মঙ্গলবার ১৬ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে আম ব্যবসায়ী হত্যা মামলায় গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও, ১৫ জুলাই ॥ পীরগঞ্জে আম ব্যবসায়ী আশরাফ আলী (৫৪) হত্যাকা-ের ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। এ বিষয়ে বুধবার বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে সংবাদ সম্মেলন করেছে জেলা পুলিশ।

সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ কামাল হোসেন জানান, সুদের টাকার ভাগাভাগিকে কেন্দ্র্র করে খুন হয়েছেন আম ব্যবসায়ী আশরাফ আলী। হত্যা ঘটনার পর গত ৩ দিনে প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হত্যাকা-ের ঘটনার সঙ্গে জড়িত তিনজনকে গ্রেফতার এবং হত্যাকা-ে লাশ বহনকারী একটি গাড়ি জব্দ করা হয়েছে। যে গাড়িটি পীরগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যানের যাতায়াতের কাজে ব্যবহৃত হয়ে আসছিল।

তিনি আরও জানান, হত্যাকারী সাদ্দাম পীরগঞ্জ উপজেলা চেয়ারম্যানের অফিস সহকারী হিসেবে কাজ করে আসছিল। ঘটনার দিন ব্যবসায়ী আশরাফ আলী উপজেলা পরিষদ ভবনের নিচ তলায় একটি কক্ষে অবস্থানকৃত সাদ্দামের কাছে সুদের টাকা আনতে গেলে উভয়ের মধ্যে বাগবিত-া হয়। সাদ্দাম ক্ষিপ্ত হয়ে তাকে রড ও কাঠের টুকরা দিয়ে আশরাফের ঘাড়ে এবং শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে ও পরে গলা টিপে হত্যা করে। তার এ কাজে তাকে সহযোগিতা করে বেলাল হোসেন ও রোকনুজ্জামান নামে তার দুই বন্ধু। সাদ্দাম তাদের এ কাজে সহযোগিতার জন্য ৫০ হাজার টাকা দেয়ার প্রতিশ্রুতি দেয়। হত্যার পর সাদ্দাম ভাইস চেয়ারম্যানের ব্যবহৃত জীপ গাড়িতে লাশ তুলে ফকিরগঞ্জ- গোগর এলাকার পাকা সড়কের খট্শিঙ্গা নামক স্থানে লাশটি ফেলে দিয়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃতরা হলো, পীরগঞ্জ উপজেলার ভাবদা গ্রামের আমিনুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (৩২), একই উপজেলার দুর্গাপুর গ্রামের দরমিয়ান আলীর ছেলে বেলাল হোসেন (২৩), ওই উপজেলার জগথা গ্রামের আব্দুর রহিমের ছেলে রোকনুজ্জামান (২৩)।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মোহাম্মদ আবদুল্লাহ, সহকারী পুলিশ সুপার মোসফেকুর রহমান, পুলিশ পরিদর্শক (ডিআইও-১) নাজমুল আলম, পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায়, সদর থানার ওসি তানভীরুল ইসলাম, জেলার সংবাদকর্মীরা।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গাদের উচিত এখন নিজ দেশে ফিরে যাওয়া         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         জাপানে ওমিক্রন শনাক্ত         শতবর্ষের আলোয় আলোকিত ঢাকা বিশ্ববিদ্যালয়         রিটার্ন দাখিলের সময় বাড়ল এক মাস         আগাম জামিন নিতে আসা শংক দাস বড়ুয়া কারাগারে         করের টাকাই দেশের উন্নয়নের মূল চালিকাশক্তি         সারা দেশে হাফ ভাড়া দাবিতে ৯দফা কর্মসূচি শিক্ষার্থীদের         বাংলাদেশকে ২০ লাখ টিকা দিলো ফ্রান্স         ডিআরইউ’র সভাপতি মিঠু, সম্পাদক হাসিব         আরও একমাস বাড়লো আয়কর রিটার্ন দাখিলের সময়         জাতীয় অধ্যাপক রফিকুলের মৃত্যুতে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক         ৬০ বছরের বেশি বয়সী নাগরিকদের বুস্টার ডোজ দেওয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু, শনাক্তের হার ১.৩৪         দিনে ময়লার গাড়ি চালানো যাবে না : মেয়র আতিক         আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি নির্বাচন         দক্ষিণ সিটি’র আরেক গাড়িচালক বরখাস্ত         গণপরিবহনে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকর ১ ডিসেম্বর থেকে         জাতীয় অধ্যাপক রফিকুল ইসলাম আর নেই         কেউ অপরাধ করে পার পাবে না ॥ সেতুমন্ত্রী