শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৪ মাদক কারবারি ও করোনার জাল সনদ বিক্রেতাকে কারাগারে প্রেরণ

স্টাফ রিপোর্টার ॥ পৃথক তিনটি আদেশে চার মাদক কারবারি ও করোনা ভাইরাসের জাল সনদ বিক্রির দায়ে গ্রেফতারকৃতদের কারগারে পাঠিয়েছে ঢাকার সিএমএম আদালত।

গত ১৯ জুন র‌্যাব ধানমন্ডি থেকে ট্রাকের সামনের কেবিনে লুকিয়ে আনার সময় ৩০ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে গ্রেফতার করে। শনিবার পুলিশ তাদের আদালতে সোপর্দ করলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুন উর রশিদ আলাউদ্দিন (৩৭) ও জালাল উদ্দিনকে (৩৭) কারাগারে আর শারাফাত হোসেন মেহেদীকে (১৫) কিশোর সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন। গত ১৬ জুন র‌্যাব মোহাম্মদপুর থেকে পিকআপ ও এক হাজার বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। দুই দিনের রিমান্ড শেষে তাদের শনিবার আদালতে সোপর্দ করা হলে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিম আসামি শরিফুল ইসলাম (২৪) ও নুরনবী ওরফে রিপনকে (২৩) কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ১৫ জুন ঢাকার মুগদা থেকে বিপুল ভুয়া করোনাভাইরাসের জাল সনদপত্রসহ চারজনকে গ্রেফতার করে র‌্যাব। শনিবার তিন দিনের রিমান্ড শেষে মুগদা থানা পুলিশ তাদের ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জসিমের আদালতে হাজির করে। বিচারক আসামি ফজল হক (৪০), শরিফ হোসেন (৩২), জামশেদ (৩০) ও লিয়াকত আলীকে (৪৩) কারাগারে পাঠানোর আদেশ দেন।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records