বৃহস্পতিবার ৬ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীতাকুণ্ডে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সীতাকুণ্ড, ২৫ ডিসেম্বর ॥ চট্টগ্রামের সীতাকুণ্ডে নিখোঁজের ১২ ঘণ্টা পর ফরিদুল আলম (৫৬) নামে এক ব্যবসায়ীর মৃতদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শুক্রবার সকালে উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট এলাকা থেকে এই লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যবসায়ী ফৌজদারহাট এলাকায় গণি মেম্বারের বাড়ির ফজলুল হকের পুত্র। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেড়িক্যাল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেন।

জানা যায়, ফৌজদারহাটস্থল উত্তর সলিমপুরে গণি মেম্বারের বাড়ির মৃত ফজলুল হকের পুত্র ফরিদুল আলম সওদাগর বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার সময় নিজের ব্যবসা প্রতিষ্ঠান (মুদির দোকান) থেকে বের হয়ে আর ঘরে ফিরেনি। পরিবারের লোকজন খোঁজাখুঁজির পরও তার সন্ধান না পেয়ে বিষয়টি সীতাকুণ্ড থানাকে অবহিত করেন। শুক্রবার সকালে তার বাড়ির আধাকিলোমিটার দূরে ফৌজদারহাট কাঁচা বাজারের পেছনে একটি খালি জায়গায় তার মৃতদেহ পাওয়া যায়। এ ব্যাপারে মৃত ফরিদুল আলমের ছোট ভাই এ্যাডভোকেট আবু বক্কর সিদ্দিকী বলেন, আমার ভাই নিজের দোকান থেকে বের হয়ে আর ফেরেননি, তার সঙ্গে কারও শত্রুতা নেই, সকালে তার লাশ পাওয়া যায়।

এ ব্যাপারে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির এস আই নুরুল নবী বলেন, গত রাতে ফরিদুল আলমের পরিবার জানিয়েছিল তাকে পাওয়া যাচ্ছে না। শুক্রবার সকালে জানতে পারি ফৌজদারহাট কাঁচা বাজার পেছনে একটি জমিতে তার মৃতদেহ পাওয়া যায়।

শাহজাদপুরে নারী

নিজস্ব সংবাদদাতা শাহজাদপুর থেকে জানান, শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের বৃ-আঙ্গারুতে অসুস্থ নারীকে জবাই করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মোছাঃ নারগু খাতুন (৩৬) বৃ-আঙ্গারু পূর্বপাড়ার ইসমাইল সরদারের মেয়ে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে কে বা কারা জবাই করে হত্যার পর নারগু খাতুনের লাশ বাড়ির পাশে ফেলে চলে যায়।

ট্রেনের টিকেটসহ দুই কালোবাজারি আটক

স্টাফ রিপোর্টার, ঈশ^রদী ॥ আন্তঃনগর ট্রেনের টিকেট কালোবাজারি করে বিক্রির সময় রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ঈশ^রদী গোয়েন্দা শাখার হাতে আটক হয়েছে দু’টিকেট কালোবাজারি। শুক্রবার দুপুরে চাটমোহর স্টেশনে আটককৃতরা হলো চাটমোহর অমৃতকুন্ড গ্রামের আবুল কালামের ছেলে আব্দুল জলিল ও ঈশ^রদীর রূপপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে মনিরুল ইসলাম। আটকের সময় তাদের কাছে থেকে ঢাকাগামী বিভিন্ন আন্তঃনগর ট্রেনের ৫১শ’ ত্রিশ টাকা মূল্যবানের ১৯ টিকেট জব্দ করা হয়। নিরাপত্তা বাহিনীর ঈশ^রদী গোয়েন্দা শাখার এএসআই সিদ্দিকুর রহমান জানান, চীফ কমান্ডেন্ট আসাদুল স্যারের নির্দেশে গোপন অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা