বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধায় ঈদের বাজারে ক্রেতারা স্বাস্থ্যবিধি মানছে না

গাইবান্ধায় ঈদের বাজারে ক্রেতারা স্বাস্থ্যবিধি মানছে না

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ করোনা ভাইরাসের প্রকোপ ও বন্যার ভয়াবহতা উপেক্ষা করেও গাইবান্ধা জেলা শহরে আসন্ন ঈদ-উল-আজহা উপলক্ষে ঈদ মার্কেট এখন জমজমাট। বিগত ঈদ-উল ফিতরে লক ডাউনের কড়াকড়ি থাকায় বিশেষ করে শহরের ক্রেতারা ঈদের কেনাকাটা থেকে বিরত থাকলেও এবার তারাও ঈদের কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়েছে।

জেলা শহরের বিপনী বিতানগুলোতে এবং জুতার দোকানগুলোতে সকাল থেকেই গ্রাম-গঞ্জের ক্রেতারা ছেলেমেয়েসহ শহরে ঈদের কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়েছে। ফলে প্রতিটি দোকানেই এখন ভীড় পরিলক্ষিত হচ্ছে। ঈদের এই কেনাকাটার ভীড়ের সুযোগে বিক্রেতারা প্রতিটি জিনিসের দামই বেশী নিচ্ছেন বলে ক্রেতাদের কাছ থেকে অভিযোগ পাওয়া যাচ্ছে। তবে বিপনী বিতানগুলোর পাশাপাশি পি.কে বিশ্বাস সড়কের দু’পাশে ঈদ উপলক্ষে গড়ে ওঠা অস্থায়ী দোকানগুলোতে এবং গাউন মার্কেটের দোকানগুলোতে নিম্ন আয়ের ক্রেতাদের অধিক ভীড় পরিলক্ষিত হচ্ছে। বিশেষ করে শিশু-কিশোরদের জামা-কাপড় ও জুতো বেশি বিক্রি হচ্ছে বলে বিক্রেতাদের কাছ থেকে জানা গেছে। স্টেশন রোড কাচারী বাজার এলাকার সান্দারপট্টি, পার্ক সংলগ্ন সড়কের পাশে কসমেটিকস্, মেহেদি, মেয়েদের কৃত্রিম নানা অলংকারের ক্রেতাও নেহায়েত কম নয়।

এদিকে করোনা ভাইরাসের বিপদ সত্ত্বেও বিশেষ করে ক্রেতারা কোন স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মানছেন না। এমনকি অধিকাংশ ক্রেতাই কোন মাস্ক না পড়েই ঈদের কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়েছে। এতে জেলায় করোনা ভাইরাস সংক্রমণ আরও বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records