বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাজারীবাগে বালিশ চাপা দিয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ

হাজারীবাগে বালিশ চাপা দিয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর হাজারীবাগের সীমা খাতুন (৩০) নামে এক গৃহবধূকে বালিশ চাপা দিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনার পর নিহতের স্বামী বশিউর রহমান সন্তানদের নিয়ে পালিয়েছে। পুলিশ তাকে গ্রেফতারের মাঠে নেমেছে।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ সাইফুল ইসলাম জানান, শনিবার গভীররাতে হাজারীবাগের বউবাজার রানা বেকারি গলির ৫৩/৩ এর নম্বর ভবনের দোতলা থেকে সামী খাতুনের মরদেহ উদ্ধার করা হয়।

পরে তার লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে রবিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। এসআই সাইফুল জানান, নিহত সীমার নাক দিয়ে হালকা রক্ত ও মুখে ফ্যানা দেখা গেছে। তার বুক-পেটে ও পিঠে চামড়ায় ছোপ ছোপ রক্ত জমাট বাধা, দুই হাতের আঙুলে ও নখে কালচে দাগ আছে। তিনি জানান, ১৫ দিন আগে স্বামী ও এক ছেলে ও দুই মেয়ে নিয়ে ওই বাসায় ভাড়া উঠেন সীমা খাতুন।

তার স্বামী একজন রিক্সাচালক। ঘটনার পর থেকে স্বামী ও সন্তান কাউকেই ওই বাসায় পাওয়া যায়নি। বাসায় কোনো মালামালও পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, সীমাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। এ ঘটনার পর থেকে সন্তানদের নিয়ে পলাতক তার স্বামী বশিউর রহমান।

শীর্ষ সংবাদ:
ইরান-রাশিয়ার কাছে যুক্তরাষ্ট্রের ভোটারদের তথ্য আছে ॥ এফবিআই         প্রথম সমাবেশে ওবামা বললেন, এবারের ভোট জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ!         এবার মেঘালয়ের সব বাঙালীকে বাংলাদেশি দাবি!         অক্সফোর্ডের করোনা ভাইরাসের টিকায় প্রাণ গেল স্বেচ্ছাসেবকের         আজারবাইজানকে নিয়ন্ত্রণে রাখতে ইরানের সমর্থন চায় আর্মেনিয়া         নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর         দুর্গোৎসবের কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে পালনের আহ্বান রাষ্ট্রপতির