শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়্যুর্গেন ক্লপ 'কুল ড্যাড'!

ইয়্যুর্গেন ক্লপ 'কুল ড্যাড'!

স্পোর্টস রিপোর্টার ॥ ইয়ুর্গেন ক্লপকে কুল ড্যাড বলে সম্বোধন করলেন তার শিষ্য চেম্বারলেইন। ব্রিটিশ উপস্থাপক জন ফেন্ডলের সঙ্গে ভিডিও আলাপে ফ্যাশন নিয়ে কথা বলার সময় বস ক্লপকে নিয়ে এমন মন্তব্য করেছেন লিভারপুলের এই মিডফিল্ডার। আলাপে যোগ দিয়েছিলেন লিভারপুলের দুই ফুটবলার রবার্টসন ও ওরিগিও।

ইয়ুর্গেন ক্লপ। ইংলিশ প্রিমিয়ার লিগে এই একটা নামই বারবার উঠে এসেছে সবার মুখে মুখে। লিভারপুলের তিন দশকের শিরোপার তৃষ্ণা যে মিটিয়েছেন ক্লপ। অল রেডদের এনে দিয়েছেন স্বপ্নের লিগ শিরোপা। তাই গুরুকে দক্ষিণা দেবেনা শিষ্যরা তা কি হয়? যদিও তাতে ছিলো ভিন্নতা।

ব্রিটিশ উপস্থাপক জন ফেন্ডলের সঙ্গে এক ভিডিও আলাপে যোগ দিয়েছিলেন তিন লিভারপুল ফুটবলার অ্যান্ডি রবার্টসন, অ্যালেক্স ওক্সলেড চেম্বারলেইন ও ডিভক ওরিগি। সেখানেই কথা বলেছেন বস ইয়ুর্গেন ক্লপকে নিয়ে। মূলত কথা হচ্ছিলো ফ্যাশন নিয়ে। লিভারপুলের শিরোপা জেতা উপলক্ষ্যে তিনজন ভাগ্যবান সমর্থককে লিভারপুলের নকশায় আঁকা বিশেষ লেভি জ্যাকেট দেয়া হবে। আর সেজন্যই এই তিন ফুটবলারের স্মরণাপন্ন হয়েছেন ফেন্ডলে।

তিনজনের মধ্যে কারও পোশাক কিংবা কারও ফ্যাশন সেন্স ভালো ফেন্ডলের এমন প্রশ্নের উত্তরে যখন একজন আরেকজনের নাম নিচ্ছিলেন তখন চেম্বারলেইন বলেন, এদিক দিয়ে সবার চেয়ে ক্লপ সেরা।

লিভারপুলের এই মিডফিল্ডার বলেন, সত্যি কথা বলতে ক্লপ সব সময় চাপা জিনস পড়েন। একদম ড্যাড টাইপ জিনস। তার পোশাক দেখে তাকে কুল ড্যাড মনে হয়। ক্রিস্টমাস পার্টিতে চাপা জিনস ছোট শার্ট পড়ে যখন আমাদের সঙ্গে যোগ দেন। তখন তাকেই সব থেকে কমবয়সী মনে হয়। ক্লপ কখনোই খুব স্মার্ট টাইপ জুতা পড়েন না। তার এলোমেলো চুল, রূক্ষ দাড়ি, চোখের চশমা, জ্যাকেট সব কিছু মিলিয়ে তাকে আরো প্রাণবন্ত আর তরুণ মনে হয়। সবচেয়ে বড় কথা ক্লপ জানে তাকে কি মানায়। সেভাবেই সে থাকে।

চেম্বারলেইনের ক্লপকে নিয়ে করা এই মন্তব্যে সায় দিয়েছেন রবার্টসনরাও। ফুটবলে গুরু তো মানেনই। ফ্যাশন আইকন হিসেবেও ক্লপকে বেছে নিয়েছেন তারা।

শীর্ষ সংবাদ:
জাতিসংঘে বঙ্গবন্ধুর বাংলায় ভাষণের ৪৬ বছর পূর্তিতে স্মারক ডাকটিকেট         বর্তমান বিশ্বে কূটনৈতিক মিশনের দায়িত্বে পরিবর্তন এসেছে ॥ প্রধানমন্ত্রী         অবৈধপথে ক্ষমতা দখলে ষড়যন্ত্রের গলি খুঁজছে বিএনপি ॥ কাদের         ইয়েমেনে পরাজিত সৌদি রাজা সালমান প্রলাপ বকছেন: ইরান         মার্কিন বিমানবাহী রণতরী পর্যবেক্ষণের ভিডিও ফুটেজ প্রকাশ করল আইআরজিসি         একসঙ্গে দুটি বিরল রোগে আক্রান্ত নবজাতক         করোনায় আরও ২১ জনের মৃত্য ॥ নতুন আক্রান্ত ১৩৮৩         জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         সার্কভুক্ত দেশগুলোকে নিবিড় সহযোগিতার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর         লন্ডনে থানার ভেতর পুলিশ কর্মকর্তাকে গুলি করে হত্যা         বাংলাদেশ-ভারত সহযোগিতা নিছক দেনাপাওনার ঊর্ধ্বে ॥ রীভা গাঙ্গুলি         নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         মহামারিতে বিশৃঙ্খলায় বিশ্ব ॥ নিরাপত্তা পরিষদে উত্তপ্ত বাক্যবিনিময়         হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবি, ২ জেলের মৃতদেহ         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়ালো         ভারত ছাড়ল হার্লে ডেভিডসন         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের