মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে থানায় নারী পুলিশের মৃত্যু

রাজশাহীতে থানায় নারী পুলিশের মৃত্যু

অনলাইন রিপোর্টার ॥ রাজশাহীর পুঠিয়া থানায় কর্তব্যরত অবস্থায় সামিয়ারা খাতুন (২৭) নামের এক কনস্টেবলের মৃত্যু হয়েছে।

সোমবার ঈদের দিন সকাল ৭টার দিকে মৃত্যুর পর করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয় বলে জানিয়েছেন পুঠিয়া স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমা আক্তার।

তিনি বলেন, কনস্টেবল সামিয়ারাকে বুকের ব্যথা নিয়ে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নেয়ার কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়। তার করোনাভাইরাসে আক্রান্তের জোরালো কোন উপসর্গ তার মধ্যে ছিল না। তারপরও সামিয়ার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে তাকে দাফন করার পরামর্শ দেয়া হয়েছে। কি কারণে তার মৃত্যু হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি বলে জানান স্বাস্থ্য কর্মকর্তা নাজমা আক্তার।

পুঠিয়া থানার ওসি রেজাউল ইসলাম বলেন, সামিয়ারা খাতুন থানাতেই অবস্থান করছিল। সকালে সে বুকে ব্যথা অনুভব করে। পরে তাকে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম বলেন, সামিয়ারার বাড়ি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায়। দুপুরে আইনি প্রক্রিয়া শেষে লাশ তার বাড়ি পাঠানোর ব্যবস্থা করা হয়। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে লাশ দাফনের ব্যবস্থা করা হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records