শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্যারিয়ার সেরা র‍্যাংকিংয়ে হোল্ডার

ক্যারিয়ার সেরা র‍্যাংকিংয়ে হোল্ডার

অনলাইন ডেস্ক ॥ সামনে থেকে নেতৃত্ব দিয়েই ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে নিজ দলকে জিতিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক জেসন হোল্ডার। ম্যাচের প্রথম ইনিংসে নিয়েছিলেন ক্যারিয়ার সেরা ৪২ রানে ৬ উইকেট, দ্বিতীয় ইনিংসে ব্যাট হাতে অপরাজিত থেকে শেষ করেছেন ম্যাচ। আর পুরো ম্যাচজুড়েই ছিল রিভিউয়ের অসাধারণ ব্যবহার।

যার সুবাদে সাউদাম্পটন টেস্টে ৪ উইকেটে জয় পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এর পুরস্কারও পেয়ে গেছেন হোল্ডার। আইসিসি র‍্যাংকিংয়ে পৌঁছে গেছেন ক্যারিয়ারের সেরা র‍্যাংকিংয়ে, পেয়েছেন ক্যারিয়ারের সর্বোচ্চ রেটিং।

আইসিসি টেস্টে অলরাউন্ডার র‍্যাংকিংয়ে শীর্ষে ছিলেন আগেই, এবার বোলারদের র‍্যাংকিংয়েও পা বাড়িয়েছেন শ্রেষ্ঠত্বের পথে। সাউদাম্পটনে দুই ইনিংসে ৭ উইকেট নিয়ে এক ধাপ এগিয়ে বোলারদের র‍্যাংকিংয়ে দুই নম্বরে উঠে এসেছেন হোল্ডার। তার বর্তমান রেটিং ৮৬২। এই রেটিং ও র‍্যাংকিং- দুটিই হোল্ডারের ক্যারিয়ারের সর্বোচ্চ।

শুধু বোলিং র‍্যাংকিংয়েই নয়, হোল্ডারের উন্নতি হয়েছে অলরাউন্ডার র‍্যাংকিংয়েও। সাউদাম্পটন টেস্ট শুরুর আগে তার রেটিং ছিল ৪৭৩, যা এখন বেড়ে হয়েছে ৪৮৫। তবে হোল্ডারের চেয়ে দ্বিগুণ উন্নতি হয়েছে স্টোকসের, তার রেটিং বেড়েছে ২৪ পয়েন্ট। বর্তমানে ৪৩১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছেন স্টোকস।

এদিকে সাউদাম্পটন টেস্টের ম্যাচ সেরা শ্যানন গ্যাব্রিয়েল এক ধাপ এগিয়ে এসেছেন ১৮ নম্বরে। ম্যাচের শেষ ইনিংসে ৯৫ রানের ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করা জার্মেইন ব্ল্যাকউড ১৪ এগিয়ে উঠে এসেছেন ৫৮ নম্বরে।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records