বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৭, ২১ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বানিয়াচংয়ে যাত্রীদের টাকা-মোবাইল লুট

বানিয়াচংয়ে যাত্রীদের টাকা-মোবাইল লুট

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জের বানিয়াচং উপজেলার কানি ঝিংড়ী এলাকায় তিনটি গাড়ি থামিয়ে যাত্রীদের সঙ্গে থাকা টাকা ও কয়েকটি মোবাইল নিয়ে গেছেন ডাকাতদলের সদস্যরা। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) বিকেলে ডাকাতির সত্যতা নিশ্চিত করেছেন বানিয়াচং বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. আঙ্গুর মিয়া।

বানিয়াচং উপজেলার সাগরদিঘীর দক্ষিণপাড়ের বাসিন্দা ও ব্যাটারিচালিত ইজিবাইক চালক মন্নরউদ্দিন জানান, এর আগে বুধবার সন্ধ্যা ৭টার দিকে তিনি চারজন যাত্রী নিয়ে হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কানি ঝিংড়ী এলাকায় পৌঁছান। তখন দেশীয় অস্ত্রধারী আট থেকে দশজন মানুষ গধিরোধ করে তাদের মারধর করে এবং সঙ্গে থাকা টাকা ও মোবাইল ছিনিয়ে নেয়। এছাড়া মন্নর উদ্দিনের সঙ্গে থাকা ৬০০ টাকা ও একটি মোবাইলও নিয়ে যায় অস্ত্রধারী ডাকাতদল।

এরপর ডাকাতরা আরও একটি ব্যাটারিচালিত টমটম এবং ট্রাক্টর আটকিয়ে লোকজনদের বেঁধে মারধর করে এবং তাদের সঙ্গে থাকা জিনিসপত্র ছিনিয়ে নেয়। এদের মধ্য থেকে একজন দৌড়ে গিয়ে লোকালয়ে চিৎকার দিলে ডাকাতদল পালিয়ে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে বানিয়াচং বড় বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মো. আঙ্গুর মিয়া জানান, ডাকাতরা যাত্রীদের মারধর করেছে এবং তাদের জিনিসপত্র লুটে নিয়েছে। তিনি এ ঘটনা বানিয়াচং থানায় অবগত করলে পুলিশ সেখানে গিয়ে কাউকে পায়নি।

বানিয়াচং-আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোহাম্মদ সেলিম ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এমরান হোসেন জানান, ডাকাতির ঘটনা ঘটেনি। এ ধরণের ঘটনা ঘটলে আমরা জানতাম।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৬৭০৩৪৯৯
আক্রান্ত
৫২৯৬৮৭
সুস্থ
৬৯৩৯৮৫৮২
সুস্থ
৪৭৪৪৭২
শীর্ষ সংবাদ:
সর্বোচ্চ গুরুত্ব স্বাস্থ্যে ॥ আগামী বাজেটে দশ খাতে অগ্রাধিকার         আওয়ামী লীগ দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিচ্ছে         যুক্তরাষ্ট্রে ট্রাম্প যুগের অবসান শপথ নিলেন জো বাইডেন         সাকিব ও হাসানের বোলিং নৈপুণ্যে উইন্ডিজকে হারাল বাংলাদেশ         ১৮ বছরের বেশি সব নাগরিক বিনামূল্যে করোনার টিকা পাবেন         ছয় মাসে সাদা হয়েছে ১০ হাজার ২২০ কোটি টাকা         সাড়ে আট মাসে করোনায় একদিনে সর্বনিম্ন মৃত্যু         ‘দুই শ’ কোটি মানুষের খাবার ও পুষ্টিমান উন্নয়নে হুমকি করোনা’         শিক্ষাপ্রতিষ্ঠান দ্রুত খুলে দেয়ার সিদ্ধান্ত নেয়া জরুরী         রফতানিবান্ধব আমদানি নীতি আদেশ চূড়ান্ত         শেষ সময়ের প্রচারে প্রার্থীদের ঘুম হারাম         ‘শেখ হাসিনা- পদ্মা সেতু’ নামকরণের নির্দেশনা চেয়ে হাইকোর্টে রিট         গুচ্ছ পদ্ধতির পরীক্ষা নিয়ে মতবিরোধ চার প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের         সাতক্ষীরা সিটি কলেজে নিয়োগ বাণিজ্যের তদন্ত শুরু দুদকের         ৪১ হাজার ৭১৯ জন রোহিঙ্গাকে শনাক্ত করেছে মিয়ানমার         বাইডেন-কমলার শপথ অনুষ্ঠান শুরু (ভিডিও)         হোয়াইট হাউস ছাড়লেন ট্রাম্প         বাংলাদেশ ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন         এপ্রিলে ৪১ হাজার রোহিঙ্গা প্রত্যাবাসনের আশা : দুর্যোগ প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮, নতুন শনাক্ত ৬৫৬