রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়্যুর্গেন ক্লপ 'কুল ড্যাড'!

ইয়্যুর্গেন ক্লপ 'কুল ড্যাড'!

স্পোর্টস রিপোর্টার ॥ ইয়ুর্গেন ক্লপকে কুল ড্যাড বলে সম্বোধন করলেন তার শিষ্য চেম্বারলেইন। ব্রিটিশ উপস্থাপক জন ফেন্ডলের সঙ্গে ভিডিও আলাপে ফ্যাশন নিয়ে কথা বলার সময় বস ক্লপকে নিয়ে এমন মন্তব্য করেছেন লিভারপুলের এই মিডফিল্ডার। আলাপে যোগ দিয়েছিলেন লিভারপুলের দুই ফুটবলার রবার্টসন ও ওরিগিও।

ইয়ুর্গেন ক্লপ। ইংলিশ প্রিমিয়ার লিগে এই একটা নামই বারবার উঠে এসেছে সবার মুখে মুখে। লিভারপুলের তিন দশকের শিরোপার তৃষ্ণা যে মিটিয়েছেন ক্লপ। অল রেডদের এনে দিয়েছেন স্বপ্নের লিগ শিরোপা। তাই গুরুকে দক্ষিণা দেবেনা শিষ্যরা তা কি হয়? যদিও তাতে ছিলো ভিন্নতা।

ব্রিটিশ উপস্থাপক জন ফেন্ডলের সঙ্গে এক ভিডিও আলাপে যোগ দিয়েছিলেন তিন লিভারপুল ফুটবলার অ্যান্ডি রবার্টসন, অ্যালেক্স ওক্সলেড চেম্বারলেইন ও ডিভক ওরিগি। সেখানেই কথা বলেছেন বস ইয়ুর্গেন ক্লপকে নিয়ে। মূলত কথা হচ্ছিলো ফ্যাশন নিয়ে। লিভারপুলের শিরোপা জেতা উপলক্ষ্যে তিনজন ভাগ্যবান সমর্থককে লিভারপুলের নকশায় আঁকা বিশেষ লেভি জ্যাকেট দেয়া হবে। আর সেজন্যই এই তিন ফুটবলারের স্মরণাপন্ন হয়েছেন ফেন্ডলে।

তিনজনের মধ্যে কারও পোশাক কিংবা কারও ফ্যাশন সেন্স ভালো ফেন্ডলের এমন প্রশ্নের উত্তরে যখন একজন আরেকজনের নাম নিচ্ছিলেন তখন চেম্বারলেইন বলেন, এদিক দিয়ে সবার চেয়ে ক্লপ সেরা।

লিভারপুলের এই মিডফিল্ডার বলেন, সত্যি কথা বলতে ক্লপ সব সময় চাপা জিনস পড়েন। একদম ড্যাড টাইপ জিনস। তার পোশাক দেখে তাকে কুল ড্যাড মনে হয়। ক্রিস্টমাস পার্টিতে চাপা জিনস ছোট শার্ট পড়ে যখন আমাদের সঙ্গে যোগ দেন। তখন তাকেই সব থেকে কমবয়সী মনে হয়। ক্লপ কখনোই খুব স্মার্ট টাইপ জুতা পড়েন না। তার এলোমেলো চুল, রূক্ষ দাড়ি, চোখের চশমা, জ্যাকেট সব কিছু মিলিয়ে তাকে আরো প্রাণবন্ত আর তরুণ মনে হয়। সবচেয়ে বড় কথা ক্লপ জানে তাকে কি মানায়। সেভাবেই সে থাকে।

চেম্বারলেইনের ক্লপকে নিয়ে করা এই মন্তব্যে সায় দিয়েছেন রবার্টসনরাও। ফুটবলে গুরু তো মানেনই। ফ্যাশন আইকন হিসেবেও ক্লপকে বেছে নিয়েছেন তারা।

শীর্ষ সংবাদ:
সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে        
//--BID Records