বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ক্ষতিপূরণ প্রশ্নে হাইকোর্টের আদেশ স্থগিতই থাকবে : আপীল বিভাগ

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণ ক্ষতিপূরণ প্রশ্নে হাইকোর্টের আদেশ স্থগিতই থাকবে : আপীল বিভাগ

স্টাফ রিপোর্টার॥ নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ১ কোটি ৮৫ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে হাইকোর্টের আদেশ স্থগিতই থাকবে বলে রায় দিয়েছে সুপ্রীমকোর্টেও আপীল বিভাগ। মঙ্গলবার সকালে আপীল বিভাগের পূর্ণাঙ্গ ভার্চুয়াল বেঞ্চ এই রায় দেন।

এর আগে, গত ১৩ সেপ্টেম্বর নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে দগ্ধ ৩৭ জনের পরিবারকে পাঁচ লাখ টাকা করে ক্ষতিপূরণ প্রদানের হাইকোর্টের আদেশ ১ ডিসেম্বর পযন্ত স্থগিত করেছিলেন আপীল বিভাগের চেম্বার জজ আদালত। একইসঙ্গে ওইদিন এ সংক্রান্ত স্থগিত আবেদনের উপর প্রধান বিচারপতির বেঞ্চে শুনানির জন্য দিন ধার্য করে দেওয়া হয়েছে। নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে দগ্ধ ৩৭ জনের পরিবারকে পাঁচ লাখ টাকা করে ক্ষতিপূরণ প্রদানের জন্য গত ৯ সেপ্টেম্বর তিতাস গ্যাস কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছিলো হাইকোর্ট। উচ্চ আদালতের এই আদেশ স্থগিতের জন্য আপিল বিভাগের চেম্বার জজ আদালতে আবেদন করে তিতাস গ্যাস।গত ৪ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জ শহরের পশ্চিমতল্লা এলাকার বায়তুস সালাত জামে মসজিদে গ্যাস লাইন লিকেজ থেকে বিস্ফোরণে অগ্নিদগ্ধ হন ৩৭ জন মুসল্লি। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ২৮ জন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১০০৩৩৭০৯০
আক্রান্ত
৫৩৩৪৪৪
সুস্থ
৭২৩৮৫৬৮৩
সুস্থ
৪৭৭৯৩৫
শীর্ষ সংবাদ:
জয়ের পথে নৌকা         ঐতিহাসিক দিন         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         উন্নয়নশীল দেশের স্বীকৃতি আগামী মাসে ॥ অর্থমন্ত্রী         পেনশনের আওতায় আসবেন সবাই         বাণিজ্যে আশার আলো ॥ যুক্তরাষ্ট্রে নতুন সরকার         ভ্যাকসিন নেয়ার পর রুনুসহ সবাই সুস্থ         দুর্নীতি দমনকে আন্দোলন হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করতে হবে         সড়ক দুর্ঘটনায় বছরে আর্থিক ক্ষতি দেড় হাজার কোটি টাকা         সম্মুখসারির কর্মী হিসেবে ১২ হাজার ভ্যাকসিন প্রয়োজন বেবিচকের         পদ্মা সেতু বাস্তবায়নে সততার জয় হয়েছে         সন্ত্রাসী কিলার আব্বাস ও কাইল্যা পলাশ বন্দী থেকেই বাবা হয়েছে         আজ ও কাল ভাসানচর যাচ্ছে তিন হাজার রোহিঙ্গা         করোনায় দেশে আরও ১৭ জনের মৃত্যু         দেশ উন্নত হওয়ায় ভোটে অনীহা : মো. আলমগীর         চসিক নির্বাচন: আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল এগিয়ে         আগামী মাসে উন্নয়নশীল দেশের স্বীকৃতি : অর্থমন্ত্রী         জেলা জজদের উদ্দেশে বক্তব্য দেবেন প্রধান বিচারপতি-আইনমন্ত্রী         ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১৭, নতুন শনাক্ত ৫২৮