রবিবার ৪ আশ্বিন ১৪২৭, ২০ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চিকিৎসা সেবা চুক্তি করলো রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন

চিকিৎসা সেবা চুক্তি করলো রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন

স্টাফ রিপোর্টার॥ রেলওয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হসপিটালের সাথে চিকিৎসা সেবা গ্রহণ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর করেছে বিসিএস রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন। শনিবারএ চুক্তি স্বাক্ষরিত হয় বলে এসোসিয়েশনের তথ্য ও প্রচার সম্পাদক জনাব মহব্বতজান চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য জানান।

বিসিএস রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন পক্ষে সংগঠনটির সভাপতি সরদার শাহাদাত আলী এবং হাসপাতালে পক্ষে ম্যানেজিং ডিরেক্টর ডা. আশিস কুমার চক্রবর্তী এই চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মুরাদ হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক এ এস সালাহ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুর রহমান এবং ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হসপিটালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এসময় সরদার শাহাদাত আলী বলেন, এই চুক্তি মোতাবেক রেলওয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য বিশেষ সুবিধা পাবে। বিশেষ করে এসোসিয়েশনের সকল সদস্য, রেলওয়ের অফিসার ও ট্রাফিক বিভাগের কর্মচারীরা এ চুক্তির আওতায় চিকিৎসা সুবিধা ও প্যাথলজি টেষ্টের এর ক্ষেএে বিশেষ ছাড় পাবেন। আগামী পাঁচ বছর হাসপাতালে সাথে এই চিকিৎসা সেবা চুক্তি অব্যাহত থাকবে।

এ বিষয়ে সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুর রহমান জনকন্ঠকে বলেন,এ চুক্তির ফলে নির্ধারিত মূল্যের চেয়ে তুলনামূলক কম মূল্যে রেলওয়ের কর্মকর্তা ও কর্মচারী একইসাথে তাদের পরিবারের সদস্যরা স্বাস্থ্য সেবা পাবেন। তিনি বলেন, ক্ষেত্রবিশেষ ১৫ ভাগ থেকে সর্বোচ্চ ৩৫ ভাগ পর্যন্ত কম মূল্যে এ হাসপাতালের চিকিৎসা গ্রহন করতে পারবেন। বাংলাদেশ রেলওয়েকে এগিয়ে নিতে চিকিৎসা গ্রহন চুক্তিটি অতি প্রয়োজন হয়ে পরেছিলো। এর ফলে কর্মকর্তা কর্মচারী

শীর্ষ সংবাদ:
নির্দিষ্ট এলাকার বাইরে কল কারখানা নয়         তিন বন্দর দিয়ে ভারতে আটকে থাকা পেঁয়াজ আসা শুরু         দুর্নীতির বিরুদ্ধে শুদ্ধি অভিযান অব্যাহত রয়েছে ॥ কাদের         কওমি বড় হুজুর আল্লামা শফীকে চিরবিদায়         ওষুধ খাতের ব্যবসা রমরমা         করোনার নমুনা পরীক্ষা ১৮ লাখ ছাড়িয়েছে         করোনা সংক্রমণ বাড়ছে ॥ ফের লকডাউনে যাচ্ছে ইউরোপ         বিশেষ মহলের ইন্ধন-ভাসানচরে যাবে না রোহিঙ্গারা         তুলা উৎপাদনে গুরুত্ব দিচ্ছে সরকার         দগ্ধ আরও দুজনের মৃত্যু, তিতাসের গ্রেফতার ৮ জন দুদিনের রিমান্ডে         শিক্ষার ক্ষতি পোষাতে বিশেষ প্রকল্প আগামী মাস থেকেই ॥ করোনায় সব লণ্ডভণ্ড         আর কোন জিকে শামীম নয় ॥ গণপূর্তের দৃশ্যপট পাল্টেছে         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বই অধিকাংশ খুনের কারণ         এ্যাটর্নি জেনারেলের অবস্থার উন্নতি         বর্তমান সরকারের আমলে রেলপথে ব্যাপক উন্নয়ন হয়েছে : রেলপথমন্ত্রী         ইউএনও ওয়াহিদা জনপ্রশাসন মন্ত্রণালয়ে বদলী, স্বামী স্বাস্থ্য মন্ত্রণালয়ে         সোহরাওয়ার্দী হাসপাতাল পরিচালকের রুম ঘেরাও         চিরনিদ্রায় শায়িত হেফাজত আমির আল্লামা আহমদ শফী         সবচেয়ে কঠিন সময় পার করছি ॥ মির্জা ফখরুল         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ১২৪৭ জনের মৃত্যু