রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত-২

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত-২

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের পটিয়ায় কার্ভাডভ্যান চাপায় তারিকুল আলম (২৭) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আরো দুইজন আহত হয়। আহতদের পটিয়া হাসপাতাল থেকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়ার ভাইয়ারদিঘি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত তারিকুল পৌর সদরের গোবিন্দারখীল তালতলা এলাকার নুরুল আলমের পুত্র।

জানা গেছে, শনিবার রাতে কক্সবাজারগামী একটি কার্ভাডভ্যান (চট্টমেট্রো ল-১৪-৫৮৩৫) পটিয়া ভাইয়ারদিঘী এলাকায় পৌছলে মোটরসাইকেল আরোহী তারিকুলসহ তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তারিকুল মারা গেলেও অন্য দুইজনকে পটিয়া হাসপাতাল থেকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলাম জানিয়েছেন, কার্ভাডভ্যান চাপায় তিনজনের মধ্যে একজন ঘটনাস্থলে মারা গেছেন। অন্য দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কার্ভাডভ্যানটি আটক করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছেন বলে জানান।

শীর্ষ সংবাদ:
দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         আইয়ুব বাচ্চু স্মরণে ‘আসা যাওয়া’ প্রকাশ পাচ্ছে আগামীকাল         প্রায় দুই বছর পর খুললো রাবির হল         বরিশালে তিনটি মন্দিরে ভাঙচুরের ঘটনায় মামলা         বৃষ্টি হলেও কাটেনি ভ্যাপসা গরমের অস্বস্তি         চট্রগ্রামের বায়েজিদ বোস্তামী এলাকায় বিস্ফোরণ, নিহত ১, আহত ২         প্রতীক্ষা শেষ, শ্রেণিকক্ষে ফিরলেন ঢাবি শিক্ষার্থীরা         বিশ্বব্যাপী পুরুষরা বেশি আত্মহত্যাপ্রবণ         গুচ্ছভুক্ত ২০ বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে আজ         ‘করোনা মহামারী প্রেক্ষাপটে উন্নত স্যানিটেশনের গুরুত্ব বেড়েছে’         ‘বাঙালীর মুক্তিযুদ্ধের গৌরবময় ইতিহাস বিশ্ববাসীকে জানাতে হবে’         পর্যটক প্রিয় হয়ে উঠেছে সাতছড়ি জাতীয় উদ্যান         ‘দেশের ৯৯ শতাংশ মানুষ স্বাস্থ্যসম্মত স্যানিটেশনের আওতায়’         মুহিবুল্লাহ হত্যাকাণ্ডে জড়িত আত্মগোপনে থাকা রোহিঙ্গা ক্যাডার গ্রেফতার         নাসার মাহকাশযান সৌরজগৎ তৈরির রহস্য উম্মোচনে পরীক্ষা চালাচ্ছে         রাঙ্গামাটিতে আওয়ামী লীগ নেতা ও চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা