মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৭০ বছরের বৃদ্ধাকে ধর্ষণ ॥ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ পুলিশের হাত থেকে বাঁচার কথা বলে ঘরে আশ্রয় নিয়ে ৭০ বছরের এক বৃদ্ধাকে ধর্ষণের ঘটনায় ধর্ষক জাকির সিকদারকে (৩০) মঙ্গলবার রাতে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দুপুরে গ্রেফতারকৃতকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। পাশাপাশি ধর্ষিতের ডাক্তারি পরীক্ষার জন্য শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি বাবুগঞ্জ উপজেলার উত্তর আগরপুর গ্রামে।

পুলিশ জানায়, বৃদ্ধা বাড়িতে একা থাকেন। প্রায় সময় একই গ্রামের খালেক সিকদারের পুত্র জাকির সিকদার ও তার সহযোগিরা তার বাড়ির পার্শ্ববর্তী একটি টিনের ঘরে জুয়ার আসর বসাত। সম্প্রতি বৃদ্ধা অভিযুক্ত জাকির সিকদারকে পরবর্তীতে তাদের বাড়িতে না আসার জন্য বলে। এতে সে ক্ষিপ্ত হয়। ঘটনার রাতে জাকির ওই বৃদ্ধার ঘরের বাইরে দাঁড়িয়ে তাকে চাচি বলে ডাকাডাকি করে। ডাক শুনে বাইরে বের হলে পূর্বের ঘটনার জন্য জাকির ওই বৃদ্ধার কাছে ক্ষমা চায়। পরে তাকে পুলিশ ধাওয়া করছে বলে মিথ্যা অজুহাত দেখিয়ে রাতে বৃদ্ধার ঘরে আত্মগোপনে থাকার অনুরোধ করে। জাকিরের কথায় বিশ্বাস করে ওই রাতে তাকে ঘরের পার্শ্ববর্তী একটি রুমে থাকতে দেন ওই বৃদ্ধা। এরপর রাত দুটার দিকে জাকির পূর্ব পরিকল্পিতভাবে বৃদ্ধার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে তাকে ধর্ষণ করে। এতে বৃদ্ধা অসুস্থ হয়ে পড়লে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় জাকির। পরবর্তীতে বৃদ্ধার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে আগরপুর উপস্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসা করান।

শীর্ষ সংবাদ:
শুল্ক কমিয়ে বিদেশ থেকে চাল আমদানির সিদ্ধান্ত         করোনা ভাইরাস ॥ চিকিৎসক নিয়োগে আসছে বিশেষ বিসিএস         বান্দরবানে জনসংহতির সংস্কারপন্থি ছয়জনকে গুলি করে হত্যা         দাউদকান্দিতে প্রাইভেটকার খাদে পড়ে একই পরিবারের ৩ জন নিহত         এবার মাশরাফির স্ত্রীও করোনা ভাইরাসে আক্রান্ত         জাতীয় পার্টিতে নতুন দুই উপদেষ্টা         দুই আসনের উপনির্বাচনকে অগ্রহণযোগ্য বলল বিএনপি         করোনা ভাইরাসে ভারতে মৃত্যু ছাড়াল ২০ হাজার         টেকনাফে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারি নিহত         কলম্বিয়ায় জ্বালানি ট্যাঙ্কার বিস্ফোরণ ॥ নিহত অন্তত ৭         ঢাকা উত্তরের মেয়র আতিকের বড় ভাইয়ের মৃত্যু         মিয়ানমারের সেনাপ্রধান ও উপ-প্রধানের ওপর যুক্তরাজ্যের নিষেধাজ্ঞা         বন্যপ্রাণী নিধন চলতে থাকলে আরও প্রাদুর্ভাব আসবে ॥ জাতিসংঘ         যুক্তরাষ্ট্রে স্বাস্থ্যবিধি না মানায় ৩২ রাজ্যে করোনা সংক্রমণ ঊর্ধ্বমুখী         শুধু ভারত নয়, জাপানসহ ২০ দেশের সঙ্গে দ্বন্দ্ব চীনের         জাপানে বৃষ্টি-বন্যায় মৃতের সংখ্যা বেড়ে ৪৪         জিনপিংয়ের সমালোচনা করায় চীনা অধ্যাপক গ্রেফতার         চীনের ৫০টি বিনিয়োগ প্রকল্প আটকে দিয়েছে ভারত         নিজের স্বার্থেই ইউরোপের উচিত পরমাণু সমঝোতা মেনে চলা ॥ ইরান        
//--BID Records