শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অডিটর সাসপেন্ড, ২ কর্মকর্তাকে বদলি

  • বি’বাড়িয়ায় ঘুষ লেনদেন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া ॥ পাঁচলাখ টাকা ঘুষ লেনদেনের ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটরকে সাময়িক বরখাস্তসহ দুই কর্মকর্তাকে বদলি করা হয়েছে। রবিবার বিকেলে হিসাব মহানিয়ন্ত্রকের কার্যালয় থেকে এই সিদ্ধান্ত নেয়া হয়। বদলি করা দুই কর্মকর্তা হলো জেলা হিসাবরক্ষক কর্মকর্তা মোহাম্মদ আলী ও সুপার ইউসুফ নুরুল্লাহ। বিষয়টি নিশ্চিত করেছেন তদন্ত কমিটির প্রধান ও মহানিয়ন্ত্রক কার্যালয়ের ডেপুটি কন্ট্রোলার জেনারেল অব এ্যাকাউন্টস একেএম ওয়াহিদুজ্জামান। তিনি বলেন, এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর কুতুব উদ্দিনকেও সাময়িক বরখাস্ত করা হয়েছে। ঘুষ লেনদেনের বিষয়ে জেলা প্রশাসক, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী এবং হিসাবরক্ষণ অফিস সংশ্লিষ্টদের সঙ্গে কথা হয়েছে। আগামী দুই কর্মদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন দেয়া হবে।

প্রসঙ্গত, গত ২৫ জুন ৫ লাখ টাকা ঘুষ লেনদেনের সময় জেলা হিসাবরক্ষণ অফিসের অডিটর কুতুব উদ্দিন এবং সড়ক ও জনপথের ৩ কর্মীকে আটক করে ন্যাশনাল সিকিউরিটি ইন্টিলিজেন্স (এনএসআই)। পরে সওজের ৩ কর্মীকে মামলার সাক্ষী করে অডিটর কুতুব উদ্দিনকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি         পাটকল শ্রমিকরা কে কত টাকা পাবেন জানা যাবে ৩ দিনের মধ্যে         উত্তর প্রদেশে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ গুলিতে নিহত         মিয়ানমারে জেড খনিতে ভূমিধস ॥ মৃতের সংখ্যা বেড়ে ১৬১         রোগীর সন্তানকে মারধরের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা         নিরাপত্তা আইন ॥ হংকং ছাড়লেন গণতন্ত্রপন্থি নেতা নাথান ল         করোনা উপসর্গ নিয়ে মারা গেলেন খালেদার উপদেষ্টা এম এ হক         করোনা ॥ দেহে অ্যান্টিবডি না থাকলেও কি সংক্রমিত ঠেকানো সম্ভব?         সীমান্তে উত্তেজনার মধ্যেই লাদাখ সফরে মোদি         লিবিয়া যুদ্ধ ॥ এরদোয়ান - ম্যাক্রোঁর মধ্যে বিতণ্ডা , সংকটে নেটো         পাপুলকে মদদ দেওয়ায় কুয়েতি রাজনীতিক, সরকারি কর্মকর্তা গ্রেফতার         সাংবাদিক ফারুক কাজীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক         নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         রুশ গোয়েন্দা সংস্থা-প্রতিরক্ষা খাতের ওপর নিষেধাজ্ঞার আহ্বান        
//--BID Records