বৃহস্পতিবার ১৮ অগ্রহায়ণ ১৪২৮, ০২ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কামাল লোহানীর শারীরিক অবস্থার উন্নতি

স্টাফ রিপোর্টার ॥ সাংস্কৃতিক ব্যক্তিত্ব কামাল লোহানীর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে তিনি নিজেই খাদ্য গ্রহণ করতে পারছেন এবং পরিবারের লোকজনের সঙ্গে কথা বলতে পারছেন। মূলত ফুসফুস ও কিডনির জটিলতায় ভুগছেন এই সংস্কৃতিজন। সঙ্গে রয়েছে হার্টের সমস্যা। তিনি রাজধানীর পান্থপথের হেলথ এ্যান্ড হোপ হাসপাতালের একটি কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

কামাল লোহানীর ছেলে সাগর লোহানী শুক্রবার জনকণ্ঠকে বলেন, বাবার শারীরিক অবস্থা এখন অনেক ভাল। আজ (শুক্রবার) তিনি নিজেই খাবার খেয়েছেন। এ কারণে তার নাকে সংযুক্ত রাইস টিউব খুলে দেয়া হয়েছে। সব মিলিয়ে আগের চেয়ে অনেক সুস্থবোধ করছেন। ক্লিনিক্যাল মার্কআপগুলোও আগের তুলনায় ভালো হয়েছে। আপাতত তিনি শঙ্কামুক্ত রয়েছেন। তবে আরও কিছুদিন বাবাকে হাসপাতালে থাকতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। ৮৬ বছর বয়সী কামাল লোহানী সাংবাদিকতার সমান্তরালে সাংস্কৃতিক সংগঠকের দায়িত্ব পালন করেছেন। দুই দফা বাংলাদেশ শিল্পকলা একাডেমির দুইবার মহাপরিচালকের দায়িত্ব পালন করেন। ছায়ানটের সম্পাদক ছিলেন পাঁচ বছর। পালরন করেছেন উদীচী শিল্পীগোষ্ঠীর সভাপতির দায়িত্ব। বর্তমানে তিনি উদীচী শিল্পীগোষ্ঠী, একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি ও সম্মিলিত সাংস্কৃতিক জোটের উপদেষ্টার দায়িত্বে রয়েছেন।

শীর্ষ সংবাদ:
ওমিক্রন ছড়ানো দেশগুলোর তালিকায় এবার যুক্ত হয়েছে যুক্তরাষ্ট্রের নাম         ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রীর চেক ফেরত দিল ব্যাংক, ফেসবুকে ক্ষোভ         রাজশাহী কারাগারে মেয়র আব্বাসের ১০ দিনের রিমান্ড আবেদন         রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু         সাভারে ৬ শিক্ষার্থীকে পিটিয়ে হত্যা মামলার রায়ে ১৩ জনের মৃত্যুদণ্ড         রাঙ্গামাটির সাজেকে পুড়েছে রিসোর্ট, রেস্তোরাঁ ও বসতবাড়ি         সিটি করপোরেশনের গাড়ির ধাক্কায় বৃদ্ধা আহত, চালক আটক         ডি কাপলড সিরিজে মাধবনের সঙ্গে দেখা যাবে মীরকে         ওমিক্রন পরিস্থিতি খারাপ হলে বন্ধ হতে পারে শিক্ষাপ্রতিষ্ঠান         শুরু হলো এইচএসসি ও সমমান পরীক্ষা         ওসি প্রদীপসহ আসামিদের আত্মপক্ষ সমর্থনে সাফাই সাক্ষী দেয়ার সুযোগ         বেনজেমার একমাত্র গোলে রিয়াল মাদ্রিদের জয়         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৮ হাজার ১৭৬ জন         বন্দুকযুদ্ধে কুমিল্লায় কাউন্সিলর হত্যার প্রধান আসামি শাহ আলম নিহত         গণমুখী প্রশাসন ॥ স্বাধীনতার ৫০ বছরে বড় অর্জন         ছাত্রদের কাজ লেখাপড়া, রাস্তায় নেমে যান ভাংচুর নয়         উন্নয়নে পাকিস্তানকে পেছনে ফেলেছে বাংলাদেশ         ঢাকা বিশ্ববিদ্যালয় নেতৃত্বের ভূমিকায় থাকবে         ১১ খাতে বিপুল বিনিয়োগ আসার সম্ভাবনা         ঐতিহাসিক পার্বত্য শান্তি চুক্তিতে বদলে গেছে পাহাড়