বুধবার ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ০১ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত-২

পটিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১, আহত-২

নিজস্ব সংবাদদাতা, পটিয়া, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের পটিয়ায় কার্ভাডভ্যান চাপায় তারিকুল আলম (২৭) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আরো দুইজন আহত হয়। আহতদের পটিয়া হাসপাতাল থেকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার আরকান মহা সড়কের পটিয়ার ভাইয়ারদিঘি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত তারিকুল পৌর সদরের গোবিন্দারখীল তালতলা এলাকার নুরুল আলমের পুত্র।

জানা গেছে, শনিবার রাতে কক্সবাজারগামী একটি কার্ভাডভ্যান (চট্টমেট্রো ল-১৪-৫৮৩৫) পটিয়া ভাইয়ারদিঘী এলাকায় পৌছলে মোটরসাইকেল আরোহী তারিকুলসহ তিনজনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে তারিকুল মারা গেলেও অন্য দুইজনকে পটিয়া হাসপাতাল থেকে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

পটিয়া ক্রসিং হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল ইসলাম জানিয়েছেন, কার্ভাডভ্যান চাপায় তিনজনের মধ্যে একজন ঘটনাস্থলে মারা গেছেন। অন্য দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। কার্ভাডভ্যানটি আটক করা হলেও চালক ও সহকারী পালিয়ে গেছেন বলে জানান।

শীর্ষ সংবাদ:
বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদনে বাংলাদেশ-চীনের চুক্তি স্বাক্ষর         করোনা : গত ২৪ ঘন্টায় আরও ২ জনের মৃত্যু         এইচএসসি ও আলিম পরীক্ষা উপলক্ষে যে নিষেধাজ্ঞা দিয়েছে ডিএমপি         ‘ঢাকা বিশ্ববিদ্যালয় বাঙালীর আশা-আকাঙ্ক্ষার এক অনন্য বাতিঘর’         ‘ডিজিটাল আর্কাইভিং ও ই-ফাইলিং বিচারপ্রার্থীর একসেস টু জাস্টিস নিশ্চিতকরণ ত্বরান্বিত করবে’         প্রথম বারের মতো বর্জ্য থেকে বিদ্যুৎ উৎপাদন করবে যাচ্ছে ডিএনসিসি         গরুর সঙ্গে বিমানের ধাক্কা ॥ চার আনসারকে প্রত্যাহার, তদন্ত কমিটি গঠন         ‘আফ্রিকা থেকে এলেই বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টিন’         দেশ থেকে পালাতে চেয়েছিলেন রাজশাহীর মেয়র আব্বাস         ঢাবির শতবর্ষ উদযাপন শুরু         রাস্তায় নেমে গাড়ি ভাঙচুর করা ছাত্রদের কাজ না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ায় নারী পার্লামেন্ট সদস্যদের ৬৩ শতাংশই যৌন হয়রানির শিকার         বোট ক্লাব মামলা ॥ সব আসামির নাম না থাকায় পরীমনির আপত্তি         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলামের মৃত্যুতে জবির শোক         শতাধিক সাবেক নিরাপত্তা সদস্যকে খুন করেছে তালেবান ॥ এইচআরডব্লিউ         ঢাকা মেডিক্যালে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু         কুয়াকাটায় টোয়াকের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত         ওমিক্রন ঠেকাতে প্রবাসীদের আসতে নিরুৎসাহিত করা হচ্ছে         বগুড়ার শেরপুরে ট্রাকের ধাক্কায় দুই মটরসাইকেল অরোহী নিহত         ডাসারে মোটরসাইকেল চাপায় ইউপি সদস্য নিহত