শনিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীর বিরুদ্ধে জিডি

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ হয়রানির অভিযোগে রাজশাহীতে রাজু আহমেদ নামে এক ব্যবসায়ী সংবাদ সম্মেলন করেছেন। রাজু নগরীর আরডিএ মার্কেটের একজন ক্রোকারিজ ব্যবসায়ী। তার প্রতিষ্ঠানের নাম ‘মেসার্স রাজু ট্রেডার্স’। বুধবার বেলা ১২টার দিকে নগরীর সাহেববাজারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন রাজু আহমেদ। এ সময় তিনি জানান, দীর্ঘ ২০ বছরের চেষ্টায় তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানকে বড় করেছেন। মার্কেটে তিনি অত্যন্ত সুনামের সঙ্গে ব্যবসা করছেন। কিন্তু এমএ হাবিব জুয়েল নামে এক ব্যক্তি সাংবাদিক পরিচয় দিয়ে তার কাছে চাঁদা চাইছেন। চাঁদা না দেয়ায় তিনি একটি অনলাইন পোর্টালে তাকে নিয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন।

রাজু বলেন, সম্প্রতি জুয়েল আমার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। তিনি আমাকে বলেন, আপনি এত বড় ব্যবসা করেন, আপনার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। তাই দুই লাখ টাকা দিতে হবে। তা না হলে আপনার বিরুদ্ধে উল্টাপাল্টা সংবাদ প্রকাশ করা হবে। আমি তাকে চাঁদা দিতে অস্বীকৃতি জানাই। কয়েকদিন পর যোগাযোগ করে তিনি আমার কাছে এবার এক লাখ টাকা চাঁদা দাবি করেন। আমি তাতেও রাজি হইনি। তাই ক্ষিপ্ত হয়ে সে বোয়ালিয়া থানায় আমার বিরুদ্ধে উল্টো জিডি করেছে যে, আমিই নাকি তাকে হুমকি দিয়েছি।

রাজু আরও বলেন, এখন পুলিশকে দিয়ে জুয়েল আমাকে হয়রানির চেষ্টা চালাচ্ছেন। হাবিব জুয়েল আমার বিরুদ্ধে শুধু জিডি করেই ক্ষান্ত হননি, গত বৃহস্পতিবার একটি অনলাইনে আমার বিরুদ্ধে নানা মিথ্যা কথা লিখেছে। সেই সংবাদের বিন্দুমাত্র সত্যতা নেই। এতে আমার সম্মানহানি ঘটেছে। আমি ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ বিষয়ে আমি অবশ্যই আইনের আশ্রয় নেব।

আরডিএ মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির ব্যানারে আয়োজিত এ সংবাদ সম্মেলনে মার্কেটের জামাল ক্রোকারিজের মালিক আবু জামাল, বাবু ক্রোকারিজের মালিক আবুল কালাম, আলী ট্রেডার্সের মালিক আলী হোসেন, ব্যবসায়ী ফয়সাল বাবু, ভুট্টুসহ অন্য ব্যবসায়ীরা প্রমুখ উপস্থিত ছিলেন।

আবাসিক এলাকায় ভারি যানবাহন চলাচলের প্রতিবাদ

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ শহরের রাজবাটী কাঁটাপাড়া আবাসিক এলাকায় ভারি যানবাহন চলাচলে রাস্তা ক্ষতিগ্রস্ত হওয়ার প্রতিবাদে বিক্ষোভ করেছে সাধারণ মানুষ। বুধবার সকালে ৪ ঘণ্টা ধরে সড়ক অবরোধ করে সব ধরনের ভারি যানবাহন আটকে রেখে প্রতিবাদ জানায় এলাকাবাসী। এলাকার বিশ্বজিৎ রায়, চন্দন দাস, পশি রহমান জানান, শহরের রাজবাড়ী কাঁটাপাড়ার ভূইপাড়া আবাসিক এলাকায় ২টি ইটেরভাঁটি ও ৪টি অটো রাইস মিল থাকার কারণে প্রতিদিন শত শত ট্রাক-ট্রাক্টরসহ ভারি যানবাহন নিয়মনীতি উপেক্ষা করে চলাচল করছে। এর ফলে রাস্তাঘাট ভেঙ্গে চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

শীর্ষ সংবাদ:
ভারতে কারাভোগ শেষে দেশে ফিরলেন তাবলিগের ১৪ সদস্য         ১২ অগস্ট আসছে বিশ্বের প্রথম করোনা ভ্যাকসিন         রোনালদোর জোড়া গোলেও বেজে গেলো জুভেন্টাসের বিদায়ঘণ্টা         চুয়াডাঙ্গায় নৈশকোচের ধাক্কায় নিহত পাঁচ         বিধ্বস্ত বিমানের ককপিটে ছিলেন স্বর্ণ পদক পাওয়া পাইলট         লাদাখে নতুন করে ভারত-চীনের উত্তেজনা         গত ১৭ বছরের মধ্যে ব্রিটেনের তাপমাত্রা সর্বোচ্চ         চীন-আমেরিকা যুদ্ধ এখন আর অসম্ভব বিষয় নয় ॥ অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী         যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার হুমকি টিকটকের         করোনা মোকাবিলায় আদর্শ নিউজিল্যান্ড-ডেনমার্ক-উগান্ডা         বৈরুতে যেভাবে পৌঁছায় ভয়াবহ বিস্ফোরকের চালান         হংকংয়ের প্রধান নির্বাহী ক্যারি লামের বিরুদ্ধে মার্কিন নিষেধাজ্ঞা         আমিরাতে পালিয়েছেন স্পেনের সাবেক রাজা হুয়ান কার্লোস!         অ্যালুমিনিয়ামে যুক্তরাষ্ট্রের শুল্ক আরোপের পাল্টা জবাব কানাডার         বিশ্বের শীর্ষ শত কোটিপতির ক্লাবে ঢুকলেন জুকারবার্গ         বুরকিনা ফাসোতে বন্দুকধারীদের হামলায় নিহত ২০         হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী        
//--BID Records