শুক্রবার ৩০ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চিকিৎসা সেবা চুক্তি করলো রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন

চিকিৎসা সেবা চুক্তি করলো রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন

স্টাফ রিপোর্টার॥ রেলওয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হসপিটালের সাথে চিকিৎসা সেবা গ্রহণ সংক্রান্ত এক চুক্তি স্বাক্ষর করেছে বিসিএস রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন। শনিবারএ চুক্তি স্বাক্ষরিত হয় বলে এসোসিয়েশনের তথ্য ও প্রচার সম্পাদক জনাব মহব্বতজান চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য জানান।

বিসিএস রেলওয়ে পরিবহন ও বানিজ্যিক অফিসার্স এসোসিয়েশন পক্ষে সংগঠনটির সভাপতি সরদার শাহাদাত আলী এবং হাসপাতালে পক্ষে ম্যানেজিং ডিরেক্টর ডা. আশিস কুমার চক্রবর্তী এই চুক্তি স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সংগঠনের সাধারণ সম্পাদক এস এম মুরাদ হোসেন, যুগ্ন-সাধারণ সম্পাদক এ এস সালাহ উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুর রহমান এবং ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হসপিটালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

এসময় সরদার শাহাদাত আলী বলেন, এই চুক্তি মোতাবেক রেলওয়ে সকল কর্মকর্তা ও কর্মচারীদের স্বাস্থ্য সেবার জন্য বিশেষ সুবিধা পাবে। বিশেষ করে এসোসিয়েশনের সকল সদস্য, রেলওয়ের অফিসার ও ট্রাফিক বিভাগের কর্মচারীরা এ চুক্তির আওতায় চিকিৎসা সুবিধা ও প্যাথলজি টেষ্টের এর ক্ষেএে বিশেষ ছাড় পাবেন। আগামী পাঁচ বছর হাসপাতালে সাথে এই চিকিৎসা সেবা চুক্তি অব্যাহত থাকবে।

এ বিষয়ে সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সফিকুর রহমান জনকন্ঠকে বলেন,এ চুক্তির ফলে নির্ধারিত মূল্যের চেয়ে তুলনামূলক কম মূল্যে রেলওয়ের কর্মকর্তা ও কর্মচারী একইসাথে তাদের পরিবারের সদস্যরা স্বাস্থ্য সেবা পাবেন। তিনি বলেন, ক্ষেত্রবিশেষ ১৫ ভাগ থেকে সর্বোচ্চ ৩৫ ভাগ পর্যন্ত কম মূল্যে এ হাসপাতালের চিকিৎসা গ্রহন করতে পারবেন। বাংলাদেশ রেলওয়েকে এগিয়ে নিতে চিকিৎসা গ্রহন চুক্তিটি অতি প্রয়োজন হয়ে পরেছিলো। এর ফলে কর্মকর্তা কর্মচারী

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২১
আক্রান্ত
২৭১৮৮১
সুস্থ
১৩
সুস্থ
১৫৬৬২৩
শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর ছবিযুক্ত ১০০ ডাক টিকিট নিয়ে বইয়ের মোড়ক উন্মোচন করলেন প্রধানমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৭৬৬         বঙ্গবন্ধুসহ সব শহীদের আত্মার মাগফেরাত কামনায় এক লাখ বার কোরআন খতমের উদ্যোগ         স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দসৈনিক মোতাহার হোসেন আর নেই         সিনহা হত্যা মামলায় ৭ আসামিকে নিয়ে গেল র্যাব         যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের ৩ কিশোর খুন ॥ পুলিশের তদন্ত শুরু         ১৫ আগস্ট খালেদা জিয়া জন্মগ্রহণ করেছেন ঘোষণাটি ছিল মিথ্যা ॥ তথ্যমন্ত্রী         বিশ্বজুড়ে করোনায় মৃত্যু সাড়ে ৭ লাখ ছাড়াল         বাজপেয়ীর রেকর্ড ভাঙলেন মোদি         কোপা আমেরিকার সূচি চূড়ান্ত         ভৈরবে বঙ্গবন্ধুর প্রথম মৃত্যুবার্ষিকী পালন করা ছিল যাদের অপরাধ         ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক শান্তি চুক্তির’ ঘোষণা দিলেন ট্রাম্প         চিত্রশিল্পী মুর্তজা বশীর গুরুতর অসুস্থ         ডিজিটাল নিরাপত্তা আইনে ২৫ ভাগ আসামিই সাংবাদিক ॥ ফখরুল         আমিরাত-ইসরায়েল চুক্তি ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি : হামাস         মার্কিন মহড়ায় অংশ নিচ্ছে না ফিলিপাইন         গ্রিসের সঙ্গে দ্বন্দ্ব মীমাংসার একমাত্র উপায় আলোচনা ॥ এরদোগান         সংযুক্ত আরব আমিরাত ফিলিস্তিনি জাতির পিঠে ছুরি বসিয়েছে ॥ হামাস         সংক্রমণ ঠেকাতে স্পেনে ধূমপান নিষিদ্ধ         প্রাথমিক ক্লিনিক্যাল ট্রায়ালে সফল ফাইজার ভ্যাকসিন        
//--BID Records