রবিবার ১২ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়্যুর্গেন ক্লপ 'কুল ড্যাড'!

ইয়্যুর্গেন ক্লপ 'কুল ড্যাড'!

স্পোর্টস রিপোর্টার ॥ ইয়ুর্গেন ক্লপকে কুল ড্যাড বলে সম্বোধন করলেন তার শিষ্য চেম্বারলেইন। ব্রিটিশ উপস্থাপক জন ফেন্ডলের সঙ্গে ভিডিও আলাপে ফ্যাশন নিয়ে কথা বলার সময় বস ক্লপকে নিয়ে এমন মন্তব্য করেছেন লিভারপুলের এই মিডফিল্ডার। আলাপে যোগ দিয়েছিলেন লিভারপুলের দুই ফুটবলার রবার্টসন ও ওরিগিও।

ইয়ুর্গেন ক্লপ। ইংলিশ প্রিমিয়ার লিগে এই একটা নামই বারবার উঠে এসেছে সবার মুখে মুখে। লিভারপুলের তিন দশকের শিরোপার তৃষ্ণা যে মিটিয়েছেন ক্লপ। অল রেডদের এনে দিয়েছেন স্বপ্নের লিগ শিরোপা। তাই গুরুকে দক্ষিণা দেবেনা শিষ্যরা তা কি হয়? যদিও তাতে ছিলো ভিন্নতা।

ব্রিটিশ উপস্থাপক জন ফেন্ডলের সঙ্গে এক ভিডিও আলাপে যোগ দিয়েছিলেন তিন লিভারপুল ফুটবলার অ্যান্ডি রবার্টসন, অ্যালেক্স ওক্সলেড চেম্বারলেইন ও ডিভক ওরিগি। সেখানেই কথা বলেছেন বস ইয়ুর্গেন ক্লপকে নিয়ে। মূলত কথা হচ্ছিলো ফ্যাশন নিয়ে। লিভারপুলের শিরোপা জেতা উপলক্ষ্যে তিনজন ভাগ্যবান সমর্থককে লিভারপুলের নকশায় আঁকা বিশেষ লেভি জ্যাকেট দেয়া হবে। আর সেজন্যই এই তিন ফুটবলারের স্মরণাপন্ন হয়েছেন ফেন্ডলে।

তিনজনের মধ্যে কারও পোশাক কিংবা কারও ফ্যাশন সেন্স ভালো ফেন্ডলের এমন প্রশ্নের উত্তরে যখন একজন আরেকজনের নাম নিচ্ছিলেন তখন চেম্বারলেইন বলেন, এদিক দিয়ে সবার চেয়ে ক্লপ সেরা।

লিভারপুলের এই মিডফিল্ডার বলেন, সত্যি কথা বলতে ক্লপ সব সময় চাপা জিনস পড়েন। একদম ড্যাড টাইপ জিনস। তার পোশাক দেখে তাকে কুল ড্যাড মনে হয়। ক্রিস্টমাস পার্টিতে চাপা জিনস ছোট শার্ট পড়ে যখন আমাদের সঙ্গে যোগ দেন। তখন তাকেই সব থেকে কমবয়সী মনে হয়। ক্লপ কখনোই খুব স্মার্ট টাইপ জুতা পড়েন না। তার এলোমেলো চুল, রূক্ষ দাড়ি, চোখের চশমা, জ্যাকেট সব কিছু মিলিয়ে তাকে আরো প্রাণবন্ত আর তরুণ মনে হয়। সবচেয়ে বড় কথা ক্লপ জানে তাকে কি মানায়। সেভাবেই সে থাকে।

চেম্বারলেইনের ক্লপকে নিয়ে করা এই মন্তব্যে সায় দিয়েছেন রবার্টসনরাও। ফুটবলে গুরু তো মানেনই। ফ্যাশন আইকন হিসেবেও ক্লপকে বেছে নিয়েছেন তারা।

শীর্ষ সংবাদ:
এমসি কলেজে নববধূকে ধর্ষণের প্রধান আসামি গ্রেফতার         দিনাজপুরে মাটির দেয়াল চাপায় দুই সন্তানসহ স্বামী-স্ত্রীর মৃত্যু         কলকাতা-মদিনা-কুয়েতসহ বিমানের ৬ রুটের ফ্লাইট বাতিল         চীনের করোনা ভ্যাকসিন ব্যবহারে সায় বিশ্ব স্বাস্থ্য সংস্থার         অক্টোবর থেকে মাস্কাট ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা         বিশ্বে করোনায় মৃত্যু ৯ লাখ ৯২ হাজার         পারমাণবিক যুদ্ধে বিজয়ী হওয়া যায় না: গুতেরেস         এবছরই বোয়িং ৭৩৭ ম্যাক্স ইউরোপের ছাড়পত্র পেতে পারে         আজ বিকেলে বাংলাদেশ ও সৌদির পররাষ্ট্রমন্ত্রীর মধ্যে টেলিফোনে আলোচনা         যুক্তরাষ্ট্রের সুপ্রিমকোর্টে কনি ব্যারেটকে মনোনয়ন দিলেন ট্রাম্প         ভারতীয় নতুন হাইকমিশনার ঢাকায় আসছেন ৫ অক্টোবর         শার্লি হেবদোর পুরনো অফিসকে টার্গেট করেই চালানো হয় হামলা         ইরাকে মার্কিন সেনা মোতায়েন রাখার যুক্তি দেখাল যুক্তরাষ্ট্র         নেতানিয়াহুর পদত্যাগ চেয়ে ইসরায়েলিদের বিক্ষোভ         সবার সুরক্ষা চাই ॥ করোনা সঙ্কট উত্তরণে বহুপাক্ষিকতাবাদের বিকল্প নেই         সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ         পুলিশে শুদ্ধি অভিযান         প্রধান আসামি মিজান সাত দিনের রিমান্ডে         কয়েক মাসেও হয়ত জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প