শুক্রবার ২২ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অমিতাভের করোনামুক্তির প্রার্থনায় টেন্ডুলকার-শামি

অমিতাভের করোনামুক্তির প্রার্থনায় টেন্ডুলকার-শামি

অনলাইন ডেস্ক ॥ গতকাল শনিবার সন্ধ্যায় করোনাভাইরাসে আক্রান্ত হবার খবর নিশ্চিত করেন বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন ও তার ছেলে বলিউড তারকা অভিষেক বচ্চন। এরপরই মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাদের। পরে করোনা পজিটিভ আসে অমিতাভের পুত্রবধূ বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া বচ্চন ও তার কন্যা আরাধ্যর।

অমিতাভ বচ্চনের পরিবারের চার জনের করোনা পজিটিভ হওয়ায় ব্যথিত হয়েছে অনেকেই। সেই তালিকায় আছেন ভারতের মাস্টার ব্লাস্টার ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার ও বর্তমান দলের পেসার মোহাম্মদ সামি।

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজের অ্যাকাউন্টে টেন্ডুলকার লিখেছেন, 'নিজের প্রতি যত্ন নেবেন অমিতজি। আপনার সার্বিক সুস্থতা ও দ্রুত আরোগ্য কামনা করছি।'

মোহাম্মদ শামি লিখেছেন, ‘ইনশা আল্লাহ, আপনারা তাড়াতাড়ি সুস্থ হয়ে বাসায় ফিরে আসবেন। ভারতের জনগণ আপনাদের পাশে আছে।' অমিতাভের আরোগ্য কামনা করেছেন ভারতীয় স্পিনার হরভজন সিংও। অমিতাভ-অভিষেকের পাশাপাশি সাবেক ক্রিকেটার চেতন চৌহানের সুস্থতা কামনা করেছেন আরেক সাবেক পেসার রূদ্রপ্রতাপ সিং।

শীর্ষ সংবাদ:
সোনার বাজারে আগুন ॥ দাম বাড়ছে লাফিয়ে লাফিয়ে         বিনিয়োগ পরিবেশ আরও আকর্ষণীয় করতে হবে         আত্মসমর্পণের পর ওসি প্রদীপসহ ৭ জন রিমান্ডে         দুর্নীতি তদন্তে স্বাস্থ্য অধিদফতরের কর্মকর্তা-কর্মচারীদের দুদকে তলব         বন্যার কোথাও উন্নতি কোথাও অবনতি ॥ নতুন এলাকা প্লাবিত         বৈরুতে এখনও অনেকে নিখোঁজ, ধ্বংসস্তূপে আটকা পড়ার শঙ্কা         বলির পাঁঠা সিফাত ও শিপ্রা         ঘুষ নিয়ে দ্বন্দ্বের জের, কৃষককে কুপিয়ে হত্যা         কাঁচা চামড়া কেনার আগ্রহ ২০ জুতা কোম্পানির         স্বাস্থ্যের কর্মকর্তা ও কর্মচারীদের মিডিয়ায় সাক্ষাতকারে অনুমতি লাগবে         সিনহা হত্যা : ওসি প্রদীপ ও ইন্সপেক্টর লিয়াকতসহ তিনজন রিমান্ডে         দ্বিতীয় প্রান্তিকে বিনিয়োগ প্রস্তাব হ্রাস ৬৭ শতাংশ         বেড়িবাঁধ নির্মাণ ও রক্ষণাবেক্ষণে স্থানীয় জনগণকে সম্পৃক্ত করতে হবে         ‘ইসির নতুন আইন চাপিয়ে দেওয়া হবে না ’         সরকারি কর্মকর্তাদের অফিস করতে হবে ৯টা-৫টা         কোটি টাকা আত্মসাৎ ॥ সাহেদকে হেফাজতে চায় দুদক         স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী কিনতে ৩০ লাখ ডলার দেবে এডিবি         মাতারবাড়ী প্রকল্পের কাজের অগ্রগতি হয়েছে ॥ নৌ প্রতিমন্ত্রী         ঠাকুরগাঁও ১ আসনের সংসদ সদস্য করোনায় আক্রান্ত        
//--BID Records