সোমবার ১০ কার্তিক ১৪২৮, ২৫ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ক্রিয়েটিভ মিউজিশিয়ান এ স্টার লাইভ গানের আসর

ক্রিয়েটিভ মিউজিশিয়ান এ স্টার লাইভ গানের আসর

অনলাইন রিপোর্টার ॥ অন্যান্যবার ঈদ আমরা যেভাবে পালন করি এবার যেন অন্য সুর। ঈদ মানে খুশি হলেও এবারের ঈদে আতংক বিরাজ করছে। চারদিকে চলছে লকডাউন। লকডাউনের এই সময়ে ঘরে বসে যে যার মতো ব্যস্ত থাকছে। বিশেষ করে সংগীত জগতের মানুষরা এই সুযোগে নিজেদের ঝালাই করে নিচ্ছেন। কেউ ফেসবুক বা অনলাইনে পারফর্ম করে সবার সঙ্গে মিশে থাকার চেস্টা করছে। যার ফলে জনপ্রিয় হচ্ছে অনলাইন আইটেম গুলো। সে ধারাবাহিকতায় জনপ্রিয় মিউজিশিয়ান আরক ব্যন্ডের গিটারিস্ট পঞ্চম তৈরি করেছেন অনলাইন ভিত্তিক প্ল্যাটফর্ম 'ক্রিয়েটিভ মিউজিশিয়ানস '।

দেশ বিদেশের বিভিন্ন শিল্পীরা এখানে নিজেদের পারফরমেন্স দেখিয়ে থাকেন। এই ঈদেও এর ব্যাতিক্রম থাকছে না। ঈদের রাত সহ পুরো সপ্তাহ জুড়ে ১০ টা থেকে টানা ১ ঘন্টা গান ও আলাপচারিতা নিয়ে হাজির হবেন দেশের জনপ্রিয় সংগীত শিল্পীগন। সপ্তাহ জুড়ে গান করবেন ফাহমিদা নবী, আশিকুজ্জামান টুলু,শান শেইখ,সিম্ফনি ব্যন্ড,আনিকা তাবাসসুম, মামনুর রহমান, বিপু ইসলাম, সালাউদ্দিন শীতল,তাজরিনা হক,ডেভিড ও জমজ ভাই অপু এবং নিপু। ক্রিয়েটিভ মিউজিশিয়ান এর স্টার লাইভ আড্ডায় এসে নিজের পছন্দের গানের অনুরোধ ও আলাপচারিতায় মেতে ওঠা যাবে।

শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত