বুধবার ৬ কার্তিক ১৪২৭, ২১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সেই দীঘি এবার বাপ্পীর নায়িকা

সেই দীঘি এবার বাপ্পীর নায়িকা

স্টাফ রিপোর্টার ॥ প্রার্থনা ফারদিন দীঘি। এক সময় শিশুশিল্পী হিসেবে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর সময় গড়িয়ে গেছে, এখন তিনি পরিপূর্ণ অভিনেত্রী। এরই মধ্যে নায়িকা হিসেবে বেশ কয়েকটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। নতুন খবর হচ্ছে- এবার দীঘির হাত ধরে ঢাকাই সিনেমাতে আসছে নতুন জুটি। নায়ক আর কেউ নন, বাপ্পী চৌধুরী। বর্তমানে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়ক তিনি।

ক্যারিয়ারের শুরুতেই বেশ কিছু আলোচিত সিনেমা উপহার দিয়েছেন বাপ্পী। সেই সঙ্গে চলচ্চিত্রে নিজের অবস্থান পাকাপোক্ত করেছেন। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মধ্যেদিয়ে অভিনয় জগতে অভিষেক হয় তার।

গতকাল শনিবার ‘তুমি আছো তুমি নেই’ নামের একটি সিনেমাতে চুক্তিবদ্ধ হয়েছেন বাপ্পী ও দিঘী। গুণী নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত এই সিনেমা নির্মিত হচ্ছে এসকে ফিল্মস ইন্টারন্যাশনালের ব্যানারে। নতুন এই সিনেমাটির শুটিং শুরু হবে নভেম্বরের মাঝামাঝিতে।

জানা গেছে, আগামী মাসের মাঝামাঝি শুটিং শুরু হতে পারে। টানা শুটিংয়ের পরিকল্পনা আছে। এমনকি এক লটেই নাকি সিনেমার ক্যামেরা বন্ধ হবে। আর নতুন বছরে, অর্থাৎ ২০২১ সালের শুরুতেই ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি মুক্তি দেওয়া হবে।

এদিকে ‘৫৭০’ সিনেমার শুটিং ব্যস্ততায় থাকা বাপ্পী চৌধুরী বলেন, ‘সিনেমাটির গল্পের প্রয়োজনেই নির্মাতা ও প্রযোজক আমাকে আর দীঘিকে চুক্তিবদ্ধ করেছেন। আশা করি আমাদের নতুন এই জার্নি দারুন কিছুই হবে। দর্শকরা আমাদের নতুন রসায়ন দেখতে পাবেন।’

শীর্ষ সংবাদ:
দাপটেই জাল টাকা ॥ বাংলাদেশ-ভারত চুক্তির ৫ বছরেও দৌরাত্ম্য থামেনি         গ্রামের রাস্তা ভারি যান চলাচলের উপযোগী করে বানাতে হবে         তিস্তার দ্রুত সমাধানের পথে ভারত         ট্রাম্প ও বাইডেনের চূড়ান্ত বিতর্কে মাইক্রোফোন বন্ধ         এসআই আকবর গ্রেফতারে সাঁড়াশি অভিযান         লন্ডনে যেতে যে কোন শর্তে আপোসে রাজি খালেদা         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যু কমেছে         করোনার সম্ভাব্য দ্বিতীয় ঢেউ মোকাবেলায় প্রস্তুত থাকার নির্দেশ         নৌশ্রমিক ধর্মঘটে পণ্য খালাস বন্ধ, জলপথে অচলাবস্থা         চাইল্ড পর্নোগ্রাফির রমরমা বাণিজ্য         কনস্টেবল টিটু গ্রেফতার ॥ ৫দিনের রিমান্ডে         কলেজছাত্রীকে তুলে নিয়ে রাতভর গণধর্ষণ         ঝুলন্ত তারের জঞ্জাল নিয়ে জটিলতা কাটছে না         নৌযান শ্রমিকদের ধর্মঘটের দায় মালিকদের : শাজাহান খান         ৩৮তম বিসিএসে ৫৪১ জনকে নন-ক্যাডারে নিয়োগ         ‘খুচরায় আলুর দাম ৩৫ টাকা নির্ধারণ’         পুলিশ-র‌্যাব দিয়ে বাজার নিয়ন্ত্রণ করা যায় না : কৃষিমন্ত্রী         করোনা ভাইরাসে আরও ১৮ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩৮০         একনেকে ১৬৬৮ কোটি খরচে ৪ প্রকল্প অনুমোদন         অনলাইনে নয়, সরাসরি ভর্তি পরীক্ষাই হবে ঢাকা বিশ্ববিদ্যায়ে