রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত

সীতাকুণ্ডে ট্রাকের চাপায় এসআই নিহত

নিজস্ব সংবাদদাতা, সীতাকুণ্ড (চট্টগ্রাম) ॥ চট্টগ্রামের সীতাকুণ্ডে ট্রাকের চাপায় পিষ্ঠ হয়ে মো.মাহবুবুর রহমান (৪২) নামে হাইওয়ে পুলিশের এক এসআই নিহত হয়েছেন। একই ঘটনায় আহত হয়েছেন পুলিশ সদস্য মো.নোমান (২৮)। বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল চিকিৎসাধীন রয়েছেন। আজ রবিবার সকালে উপজেলার বাঁশবাড়ীয়া মহাসড়কের আর.আর জুট মিলস্ নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত এস.আই সদর দক্ষিণ কুমিল্লা জেলার ডুমুরিয়া এলাকার তফাজ¦ল হোসেনের পুত্র।

জানা যায়, উপজেলার বাঁশবাড়ীয়া ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আর আর জুট মিলস্ নামক এলাকায় একটি পন্যবাহি ট্রাক দুর্ঘটনা কবলিত হয়। বিষয়টি শুনে দ্রুত ঘটনাস্থলে আসেন কর্তব্যরত হাইওয়ে পুলিশের এস.আই মাহবুবুর রহমান ও সঙ্গীয় ফোর্স। দায়িত্তরত অবস্থায় রেকার দিয়ে ট্রাকটি সরানোর পরিকল্পনা করার সময় হঠাৎ একইমুখি অপর একটি ট্রাক সজোরে দূর্ঘটনা কবলিত ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে দূর্ঘটনা কবলিত ট্রাকটি দায়িত্বরত অবস্থায় এস.আই মাহবুবুর রহমানকে চাপা দিলে ঘটনাস্থলে উনি মৃত্যুবরণ করেন। ঘটনার পর পর তাদের উদ্ধার করেন এবং আহত পুলিশ সদস্যকে চমেকে প্রেরণ করেন।

সীতাকুণ্ডের বার আউলিয়া হাইওয়ে থানা পুলিশের ওসি মো.আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, “দূর্ঘটনাকবলিত একটি ট্রাক উদ্ধার করতে গিয়ে অপর একটি ট্রাক পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে এসআই মাহবুবুর রহমান মৃত্যুবরণ করেন এবং আহত পুলিশ সদস্যকে আমরা উদ্ধার করে চমেকে প্রেরণ করি।”

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৪৩০১০৬৯৩
আক্রান্ত
৩৯৮৮১৫
সুস্থ
৩১৭১২৫৫২
সুস্থ
৩১৫১০৭
শীর্ষ সংবাদ:
চালের মিল মালিক, পাইকার ও ফরিয়ারা অতিমুনাফার ষড়যন্ত্রে লিপ্ত : কৃষিমন্ত্রী         ‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         ‘নো মাস্ক নো সার্ভিস’         করোনা ভাইরাসে আরও ২৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৩০৮         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         ল্যাপটপ ও প্রিন্টার পাচ্ছেন এমপিরা         প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে নতুন সচিব         ঢাবি শিক্ষক জিয়ার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দুই মামলা         ছেলে হত্যার বিচার চেয়ে আমরণ অনশনে রায়হানের মা         বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির রোল মডেল ॥ আমু         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         করোনামুক্ত হয়ে আজ বাসায় ফিরছেন তথ্যমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         সরকার বিশেষ শক্তিতে বলীয়ান ॥ ফখরুল         শিক্ষার্থীদের অটো প্রমোশনের আগে বিশেষজ্ঞদের পরামর্শ নেয়া দরকার ছিল ॥ নজরুল         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার