শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মানবপাচারের অভিযোগ, গ্রেফতার নারীর জামিন

স্টাফ রিপোর্টার ॥ লিবিয়ার মিজদা শহরে মানব পাচারকারীদের গুলিতে ২৬ বাংলাদেশী নিহতের ঘটনায় মানবপাচারের অভিযোগে ঢাকায় গ্রেফতার হওয়া নূরজাহান নামের এক নারীর জামিন মঞ্জুর করেছে হাইকোর্ট। অন্যদিকে স্ত্রীকে নির্যাতন ও ভ্রুণ হত্যার অভিযোগে দায়ের করা মামলায় র‌্যাব সদর দফতর থেকে বদলি হওয়া পুলিশের এএসপি নাজমুস সাকিব হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছেন। হাইকোর্টের সংশ্লিষ্ট বেঞ্চগুলো রবিবার এ আদেশ দিয়েছে। হাইকোর্টের বিচারপতি জাহাঙ্গীর হোসেন ও বিচারপতি বদরুজ্জামানের সমন্বয়ে গঠিত বেঞ্চ (ভার্চুয়াল) নূরজাহানের জামিন মঞ্জুর করে আদেশ দেয়। আদালতে আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী রবিউল আলম বুদু।

ভ্রুণ হত্যায় জামিন পেলেন পুলিশ কর্মকর্তা ॥ স্ত্রীকে নির্যাতন ও ভ্রুণ হত্যার অভিযোগে দায়ের করা মামলায় র‌্যাব সদর দফতর থেকে বদলি হওয়া পুলিশের এএসপি নাজমুস সাকিব হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়েছেন। বিচারপতি শেখ মোঃ জাকির হোসেন ও বিচারপতি জাহিদ সরওয়ার কাজলের হাইকোর্ট বেঞ্চে আত্মসমর্পণ করে তিনি জামিন নেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি