বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৭, ২৮ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মালিবাগে কলেজছাত্রের আত্মহত্যা, উত্তরায় ইয়াবাসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মালিবাগে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। এদিকে যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় নাসরিন আক্তার (২৭) নামে এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। অন্যদিকে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৭ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া উত্তরায় ইয়াবাসহ তিন মাদককারবারিকে গ্রেফতার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর মালিবাগে আসিফ হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। সে শান্তিনগরের হাবিবুল্লাহ বাহার কলেজে উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। তার বাবার নাম হায়াত আলী। গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার পূর্ব সাকুচিয়া গ্রামে। মালিবাগ সিদ্ধেশ্বরী এলাকার একটি বাড়িতে থাকত। রমনা থানার উপপরিদর্শক (এসআই) মোঃ বিল্লাল হোসেন জানান, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে মালিবাগ সিদ্ধেশ্বরী এলাকার এক ভবনের নিচতলার একটি ফ্ল্যাটের দরজা ভেঙ্গে বেডরুম থেকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো আসিফ হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তবে সে কি কারণে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে, তা জানা যায়নি। তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। নিহত আসিফের ফুফাত ভাই শহিদুল ইসলাম জানান, তার বড় দুই বোন রয়েছে। শুক্রবার রাতে খাবার খেয়ে বেডরুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে আসিফ। পরের দিন শনিবার সকালে তার বাবা দরজা ধাক্কা দিয়ে কোন সাড়াশব্দ পায়নি। পরে জানালার ফাঁকা দিয়ে আসিফকে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।

সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় নাসরিন আক্তার (২৭) নামে এক নারী পথচারীর মৃত্যু হয়েছে। নিহতের স্বামীর নাম সিদ্দিকুর রহমান। গ্রামের বাড়ি কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার ধনপতি খোলা গ্রামে। যাত্রাবাড়ীর সাদ্দাম মার্কেটের পাশে তুষারধারা এলাকায় সপরিবারে থাকতেন। এক ছেলে ও এক মেয়ের জননী তিনি। এদিকে শনিবার দুপুরে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তার লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান।

নিহত নাসরিন আক্তারের বান্ধবী জান্নাতুল ফেরদৌস জানান, শুক্রবার রাতে নাসরিনকে সঙ্গে নিয়ে শনির আখড়ার একটি মার্কেটে সেলাই মেশিনের পার্টস কেনার জন্য যাচ্ছিলাম। এ সময় আমরা সাদ্দাম মার্কেটের সামনের রাস্তা পার হচ্ছিলাম। তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস নাসরিনকে ধাক্কা দিলে তিনি রাস্তা ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে দ্রুত তাকে উদ্ধার করে গভীর রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৭ জনকে গ্রেফতার ॥ রাজধানীতে মাদক সেবন ও বিক্রির অভিযোগে ৪৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপির মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার ডিসি মোঃ ওয়ালিদ হোসেন জানান, শুক্রবার সকাল ৬টা থেকে শনিবার সকাল ৬টা পর্যন্ত রাজধানীর বিভিন্ন থানা এলাকায় থানা পুলিশ ও ডিবি পুলিশের একাধিক টিম মাদকবিরোধী অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। ডিসি ওয়ালিদ জানান, অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে এক হাজার ৪৭০ ইয়াবা, ২৪৭ গ্রাম হেরোইন, ৫৮৫ গ্রাম গাঁজা, ১০০ বোতল ফেনসিডিল ও ১২৬ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ডিএমপির সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৩৩টি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান ডিসি ওয়ালিদ হোসেন।

ইয়াবাসহ তিন মাদককারবারি গ্রেফতার ॥ রাজধানীর উত্তরায় ইয়াবাসহ তিন মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতরকৃতরা হচ্ছে এবি সিদ্দিক (৫৩), মোঃ আলমগীর হোসেন (৩২) ও লিটন বিশ্বাস (৪০)। এ সময় তাদের কাছ থেকে চার হাজার ৩৫৭ পিস ইয়াবা ও মাদকের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

উত্তরা পশ্চিম থানা পুলিশ জানায়, শুক্রবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা পুলিশের একটি টিম উত্তরার ১২ নম্বর সেক্টরের ৪ নম্বর সড়কে একটি বাসার সামনে থেকে তিনজনকে দেখে সন্দেহ হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদসহ দেহ তল্লাশি করে পুলিশ। তল্লাশিকালে তাদের কাছ থেকে চার হাজার ৩৫৭ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা পুলিশকে জানায়, রাজধানী ও দেশের বিভিন্ন জায়গা থেকে ইয়াবা সংগ্রহ করে ঢাকা শহর ও উত্তরার বিভিন্ন এলাকায় তারা বিক্রি করে থাকে। এ সংক্রান্তে উত্তরা পশ্চিম থানায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১০০৩৩৭০৯০
আক্রান্ত
৫৩৩৪৪৪
সুস্থ
৭২৩৮৫৬৮৩
সুস্থ
৪৭৭৯৩৫
শীর্ষ সংবাদ:
জয়ের পথে নৌকা         ঐতিহাসিক দিন         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         উন্নয়নশীল দেশের স্বীকৃতি আগামী মাসে ॥ অর্থমন্ত্রী         পেনশনের আওতায় আসবেন সবাই         বাণিজ্যে আশার আলো ॥ যুক্তরাষ্ট্রে নতুন সরকার         ভ্যাকসিন নেয়ার পর রুনুসহ সবাই সুস্থ         দুর্নীতি দমনকে আন্দোলন হিসেবে গড়ে তোলার অঙ্গীকার করতে হবে         সড়ক দুর্ঘটনায় বছরে আর্থিক ক্ষতি দেড় হাজার কোটি টাকা         সম্মুখসারির কর্মী হিসেবে ১২ হাজার ভ্যাকসিন প্রয়োজন বেবিচকের         পদ্মা সেতু বাস্তবায়নে সততার জয় হয়েছে         সন্ত্রাসী কিলার আব্বাস ও কাইল্যা পলাশ বন্দী থেকেই বাবা হয়েছে         আজ ও কাল ভাসানচর যাচ্ছে তিন হাজার রোহিঙ্গা         করোনায় দেশে আরও ১৭ জনের মৃত্যু         দেশ উন্নত হওয়ায় ভোটে অনীহা : মো. আলমগীর         চসিক নির্বাচন: আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল এগিয়ে         আগামী মাসে উন্নয়নশীল দেশের স্বীকৃতি : অর্থমন্ত্রী         জেলা জজদের উদ্দেশে বক্তব্য দেবেন প্রধান বিচারপতি-আইনমন্ত্রী         ৪০তম বিসিএসের লিখিত পরীক্ষার ফল প্রকাশ         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১৭, নতুন শনাক্ত ৫২৮