বুধবার ১২ কার্তিক ১৪২৭, ২৮ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু

করোনা উপসর্গে ঝালকাঠিতে গৃহবধূর মৃত্যু

জনকণ্ঠ ডেস্ক ॥ ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে তানিয়া আক্তার (২৪) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে এবং হবিগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে একজনের মৃত্যু হয়েছে। এছাড়া শুক্রবার রাত পর্যন্ত ২৪ ঘণ্টায় নতুন করে বরিশালে তিন পুলিশ সদস্যসহ ১৩ জন এবং মাগুরায় পাঁচজনসহ মোট ১৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এদিকে বরিশালে করোনাভাইরাসের উপসর্গ থেকে মুক্ত হয়ে ৩১ জনের সুস্থ হওয়ার খবর পাওয়া গেছে। খবর স্টাফ রিপোর্টার, নিজস্ব সংবাদদাতা ও সংবাদদাতাদের।

ঝালকাঠিতে করোনা উপসর্গ নিয়ে তানিয়া আক্তার (২৪) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে তার মৃত্যু হয়।

জানা গেছে, ঝালকাঠির চঞ্চলের স্ত্রী তানিয়া জ্বর, বুকে ব্যথা ও শ্বাসকষ্টে ভুগছিলেন। গত ১৬ সেপ্টেম্বর তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ৯টায় তার মৃত্যু হয়। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

হবিগঞ্জ ॥ জেলায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নতুন করে আরও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত মৃতের সংখ্যা দাঁড়াল ১৫ জনে। শুক্রবার দুপুরে হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জ্বল এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদফতর (এলজিইডি) হবিগঞ্জের উপ-সহকারী কর্মকর্তা দিলীপ কুমার দাশের পিতা গণেন্দ্র লাল দাশ (৮৩) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। এর আগে গণেন্দ্র লাল দাশ কয়েকদিন শ্বাসকষ্টে ভুগলে গত রবিবার কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা দেন। মঙ্গলবার করোনাভাইরাসে আক্রান্ত শনাক্ত হওয়ায় দু’দিন চিকিৎসা নেয়ার পর বৃহস্পতিবার তিনি মারা যান। জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ১৭০০ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১২৪৭ জন। মারা গেছেন ১৫ জন।

বরিশাল ॥ জেলা পুলিশে কর্মরত তিন সদস্যসহ নতুন করে ১৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় সর্বমোট ৩ হাজার ৩৮৬ ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। বৃহস্পতিবার রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেল সূত্রে জানা গেছে, জেলায় নতুন করে ৩১ ব্যক্তি সুস্থ হওয়ার মধ্যদিয়ে মোট ২ হাজার ৯৬৬ ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়েছেন।

মাগুরা ॥ মাগুরায় শুক্রবার আরও ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এই নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৮৭৮ জন। মাগুরা সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, শুক্রবার জেলায় আরও ৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে পৌর এলাকায় ৪ জন ও ঝিনাইদহ উপজেলায় ১ জন করোনাভাইরাসে আক্রান্ত হন।

শীর্ষ সংবাদ:
ঘুরে দাঁড়াচ্ছে কৃষক ॥ আমন থেকে আসবে দেড় কোটি টন চাল         বদলির কারণে উন্নয়ন প্রকল্প যেন বাধাগ্রস্ত না হয় ॥ প্রধানমন্ত্রী         হাজী সেলিমের ছেলের ব্যক্তিগত কর্মকর্তা গ্রেফতার         ১১ অপ্রাপ্ত বয়স্ক আসামির সাজা, ৩ জন খালাস         নির্বাচন পর্যন্ত ফ্লোরিডায় থাকবেন ট্রাম্প, ঝটিকা সফরে বাইডেন         অন্য দেশের তুলনায় করোনায় এদেশে মৃত্যুহার কম         করোনায় দেশে রোগী শনাক্ত ও মৃত্যু প্রতিদিন ওঠানামা করছে         ভারত-বাংলাদেশ তেল পাইপলাইন নির্মাণ শুরু করা যাচ্ছে না         ৫ নবেম্বরের মধ্যে আকবর গ্রেফতার না হলে কঠোর কর্মসূচী         মাশরুমের সম্ভাবনা কাজে লাগাতে সব ধরনের উদ্যোগ নেয়া হবে         শাশুড়ির শত কোটি টাকা আত্মসাত কাহিনী         ১০ হাজার রোহিঙ্গার হাতে জাতীয় সনদ         বিশ্বকে কতটা বদলে দিয়েছেন ট্রাম্প?         শীঘ্রই দুই অতিরিক্ত এ্যাটর্নি জেনারেল নিয়োগ দেয়া হচ্ছে         শেখ হাসিনা প্রতিটি গ্রামকে শহরে রুপান্তর করছেন : প্রতিমন্ত্রী পলক         ডিএনসিসির সড়ক নিরাপত্তায় ৩২০ কোটি টাকার প্রকল্প         কাউন্সিলর ইরফান সেলিম সাময়িক বরখাস্ত         আগামী মাসে আসছে অক্সফোর্ডের করোনার টিকা         হাজী সেলিমের ব্যক্তিগত সহকারী দিপু তিন দিনের রিমান্ডে         বিশ্বব্যাপী শান্তি প্রতিষ্ঠায় মহানবীর( সা) আদর্শ প্রতিষ্ঠার বিকল্প নেই