মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবশেষে কুতুবদিয়ার খাদ্যগুদাম কর্মকর্তা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ অবশেষে দুদকের জালে আটকা পড়েছে কুতুবদিয়া উপজেলার খাদ্যগুদাম কর্মকর্তা পলাশ পাল চৌধুরী। দুদকের একটি দল অভিযান চালিয়ে কক্সবাজার জেলা খাদ্যগুদাম কর্মকর্তার কার্যালয়ের সামনে থেকে রাত ১০টায় তাকে আটক করেছে। এর আগে তার বিরুদ্ধে সরকারী গুদামে রক্ষিত চাল আত্মসাতের অভিযোগে মামলা রুজু হয়েছে। দুদকের একটি দল কৌশলে তাকে আটক করে সদর মডেল থানায় সোপর্দ করেছে।

কুতুবদিয়া উপজেলা খাদ্য গুদাম কর্মকর্তা তিন বছর ধরে গোপনে বিভিন্ন প্রকল্পের সরকারী চাল আত্মসাত করে আসছিল। ঈদ-উল আজহা উপলক্ষে দুস্থদের মাঝে চাল বিতরণ করার জন্য চেয়ারম্যানগণ খাদ্যগুদামে যোগাযোগ করলে পলাশ পালের হদিস না পাওয়ায় ইউএনওকে অবহিত করেন। এ বিষয়ে জেলা খাদ্যগুদাম কর্মকর্তা আপিফ আল মাহমুদ ভূঁইয়া বাদী হয়ে পলাশ পাল চৌধুরী, পণ্য পরিবহন ঠিকাদার কক্সবাজারের হিমায়ন সী ফুডসের স্বত্বাধিকারী দিলরুবা ও কক্সবাজার মোহনা এন্টারপ্রাইজের প্রোপ্রাইটর সেলিম রেজা ও নাইটগার্ডসহ ছয়জনকে আসামি করে মামলা দায়ের করেন কুতুবদিয়া থানায়। থানা থেকে এজাহারটি দুদকে পাঠানো হলে চট্টগ্রামের দুদক কর্মকর্তাগণ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে পালাশ পালকে গ্রেফতার করতে সক্ষম হয়।

(পূর্ববর্তী খবর 11 -এর পাতায়)

শীর্ষ সংবাদ:
বাতিল হচ্ছে পিইসি-জেএসসি পরীক্ষা         ব্রাজিলে কমেছে সংক্রমণ, বেড়েছে সুস্থতা         করোনার ‘প্রকৃত তথ্য’ জানানোয় ইরানে পত্রিকা বন্ধ !         টিকটকে ব্যক্তিগত তথ্য হাতিয়ে নেওয়ার প্রমাণ নেই ॥ সিআইএ         তাইওয়ানে যুক্তরাষ্ট্রের মন্ত্রীর সফরে নিয়ে ক্ষুব্ধ চীন         ব্রিটেনে মহাত্মা গান্ধীর চশমা নিলামে         বিশ্বে ২৪ ঘণ্টায় ৪ হাজার মৃত্যু, ২ লাখের বেশি শনাক্ত         করোনা কোনো মৌসুম মানে না : বিশ্ব স্বাস্থ্য সংস্থা         ক্রমবর্ধমান চাপের মুখে লেবাননের প্রধানমন্ত্রীর পদত্যাগ         ট্রাম্পের ব্রিফিংকালে হোয়াইট হাউসের বাইরে গোলাগুলি         বার্মিংহামে প্লাস্টিক ফ্যাক্টরিতে ভয়াবহ আগুন         হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ        
//--BID Records