রবিবার ১১ আশ্বিন ১৪২৭, ২৭ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চিকিৎসা সেবা চুক্তি করলো রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন

চিকিৎসা সেবা চুক্তি করলো রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন

স্টাফ রিপোর্টার॥ রেলওয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হসপিটালের সাথে চিকিৎসা সেবা গ্রহণ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর করেছে বিসিএস রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন। শনিবারএ চুক্তি স্বাক্ষরিত হয় বলে এসোসিয়েশনের তথ্য ও প্রচার সম্পাদক জনাব মহব্বতজান চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য জানান।

বিসিএস রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন পক্ষে সংগঠনটির সভাপতি সরদার শাহাদাত আলী এবং হাসপাতালে পক্ষে ম্যানেজিং ডিরেক্টর ডা. আশিস কুমার চক্রবর্তী এই চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মুরাদ হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক এ এস সালাহ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুর রহমান এবং ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হসপিটালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এসময় সরদার শাহাদাত আলী বলেন, এই চুক্তি মোতাবেক রেলওয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য বিশেষ সুবিধা পাবে। বিশেষ করে এসোসিয়েশনের সকল সদস্য, রেলওয়ের অফিসার ও ট্রাফিক বিভাগের কর্মচারীরা এ চুক্তির আওতায় চিকিৎসা সুবিধা ও প্যাথলজি টেষ্টের এর ক্ষেএে বিশেষ ছাড় পাবেন। আগামী পাঁচ বছর হাসপাতালে সাথে এই চিকিৎসা সেবা চুক্তি অব্যাহত থাকবে।

এ বিষয়ে সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুর রহমান জনকন্ঠকে বলেন,এ চুক্তির ফলে নির্ধারিত মূল্যের চেয়ে তুলনামূলক কম মূল্যে রেলওয়ের কর্মকর্তা ও কর্মচারী একইসাথে তাদের পরিবারের সদস্যরা স্বাস্থ্য সেবা পাবেন। তিনি বলেন, ক্ষেত্রবিশেষ ১৫ ভাগ থেকে সর্বোচ্চ ৩৫ ভাগ পর্যন্ত কম মূল্যে এ হাসপাতালের চিকিৎসা গ্রহন করতে পারবেন। বাংলাদেশ রেলওয়েকে এগিয়ে নিতে চিকিৎসা গ্রহন চুক্তিটি অতি প্রয়োজন হয়ে পরেছিলো। এর ফলে কর্মকর্তা কর্মচারী

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩২৭৯৪৪০৭
আক্রান্ত
৩৫৭৮৭৩
সুস্থ
২৪১৯৩২৯৩
সুস্থ
২৬৮৭৭৭
শীর্ষ সংবাদ:
সবার সুরক্ষা চাই ॥ করোনা সঙ্কট উত্তরণে বহুপাক্ষিকতাবাদের বিকল্প নেই         সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে গৃহবধূকে গণধর্ষণ         পুলিশে শুদ্ধি অভিযান         প্রধান আসামি মিজান সাত দিনের রিমান্ডে         কয়েক মাসেও হয়ত জানা যাবে না জয়ী কে ॥ ট্রাম্প         কঠিন শর্তের বেড়াজালে সিঙ্গাপুরগামী যাত্রীরা         দেশে করোনা রোগী শনাক্ত কমেছে         শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচী         কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার নির্মাণে দুর্নীতির প্রমাণ         গণফোরাম ভেঙ্গেই গেল ॥ ২৬ ডিসেম্বর এক পক্ষের কাউন্সিল         রূপপুর আবাসন প্রকল্পের আসবাবপত্র কেনা হচ্ছে অস্বাভাবিক দামে         বিনা খরচে আইনী সহায়তা পেলেন ৫ লাখের বেশি দরিদ্র অসচ্ছল মানুষ         পর্যটন শিল্পকে চাঙ্গা করতে ‘রিকভারি প্ল্যান’         বেসরকারি প্রতিষ্ঠান থেকে করোনা ভাইরাসের সনদ নেয়া ৩২ জনকে রেখে গেল সাউদিয়া         পাবনা-৪ আসনে ৭৫ কেন্দ্রের বেসরকারী ফলাফলে আওয়ামীলীগের নুরুজ্জামানের জয়         সবার সুরক্ষা চাই ॥ বিশ্বসভায় প্রধানমন্ত্রী         সোমবার প্রধানমন্ত্রীর জন্মদিনে ১০ টিভিতে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’         ভাঙলো গণফোরাম ॥ ২৬ ডিসেম্বর কাউন্সিলের ঘোষণা সাইয়িদ-মন্টু পক্ষের         ডোপ টেস্ট পজিটিভ হওয়ায় ২৬ পুলিশ সদস্যকে চাকরিচ্যুত করা হবে-ডিএমপি কমিশনার         করোনা ভাইরাসে আরও ৩৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১০৬