মঙ্গলবার ১৪ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুজন নিহত হয়েছে। এর মধ্যে রায়েরবাগে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। এ সময় তাদের শিশু সন্তান অল্পের জন্য প্রাণে বেঁেচ গেছেন। এদিকে মাদকবিরোধী বিশেষ অভিযানে সেবন ও বিক্রির অপরাধে ৫৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, রাজধানীর যাত্রাবাড়ীর রায়েরবাগ সড়ক দুর্ঘটনায় শাকিল নাহার (৩০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। নিহতের স্বামী সোহরাব হোসেন জানান, শনিবার সকালে তিনি নিজে মোটরসাইকেল চালিয়ে স্ত্রী ও আট বছর বয়সী ছেলেকে নিয়ে মুন্সীগঞ্জের শ্রীনগর থেকে ঢাকায় আসেন। তারা যাচ্ছিলেন নোয়াখালীতে। তিনি সেখানে ব্র্যাকে চাকরি করেন। সকাল ৯টার দিকে রায়েরবাগ এলাকায় তাদের মোটরসাইকেলকে পেছন থেকে একটি তেলের গাড়ি ধাক্কা দিলে তারা মোটরসাইকেল থেকে রাস্তার পাশে পড়ে যান। তিনি জানান, এতে আমি হাতে সামান্য আঘাত পেয়েছি। আর স্ত্রী রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান। তবে ছেলে তাওহিদ হাসান আঘাত পাননি। পরে স্ত্রী শাকিল নাহারকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২টার দিকে তার মৃত্যু হয়। যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম জানান, তেলের গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এদিকে একইদিন ভোরেরদিকে রাজধানীর শনির আখড়ায় সড়ক দুর্ঘটনায় পারভেজ (২৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কে এম আজিজুল হক জানান, শনিবার ভোররাতে যাত্রাবাড়ী থানার শনির আখড়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা ছিটকে পড়ে যান পারভেজ। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে আনা হয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শনিবার সকালে হাসপাতালে এসে নিহত পারভেজের ছোট ভাই সাব্বির আহমেদ তার ভাইয়ের মরদেহ শনাক্ত করেন। তিনি সাংবাদিকদের জানান, বড় ভাই পারভেজ আগে পিকআপ ভ্যান চালতেন। কিছুদিন হলো তিনি মোটরসাইকেলে করে যাত্রী আনা- নেয়া করছিলেন। সাব্বির জানান, শুক্রবার রাতে ভাই পারভেজ নারায়ণগঞ্জ থেকে শনির আখড়ার বাসায় ফিরছিলেন। শনির আখড়ার ব্রিজের কাছে তিনি মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারালে এই দুর্ঘটনা ঘটে বলে জানতে পেরেছি। এক ছেলে ও স্ত্রীসহ পরিবার নিয়ে কাজলা ব্রিজ স্কুল গলির আমিরের বাড়িতে থাকতেন পারভেজ। এটিই তাদের স্থায়ী ঠিকানা। তার বাবার নাম হাসান।

মাদক সেবন ও বিক্রির অপরাধে ৫৫ জন গ্রেফতার ॥ রাজধানীতে মাদকবিরোধী বিশেষ অভিযানে সেবন ও বিক্রির অপরাধে ৫৫ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ডিএমপি মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগ জানায়, শুক্রবার ভোর ৬টা থেকে শনিবার ভোর পর্যন্ত ডিএমপি ও মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২ হাজার ৭০৬ পিস ইয়াবা ট্যাবলেট, ২ কেজি ২৭৫ গ্রাম গাঁজা, ৩০টি নেশাজাতীয় ইনজেকশন, ১০ গ্রাম হেরোইন, ১২০ বোতল ফেনসিডিল ও ১০ লিটার দেশী মদ উদ্ধার করা হয়। এ ব্যাপারে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক আইনে ৩৪টি মামলা করা হয়েছে।

ইয়াবাসহ দুই মাদক কারবারি গ্রেফতার ॥ রাজধানীর দারুস সালামে ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, আসলাম হাওলাদার (৪০) ও ফয়সাল (২৪)। ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) ওয়ালিদ হোসেন জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের মিরপুর বিভাগের একটি দল দারুস সালাম এলাকা থেকে ওই দুই মাদক কারবারিকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে দুই হাজার ৮৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে গণধর্ষণ ॥ আরও ৩ জন রিমান্ডে         সুনির্দিষ্ট আশ্বাস না পেলে রাজপথ ছাড়বেন না সৌদি প্রবাসীরা         এইচএসসি পরীক্ষা গ্রহণে বোর্ডের তিন প্রস্তাব         দুই আসামির জামিন বাতিলে রুল জারি করেছে হাইকোর্ট         জাহালমের ক্ষতিপূরণের রায় পিছিয়ে বুধবার         এমসি কলেজে ধর্ষণ ॥ মামলার এজাহারভুক্ত শেষ আসামি গ্রেফতার         ওয়ানডে দিয়ে শুরু বাংলাদেশের নিউ জিল্যান্ড সফর         স্লোভেনিয়ায় বাংলাদেশিসহ ১১৩ অভিবাসী আটক         আজারবাইজানে আর্মেনীয় আগ্রাসনের নিন্দা ওআইসি-র         আজারবাইজান- আর্মেনিয়া যুদ্ধ ॥ নিহত বেড়ে ৯৫         বিশ্বে করোনায় প্রতি ২৪ ঘণ্টায় ৫৪০০ জনের বেশি প্রাণহানি         জরুরি বৈঠকে বসছে নিরাপত্তা পরিষদ         মালির নতুন প্রধানমন্ত্রীর নাম ঘোষণা         ফিলিস্তিনি কিশোরকে ৫ বছরের কারাদণ্ড দিল ইসরাইল!         আজারবাইজানে চার হাজার যোদ্ধা পাঠিয়েছে তুরস্ক : আর্মেনিয়া         পুঁজিবাজারে সূচকের ঊর্ধ্বমুখী প্রবণতায় লেনদেন চলছে         নেদারল্যান্ডে করোনার দ্বিতীয় ঢেউ ঠেকাতে নতুন নিয়ম         মার্কিন নিষেধাজ্ঞা অকার্যকর করে ফের ভেনিজুয়েলায় ইরানি ট্যাংকার         যুক্তরাষ্ট্র থেকে ২২৯০ কোটি টাকার অস্ত্র কিনছে ভারত         সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়