বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে লিফটে চড়তে গিয়ে ৫তলা থেকে নীচে পড়ে পোশাক শ্রমিক নিহত

গাজীপুরে লিফটে চড়তে গিয়ে ৫তলা থেকে নীচে পড়ে পোশাক শ্রমিক নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে লিফটে উঠতে গিয়ে ৫তলা থেকে নীচে পড়ে পোশাক কারখানার এক শ্রমিক আজ রবিবার নিহত হয়েছে। নিহতের নাম আরিফ হাওলাদার (২২)।

সে পটুয়াখালী জেলার দুমকী থানার লেবুখালী এলাকার সুলতান হাওলাদারের ছেলে। আরিফ গাজীপুর সিটি কর্পোরেশনের কোনাবাড়ি জরুন এলাকাস্থিত ইসলাম গ্রুপের পোশাক কারখানার ওভেন সেকশনের অপারেটর ছিলেন।

শিল্প পুলিশের ইন্সপেক্টর ইসলাম হোসেন জানান, রবিবার বিকেলে কারখানা ভবনের ৫ম তলা থেকে নীচে নামার জন্য লিফটে উঠতে যায় আরিফ। এসময় ওই ফ্লোরে লিফট অবস্থান করছে ভেবে সে হাত দিয়ে দরজা খুলে লিফটে চড়ার জন্য পা বাড়ানোর সঙ্গে সঙ্গে নীচতলায় লিফটের উপর পড়ে যায়।

এতে সে গুরুতর আহত হয়। কারখানার কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। ঘটনার সময় ৬তলা ভবনের ওই লিফটি নীচে অবস্থান করছিল। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

কারখানার নিটিং শাখার মহাব্যবস্থাপক মোঃ আইনুল্লাহ এব্যাপারে জানান, কারিগরি ত্রুটির কারণে ঘটনার সময় লিফটিকে নীচতলায় দাঁড় করিয়ে রেখে মেরামতের কাজ করা হচ্ছিল। এসময় বাইরে যেতে ৫ম তলা থেকে নীচে নামার জন্য লিফটে চড়তে যায়। লিফটটি ওই ফ্লোরে অবস্থান করছে ভেবে তাড়াহুড়া করে হাত দিয়ে দরজা খুলে লিফটে চড়ার জন্য পা বাড়িয়ে দিলে আরিফ নীচে পড়ে নিহত হয়। তার অসর্তকতার কারণে এ দুর্ঘটনাটি ঘটেছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২০২৭৩৫৬৯
আক্রান্ত
২৬৬৪৯৮
সুস্থ
১৩২০১০৫৯
সুস্থ
১৫৩০৮৯
শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records