সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইয়্যুর্গেন ক্লপ 'কুল ড্যাড'!

ইয়্যুর্গেন ক্লপ 'কুল ড্যাড'!

স্পোর্টস রিপোর্টার ॥ ইয়ুর্গেন ক্লপকে কুল ড্যাড বলে সম্বোধন করলেন তার শিষ্য চেম্বারলেইন। ব্রিটিশ উপস্থাপক জন ফেন্ডলের সঙ্গে ভিডিও আলাপে ফ্যাশন নিয়ে কথা বলার সময় বস ক্লপকে নিয়ে এমন মন্তব্য করেছেন লিভারপুলের এই মিডফিল্ডার। আলাপে যোগ দিয়েছিলেন লিভারপুলের দুই ফুটবলার রবার্টসন ও ওরিগিও।

ইয়ুর্গেন ক্লপ। ইংলিশ প্রিমিয়ার লিগে এই একটা নামই বারবার উঠে এসেছে সবার মুখে মুখে। লিভারপুলের তিন দশকের শিরোপার তৃষ্ণা যে মিটিয়েছেন ক্লপ। অল রেডদের এনে দিয়েছেন স্বপ্নের লিগ শিরোপা। তাই গুরুকে দক্ষিণা দেবেনা শিষ্যরা তা কি হয়? যদিও তাতে ছিলো ভিন্নতা।

ব্রিটিশ উপস্থাপক জন ফেন্ডলের সঙ্গে এক ভিডিও আলাপে যোগ দিয়েছিলেন তিন লিভারপুল ফুটবলার অ্যান্ডি রবার্টসন, অ্যালেক্স ওক্সলেড চেম্বারলেইন ও ডিভক ওরিগি। সেখানেই কথা বলেছেন বস ইয়ুর্গেন ক্লপকে নিয়ে। মূলত কথা হচ্ছিলো ফ্যাশন নিয়ে। লিভারপুলের শিরোপা জেতা উপলক্ষ্যে তিনজন ভাগ্যবান সমর্থককে লিভারপুলের নকশায় আঁকা বিশেষ লেভি জ্যাকেট দেয়া হবে। আর সেজন্যই এই তিন ফুটবলারের স্মরণাপন্ন হয়েছেন ফেন্ডলে।

তিনজনের মধ্যে কারও পোশাক কিংবা কারও ফ্যাশন সেন্স ভালো ফেন্ডলের এমন প্রশ্নের উত্তরে যখন একজন আরেকজনের নাম নিচ্ছিলেন তখন চেম্বারলেইন বলেন, এদিক দিয়ে সবার চেয়ে ক্লপ সেরা।

লিভারপুলের এই মিডফিল্ডার বলেন, সত্যি কথা বলতে ক্লপ সব সময় চাপা জিনস পড়েন। একদম ড্যাড টাইপ জিনস। তার পোশাক দেখে তাকে কুল ড্যাড মনে হয়। ক্রিস্টমাস পার্টিতে চাপা জিনস ছোট শার্ট পড়ে যখন আমাদের সঙ্গে যোগ দেন। তখন তাকেই সব থেকে কমবয়সী মনে হয়। ক্লপ কখনোই খুব স্মার্ট টাইপ জুতা পড়েন না। তার এলোমেলো চুল, রূক্ষ দাড়ি, চোখের চশমা, জ্যাকেট সব কিছু মিলিয়ে তাকে আরো প্রাণবন্ত আর তরুণ মনে হয়। সবচেয়ে বড় কথা ক্লপ জানে তাকে কি মানায়। সেভাবেই সে থাকে।

চেম্বারলেইনের ক্লপকে নিয়ে করা এই মন্তব্যে সায় দিয়েছেন রবার্টসনরাও। ফুটবলে গুরু তো মানেনই। ফ্যাশন আইকন হিসেবেও ক্লপকে বেছে নিয়েছেন তারা।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত