বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে বন্দুকযুদ্ধে সাবেক চেয়ারম্যান নিহত

বাগেরহাটে বন্দুকযুদ্ধে সাবেক চেয়ারম্যান নিহত

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ রামপাল উপজেলার ভেকটমারি এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মোস্তফা কামাল ওরফে মিনা কামাল ওরফে ফাটা কেষ্ট (৫৫) নামে রুপসার নৈহাটি ইউপির সাবেক চেয়ারম্যান নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর পাঁচটার দিকে খুলনা-মংলা মহাসড়কের রামপাল উপজেলার কয়লাভিত্তিক তাপ বিদ্যুত কেন্দ্রের কাছে ভেকটমারি এলাকায় এই ঘটনা ঘটে।

গোলাগুলির পর ঘটনাস্থল থেকে একটি বিদেশী পিস্তল ও তিনটি গুলি, ধারালো অস্ত্র, একটি ম্যাগজিন, পাঁচশ’ ইয়াবা, নগদ ৬৭ হাজার টাকা উদ্ধার করা হয়। মিনহাজ উদ্দিনের ছেলে কথিত যুবলীগ নেতা নিহত মোস্তফা কামালের বাড়ি খুলনার রুপসা উপজেলার নৈহাটি গ্রামে। তার বিরুদ্ধে খুলনার বিভিন্ন থানায় খুনসহ ২৫টি মামলা ছাড়াও শতাধিক জিডি রয়েছে বলে জানিয়েছে র‌্যাব। কামাল পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী। র‌্যাব-৬ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল রওশনুল ফিরোজ জানান, খুলনা-মংলা মহাসড়কের রামপাল উপজেলার কয়লাভিত্তিক তাপ বিদ্যুত কেন্দ্রের কাছে ভেকটমারি এলাকায় পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও শীর্ষ মাদক ব্যবসায়ী মোস্তফা কামাল তার বাহিনী নিয়ে অবস্থান করছে এই গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব অভিযানে যায়। মাদক কারবারিরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়তে শুরু করে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি চালায়। এতে মোস্তফা কামাল গুলিবিদ্ধ অবস্থায় মারা যায়।

ঘুমধুমে ইয়াবা কারবারি রোহিঙ্গা

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, উখিয়ার পার্শ্ববর্তী এলাকা নাইক্ষ্যংছড়ির ঘুমধুম সীমান্তে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক কারবারি গডফাদার রোহিঙ্গা নেতা শাহ আলম নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে একটি অস্ত্র ও বিপুল পরিমাণ ইয়াবার চালান। বৃহস্পতিবার ভোরে ঘুমধুম উচ্চ বিদ্যালয়ের দক্ষিণে নয়াপাড়ায় এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, ঘুমধুম সীমান্ত পয়েন্ট হয়ে মিয়ানমার থেকে ইয়াবার চালান দেশে প্রবেশ করার খবরে ঘুমধুম ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয়। ভোরে কয়েক ব্যক্তি নয়াপাড়া রাস্তা দিয়ে যাওয়ার সময় পুলিশ তাদের সিগন্যাল দেয়। তারা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছোড়া শুরু করে। পুলিশও পাল্টা গুলি চালায়। এদিকে মাদক কারবারিরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অস্ত্র, ইয়াবা ও এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখে। গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records