মঙ্গলবার ১০ অগ্রহায়ণ ১৪২৭, ২৪ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেরপুরে সমাজসেবা অফিসের কর্মীকে কুপিয়ে হত্যা

মেহেরপুরে সমাজসেবা অফিসের কর্মীকে কুপিয়ে হত্যা

অনলাইন ডেস্ক ॥ রপুরে সমাজসেবা অফিসের এক মাঠকর্মীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টার দিকে শহরের তাঁতিপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহত ফারুক হোসেন শহরের তাঁতি পাড়ার শওকত আলীর ছেলে ও মেহেরপুর পৌর সমাজসেবা অফিসের মাঠকর্মী ছিলেন।

নিহতের মামা আলাউদ্দীন জানান, রাত আনুমানিক পৌনে ১২টার দিকে ফারুক হোসেন বাড়ি ফিরছিলেন। এসময় বাড়ির অদূরে কয়েকজন দুর্বৃত্ত তাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

তিনি বলেন, আমাদের জানামতে তাকে মেরে ফেলার মত কোনও বিরোধ বা শত্রু ছিলনা। কে বা কারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িত তা অনুমান করা যাচ্ছেনা।

খবর পেয়ে মেহেরপুরের পুলিশ সুপার এসএম মুরাদ আলী হাসপাতালে ছুটে যান। এসময় তিনি জানান, নিহতের বাড়ির পাশেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। সুরতহাল রিপোর্টে নিহতের পিঠে ও ঘাড়ে কোপানো হয়েছে জানা গেছে। হাসপাতালে নেওয়ার পথেই তার মৃত্যু হয়েছে।

তিনি বলেন, প্রাথমিকভাবে এ হত্যার কোন ক্লু পাওয়া যায়নি। হত্যাকারীদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। দ্রুতই ঘাতকদের গ্রেপ্তার করা সম্ভব হবে বলে আশা করছি।

শীর্ষ সংবাদ:
অপকর্ম থামছে না ॥ সহস্রাধিক অবৈধ বিদেশীর         আমরা আর দানের ওপর নির্ভরশীল নই         শঙ্কায় গার্মেন্টস খাত, রফতানি অর্ডার কমেছে ৩০ শতাংশ         কানাডার ‘বেগমপাড়ায়’ ২৮ বাড়ির বিষয়ে খোঁজ নিচ্ছে দুদক         স্বপ্নের বঙ্গবন্ধু টানেল নির্মাণ কাজ ৬০ ভাগ সম্পন্ন         পরাজয় মেনে নিতে ট্রাম্পকে মিত্রদের অনুরোধ         করোনায় দেশে আরও ২৮ জনের মৃত্যু         ‘ভ্যাকসিন না পেলে শিক্ষা প্রতিষ্ঠান খোলা কঠিন’         মনির ২৫ এ্যাকাউন্টে ৯৩০ কোটি টাকা লেনদেন করেছে         রাস্তার মোড়ে মোড়ে বসানো ট্যাঙ্কে আর পানি দেয় না ওয়াসা         প্রাইমারীতেও অটো প্রমোশন, থাকছে একই রোল নম্বর         সাগরে নিম্নচাপ সৃষ্টি, ঘূর্ণিঝড়ে রূপ নিতে পারে আজ         শপিংমল থেকে ফুটপাথে শীতের কাপড়ের পসরা         জাতীয় নদী রক্ষা কমিশন কার্যকর করতে আইন কমিশনের সুপারিশ         ‘হাসিনা-মোদি ভার্চুয়াল বৈঠকে ৪টি সমঝোতা স্মারক স্বাক্ষর হতে পারে’         আগামী ৪ বছরের মধ্যে রাজধানীর বৈদ্যুতিক তার ভূগর্ভস্থ করা হবে         বিনামূল্যে করোনার ভ্যাকসিন পাবে জনগণ : ত্রাণ প্রতিমন্ত্রী         ফ্রিল্যান্সাররা ‘ভার্চুয়াল আইডি কার্ড’ পাচ্ছেন বুধবার থেকে         বৈদেশিক সাহায্যের প্যাটার্নে আমুল পরিবর্তন         ১২৩ সেনা সদস্য শান্তিকালীন পদক পেলেন