বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমরা একই সঙ্গে চারটি দূর্যোগ মোকাবেলা করছি : চীফ হুইপ

আমরা একই সঙ্গে চারটি দূর্যোগ মোকাবেলা করছি : চীফ হুইপ

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি বলেছেন, গত মার্চ মাস থেকে আমরা করোনা, বন্যা ও নদী ভাঙ্গন মোকাবেলা করছি। মানুষের পাশে দাঁড়িয়েছি। এই পাঁচ মাসে আওয়ামীলীগ ছাড়া অন্য দলের নেতাকর্মী কি আপনাদের পাশে দেখেছেন কখনো ? কেউ আসেনি। আজকে বিএনপি নেত্রী খালেদা জিয়া যদি জেলে থাকতেন তাহলে তিনি বলতে পারতেন আমিতো জেলে, কি করে করোনা, বন্যা ও নদী ভাঙ্গনে মানুষের পাশে যাবো।

এখন তো তিনি জেলে না, তিনি তো তার বাসায় আছেন। একবারও কি তিনি করোনা, বন্যা অথবা নদী ভাঙ্গনে ঘর থেকে বের হয়েছেন? বিএনপি সব সময় চায় ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করতে। তাই আপনাদেরকে মনে রাখতে হবে যে মানুষ আপনাদের উপকার করবে, যে নেত্রী বিপদে আপনাদের পাশে থাকবে, আপনাদেরও সেইভাবে জননেত্রী শেখ হাসিনার পাশে থাকতে হবে।

সোমবার সকালে শিবচর বন্যা ও নদী ভাঙ্গন কবলিত চরাঞ্চল চরজানাজাত ইউনিয়নে বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরো বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যখন উন্নয়নের একটি রোল মডেলে চলে এসেছিল। যখন এই বছরই পদ্মা সেতুর কাজ শেষ হয়ে শিবচরও আরো উন্নয়নের শিখরে পৌঁছে যেতো তখনি একদিকে করোনা, অন্যদিকে বন্যা, নদী ভাঙ্গন ও ঝড় আমাদের মোকাবেলা করতে হচ্ছে। পৃথিবীর অন্যান্য দেশ শুধু করোনা মোকাবেলা করছে। আর আমরা কিন্তু চারটি দূর্যোগ মোকাবেলা করছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এই দূর্যোগ মোকাবেলা করছি। এই করোনা, বন্যা ও নদী ভাঙ্গনে আওয়ামী লীগ সব সময় আপনাদের পাশে আছে ও থাকবে।”

চীফ হুইপ সকাল থেকে দুপুর পর্যন্ত চরজানাজাত, বন্দরখোলা, কাঁঠালবাড়ি ও মাদবরচর ইউনিয়নের ৫ সহস্রাধিক পরিবারের মাঝে চাল, ডাল, ডিম, মুড়ি, চিরা, গুড়সহ শুকনো খাবার, শাড়ি ও লুঙ্গি বিতরণ করেন।

এ সময় মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা আওয়ামী লীগ সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত উপজেলা, চেয়ারম্যান বিএম আতাউর রহমান আতাহার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি আ: লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা: মো: সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records