শুক্রবার ৮ মাঘ ১৪২৭, ২২ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীর মালিবাগে এক কলেজ ছাত্রের আত্মহত্যা

রাজধানীর মালিবাগে এক কলেজ ছাত্রের আত্মহত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মালিবাগে আসিফ হোসেন (১৮) নামে এক কলেজ ছাত্র আতœহত্যা করেছে। সে শান্তিনগরের হাবিবুল্লাহ বাহার কলেজে উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল। তার বাবার নাম হায়াত আলী। গ্রামের বাড়ি মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলার পূর্ব সাকুচিয়া গ্রামে।

মালিবাগ সিদ্ধেশ্বরী এলাকার একটি বাড়িতে থাকতো। রমনা থানার উপপরিদর্শক (এসআই) মোঃ বিল্লাল হোসেন জানান, শনিবার সকাল সাড়ে ৬টার দিকে মালিবাগ সিদ্ধেশ্বরী এলাকার একটি ভবনের নিচতলার একটি ফ্ল্যাটের দরজা ভেঙ্গে বেডরুম থেকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচাঁনো আসিফ হোসেনের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তবে তিনি কি কারনে গলায় ফাঁস দিয়ে আতœহত্যা করেছে। তা জানা যায়নি। তদন্ত করা হচ্ছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে।

নিহত আসিফের ফুপাতো ভাই শহিদুল ইসলাম জানান, তার বড় দুই বোন রয়েছে। শুক্রবার রাতে খাবার খেয়ে বেডরুমের দরজা বন্ধ করে ঘুমিয়ে পড়ে আসিফ। পরেরদিন শনিবার সকালে তার বাবা দরজা ধাক্কা করে তার কোন সাড়াশব্দ পায়নি। পরে জানালার ফাঁকা দিয়ে আসিফকে ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহ উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
ভ্যাকসিন এসে গেছে ॥ ভারতের উপহার ২০ লাখ ডোজ         ট্রাম্পের নীতি বদলাতে প্রথমদিনই কাজ শুরু বাইডেনের         উচ্ছেদ অভিযান, সংঘর্ষে মিরপুর রণক্ষেত্র         করোনা টিকার জন্য ডিজিটাল প্ল্যাটফর্ম ‘সুরক্ষা’ প্রস্তুত         আরও এক দফা শৈত্যপ্রবাহ আজ থেকেই         সবার আগে ভ্যাকসিন নিতে চান অর্থমন্ত্রী         আজ জিতলেই সিরিজ বাংলাদেশের         সাম্প্রদায়িকতা ছড়িয়ে মানুষকে আর বোকা বানানো যাবে না         বিএনপি মানেই হচ্ছে উন্নয়নে জিরো, দুর্নীতিতে হিরো         ধন নয়, মান নয় একটুকু বাসা...         চসিক নির্বাচন ॥ প্রচারের শেষ সময়ে উত্তাপ         প্লাস্টিক শিল্পের দক্ষ জনবল গড়ে তুলবে বিপেট         শব্দদূষণের বিরুদ্ধে প্রতিরোধ গড়ার এখনই সময়         করোনায় আক্রান্ত ও শনাক্তের হার কমেছে         ভারতের সেরাম ইনস্টিটিউটে অগ্নিকাণ্ডে মৃত্যু ৫         ভারত থেকে তিন কোটি ডোজ টিকা কেনার অনুমোদন         অবিলম্বে হাইড্রোলিক হর্ণ বন্ধের নির্দেশ         বন্দিদের চেয়ে পুলিশের সদস্য সংখ্যা যথেষ্ট নয় : স্বরাষ্ট্রমন্ত্রী         পদ্মা সেতু পরিদর্শনে চালু হলো ভ্রমণতরী         করোনা : এক দিনে শনাক্ত ৫৮৪ , মৃত্যু ১৬