বুধবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!

করোনায় স্বামীর মৃত্যু ॥ সন্তানদের নিয়ে রেললাইনে ঝাঁপ স্ত্রীর!

অনলাইন ডেস্ক ॥ ভারতের পশ্চিমবঙ্গে করোনায় আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মৃত্যুর কয়েক ঘণ্টা পরই দুই সন্তানকে নিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন তার স্ত্রী। তবে অল্পের জন্য প্রাণে রক্ষা পেয়েছেন তারা।

মঙ্গলবার শিলিগুড়িতে একটি রেলস্টেশনের ফুটওভার ব্রিজ থেকে তারা ঝাঁপ দেন বলে জানিয়েছে এনডিটিভি।

ভারতীয় এ সংবাদমাধ্যম জানায়, ওই নারীর স্বামী কোভিড-১৯ আক্রান্ত হয়ে মারা গেছেন। তার স্বামী স্থানীয় এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন।

কোভিড পজিটিভ হিসেবে তার মৃত্যুর কয়েক ঘন্টা পরেই আত্মহত্যা করতে যান ওই নারী।

সন্তানসহ তিনজনকেই গুরুতর আহত অবস্থায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে এবং অস্ত্রোপচারও করতে হয়েছে।

স্থানীয়দের ভাষ্য, স্বামীর মৃত্যুর খবর পরিবারের কাছে এসে পৌঁছানোর পরই পুলিশ এসে তাদের বাড়ির দিকে গলিটি ব্যারিকেড দেয়।

ওই নারী আশঙ্কায় ছিলেন ছিলেন যে, তিনি এবং শিশুদের শরীরেও কোভিড পজিটিভ ধরা পড়তে পারে। ব্যারিকেড করে দেয়ার ফলে সমাজেও তিনি একঘরে হয়ে যাবেন এই আশঙ্কাও ছিল তার।

তবে মৃত্যুর খবরের পর প্রতিবেশী এবং পুলিশ গলি ব্যারিকেড দিলেও নিজের দুই সন্তানকে নিয়ে ওই নারী বেরিয়ে পড়েন। একটি অটো নিয়ে স্থানীয় নিউ জলপাইগুড়ি রেল স্টেশনে যান।

সূত্রের খবর, ওই নারী তার বাচ্চাদের নিয়ে ফুটওভার ব্রিজে উঠেছিলেন। যাত্রীরা তাকে থামানোর আগেই তিনি বাচ্চাদের আঁকড়ে ধরে নিচে রেললাইনের ওপর ঝাঁপিয়ে পড়েন। নারীর দুই কন্যার একজনের বয়স ২ বছর অন্যজনের ৪ বছর।

শীর্ষ সংবাদ:
ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী         ‘আমি একজন পরিশ্রমী, নিষ্ঠাবাদ ও সৎ কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছি’         করোনা ভাইরাসে মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল, নতুন আক্রান্ত ২৯৯৫         ‘শাহজালাল (রহ.) মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির’         করোনা ভাইরাসের বুলেটিন একেবারে বন্ধ না করার আহ্বান কাদেরের         মেজর সিনহা হত্যা ॥ ৪ পুলিশসহ ৭ জন সাত দিনের রিমান্ডে         বিদেশফেরত ৭০ শতাংশ জীবিকা সংকটে         মানবতাবিরোধী অপরাধের মামলায় পলাতক চারজনের বিরুদ্ধে প্রতিবেদন চূড়ান্ত         বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য ১০ লাখ ইউরো দেবে ইইউ         এমপিদের থোক বরাদ্দ অর্থনৈতিক সুবিধার পথ ॥ টিআইবি         ১৩৯ দিন পর শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচার কাজ শুরু         করোনা ভাইরাসে আক্রান্ত রুমিন ফারহানা         বৃষ্টিপাত হচ্ছে ॥ ৩ দিন পর আরও বাড়তে পারে         কাতার থেকে ফিরলেন ৪১৩ বাংলাদেশি        
//--BID Records