সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

নতুন নাম পেল ফেয়ার এ্যান্ড লাভলী

জনকণ্ঠ ডেস্ক ॥ ত্বকের রং ফর্সাকারী ক্রিম হিসেবে নেতিবাচক ধারণা প্রচার করে বিভিন্ন সময় সমালোচনার মুখে পড়া ফেয়ার এ্যান্ড লাভলীর নাম অবশেষে পরিবর্তন করেছে নিত্য ব্যবহার্য ও খাদ্যপণ্য বিপণনকারী বহুজাতিক প্রতিষ্ঠান ইউনিলিভার। বৃহস্পতিবার ত্বকের রং ফর্সাকারী ক্রিমের নাম পরিবর্তনের এই তথ্য নিশ্চিত করেছে ইউনিলিভারের ভারতীয় শাখা হিন্দুস্তান ইউনিলিভার। খবর রয়টার্সের।

নারীর ত্বক ফর্সাকারী ক্রিম ফেয়ার এ্যান্ড লাভলীর নতুন নাম ‘গ্লো এ্যান্ড লাভলী’ করা হয়েছে বলে জানিয়েছে বহুজাতিক এই প্রতিষ্ঠান। একই সঙ্গে পুরুষের জন্য ব্র্যান্ডটির নতুন নাম গ্লো এ্যান্ড হ্যান্ডসাম করা হয়েছে। এশিয়ার বিভিন্ন দেশে ক্রিমটি বিক্রি করে ইউনিলিভার। বৃহস্পতিবার কোম্পানিটি জানায়, পণ্যটির নামে ফর্সাকারী বা উজ্জ্বলকারী শব্দগুলোও আর উল্লেখ থাকবে না। সৌন্দর্যের একক আদর্শকে ব্র্যান্ডটি তুলে ধরে বলে স্বীকার করে নেয় ইউনিলিভার।

শীর্ষ সংবাদ:
রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার         আগামী তিন দিনে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে        
//--BID Records