বুধবার ১২ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাইনাস টু থেকে প্লাস থার্টি ফাইভ মানিয়ে নেবেন তারিক কাজী

মাইনাস টু থেকে প্লাস থার্টি ফাইভ মানিয়ে নেবেন তারিক কাজী

স্পোর্টস রিপোর্টার ॥ প্রবাসী ফুটবলার ফিনল্যান্ডের তারিক রায়হান কাজী গত ২৭ অক্টোবর সকালে ঢাকায় ফিরেছিলেন। কোয়ারেন্টাইন শেষ করে বৃহস্পতিবার তিনি দলের সঙ্গে অনুশীলন মাঠে গেলেও হাল্কা অনুশীলন করেন। দলের বাকি সতীর্থরা তাকে স্বাগত জানান। নেপালের বিরুদ্ধে আগামী ১৩ ও ১৭ নবেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দুটি ফিফা প্রীতি ম্যাচের জন্য যে ৩৬ জনের প্রাথমিক দল ঘোষণা করা হয়েছে, তাতে আছেন তারিক। গত মৌসুম বসুন্ধরা কিংসের হয়ে মাঠ মাতালেও এখনও জাতীয় দলের জার্সিতে অভিষেক হয়নি তার। সেই স্বপ্ন নিয়েই এবার আশায় বুক বেঁধেছেন তিনি।

বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত প্র্যাকটিস সেশনের পর গণমাধ্যমের মুখোমুখি হন তারিক।

ফিনল্যান্ডে এখন বরফ পড়ছে। আর বাংলাদেশের তাপমাত্রা ৩৫ ডিগ্রি সেলসিয়াস। এদেশের আবহাওয়ার সঙ্গে কতটা মানিয়ে নিতে পারবেন তারিক? ফিনল্যান্ডে এখন তামপমাত্রা মাইনাস দুই ডিগ্রি, আর ঢাকায় এসে দেখি সেটা প্লাস ৩৫ ডিগ্রি। স্বভাবতই দুই ধরনের তাপমাত্রার মধ্যে আকাশ-পাতাল তফাত। তবে আশা করি খুব দ্রুতই এদেশের আবহাওয়ার সঙ্গে মানিয়ে নিতে পারবো। তারিকের আশাবাদ।

অবশ্য এর আগেই ফিফা বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাই পর্বের ম্যাচ করোনা ভাইরাসের জন্য পেছানো না হলে বাংলাদেশের পক্ষে আরও আগেই অভিষিক্ত হতে পারতেন তারিক। কেননা সেই উদ্দেশ্যে গঠিত ক্যাম্পে ডাকা ৩৬ ফুটবলারের মধ্যে ১৯ বছর বয়সী তারিকও ছিলেন।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী