শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আনুষ্কা শর্মার চা খাওয়ার ছবি ক্যামেরাবন্দি করলেন বাবা

আনুষ্কা শর্মার চা খাওয়ার ছবি ক্যামেরাবন্দি করলেন বাবা

অনলাইন ডেস্ক ॥ বলিউড অভিনেত্রী আনুষ্কা শর্মা। গর্ভে লালন করছেন নতুন একটি প্রাণ । এই সময়টা যে কোনও মেয়ের কাছেই খুব গুরুত্বপূর্ণ। আর তাই সুন্দর মুহূর্তগুলো ধরে রাখতেও ভুলছেন না বিরাট পত্নী।

জানুয়ারিতেই পরিবারে আসবে নতুন অতিথি। খুশিতে এখন ঝলমল করছেন ভারতীয় ক্রিকেটের ফার্স্ট লেডি, বলিউড নায়িকা আনুষ্কা শর্মা । জীবনের অন্যতম সেরা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন আনুষ্কা । তাই এই সময়টা পরিবারের সঙ্গেই কাটাচ্ছেন বিরাট-ঘরণী ।

অস্ট্রেলিয়া সফর বাতিল করে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট কোহলিও । ফলে সকলের সঙ্গে মিলেমিশে, আনন্দে, খুশিতে এখন সময় কাটছে হবু মায়ের । তারই প্রমাণ মিলল অনুষ্কার সাম্প্রতিক ইনস্টাগ্রাম পোস্টে । ‘চায়ে টাইম’-এর মিষ্টি একটি মুহূর্ত শেয়ার করেছেন তিনি । নায়িকার ক্যান্ডিড সেই ছবিটি তুলেছেন তার বাবা । গোলাপি সালোয়ারে চেয়ারে বসে রয়েছেন আনুষ্কা । মুখে ঝকঝকে হাসি । বোঝাই যাচ্ছে, সকলের সঙ্গে বসে চা খেতে খেতে আড্ডা দিচ্ছিলেন তিনি ।

সবচেয়ে আকর্ষণীয় বিষয়টি হলো অনুষ্কার পাশের ছায়াটা । ছবির ক্যাপশনে অনুষ্কা লিখেছেন, তার বাবা এই ছবিটি তুলেছেন । কিন্তু বলেছিলেন ক্রপ করে যেন তার ছায়াটি বাদ দিয়ে দেওয়া হয় । তাহলে ছবিটা একদম পারফেক্ট হয়ে যাবে । কিন্তু মেয়েরা তো এমনই হয় । তাই বাবাকে সহই ছবিটি ইন্সটাগ্রামে পোস্ট দিয়েছেন তিনি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৪২৭০৯১১
আক্রান্ত
৪৬৯৪২৩
সুস্থ
৪৪৫২৭৫৭৬
সুস্থ
৩৮৫৭৮৬
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা স্থানান্তর শুরু ॥ উখিয়া থেকে ভাসানচর         একাত্তরের নৃশংসতা ভোলার নয়, এ ব্যথা চিরদিন থাকবে         আগামী বছরজুড়েই থাকবে নির্বাচনী ডামাডোল         মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ         শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, শ্রেষ্ঠ অভিনেত্রী সুনেরাহ         করোনায় দেশে আরও ৩৫ জনের মৃত্যু         ’২৪ সালের নির্বাচনে ফের প্রার্থী হতে পারেন ট্রাম্প         প্রতিবন্ধীদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের আহ্বান         বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা         বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডিতদের রাষ্ট্রীয় খেতাব বাতিল চেয়ে রিট         বিএনপি-জামায়াত জোট হেফাজত নেতাদের মন্ত্রী বানাতে চেয়েছিল!         দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ         ঐতিহাসিক ৭ মার্চ দিবস’ উদযাপন উপলক্ষে বাস্তবায়ন কমিটি গঠন         রোহিঙ্গাদের ইউরোপ-আমেরিকা নিচ্ছেন না কেন, প্রশ্ন মোমেনের         ব্রিটেনের সঙ্গে বাণিজ্য বৈঠক জানুয়ারিতে         আগামী ১৩-১৫ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ         হোয়াইট বোর্ড’–এর দ্বিতীয় সংখ্যা প্রকাশিত         একাত্তরের নৃশংসতা ভোলার নয় : প্রধানমন্ত্রী