বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাঁশখালীতে যুবলীগ খুনের আসামি অস্ত্রসহ গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা বাঁশখালী, ২ জুন ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার দক্ষিণ সাধনপুর গ্রামে যুবলীগ কর্মী ট্রাক চালক জহির আহমদ (৪২) খুনের ঘটনার প্রধান আসামি মোহাম্মদ ইলিয়াছ ও তার ভাই মোহাম্মদ শাহেদকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১ জুন) হাটহাজারী কাটিরহাট এলাকা থেকে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে প্রধান আসামিকে গ্রেফতারের পর রাতে অভিযান চালিয়ে আসামির বাড়ির সন্নিকটে খড়ের ভেতর লুকানো অবস্থায় দেশীয় তৈরি এলজি দুই রাউন্ড গুলি ও ছোরা উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় মঙ্গলবার বিকেলে (২ জুন) গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, সাধনপুর ইউনিয়নের দক্ষিণ সাধনপুর গ্রামে গত ১২ মে সকাল ৭টার দিকে জায়গা-জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে দক্ষিণ সাধনপুর গ্রামের জহির আহমদ (৪২)কে প্রতিপক্ষের লোকজন ছুরিকাঘাত করে। তাকে গুরুতর আহত অবস্থায় আত্মীয়স্বজনরা উদ্ধার করে গুনাগরী বেসরকারী হাসপাতাল থেকে এ্যাম্বুলেন্সযোগে চট্টগ্রাম নেয়ার পথে একই দিন সকাল ৯টার দিকে গুনাগরী ভাসাইন্যা দোকান এলাকায় ২য় দফা প্রতিপক্ষের লোকজন জহির আহমদের ওপর হামলা করে। এতে পথিমধ্যেই যুবলীগ কর্মী ট্রাক চালক জহিরের মৃত্যু হয়। এই খুনের ঘটনায় নিহতের স্ত্রী নুর আয়শা বাদী হয়ে ১৩ মে বুধবার মোহাম্মদ ইলিয়াছ কে প্রধান আসামি করে ২৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪-৫ জনের নাম উল্লেখপূর্বক মামলা দায়ের করেন।

শীর্ষ সংবাদ:
পোশাক শ্রমিকদের ৮৪ কোটি টাকা প্রদান         স্মার্ট মিটার থাকলে বিল নিয়ে সমস্যা হতো না : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         গবর্নরের মেয়াদ বাড়াতে সংসদে বিল         রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান সাহেদকে খুঁজছে র‌্যাব         করোনা ভাইরাসে মৃত্যু ২২০০ এর কাছাকাছি, নতুন শনাক্ত ৩৪৮৯         করোনা বিপর্যয়ের মধ্যে ভারসাম্যের কৌশল নিয়েছে সরকার॥ প্রধানমন্ত্রী         কৃষিপণ্য রফতানিতে কানাডার সহায়তা চায় বাংলাদেশ         করোনা ভাইরাসে আক্রান্ত ৪৫৬ পোশাক শ্রমিক, মৃত্যু ৬ জনের         নিয়োগ চান ৩৯তম বিসিএসের ২৫৩ নন-ক্যাডার ডেন্টাল সার্জন         পাপুল কুয়েতের নাগরিক হলে এমপি পদ বাতিল করা হবে॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্তে প্রতারণায় কঠোর অবস্থানে সরকার ॥ ওবায়দুল কাদের         ১৪ দলের নতুন সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু         মাস্ক দুর্নীতি ॥ জেএমআই- তমা কনস্ট্রাকশনের ২ জনকে জিজ্ঞাসাবাদ         পাপুলের এমপি পদ নিয়ে স্পিকারের ব্যাখ্যা চাইলেন হারুন         পাপুলের কোম্পানির সঙ্গে আর চুক্তির মেয়াদ বাড়াবে না কুয়েত বিমানবন্দর         নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে ১৫ কৃষক নিহত         জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         চীনে শিক্ষার্থীবাহী বাস ডুবে ২১ জনের মৃত্যু        
//--BID Records