রবিবার ১০ কার্তিক ১৪২৭, ২৫ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিষখালী নদীর পাড় থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বিষখালী নদীর পাড় থেকে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

সংবাদদাতা,পাথরঘাটা ॥ পাথরঘাটার বিষখালী নদী পূর্ব পাড় সংলগ্ন নলটোনা এলাকায় পাথরঘাটা কোস্টগার্ড ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে রানা সিকদার (২৬) নামে মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটক রানা সিকদার বরগুনা সদর উপজলোর নিশানবাড়ীয়া এলাকার আব্দুল মান্নান সিকদারের ছেলে।

গতরাত সাড়ে ১২ টার দিকে কোষ্টগার্ড ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এর আগেও রানাকে ইয়াবাসহ আটক করে জেলহাজতে প্রেরণ করা হয়েছিল বলে জানা গেছে।

কোষ্টগার্ড সূত্র জানা গেছে, কোস্টগার্ডের অভিযানের টের পেয়ে পালিয়ে যাবার চেষ্টা করলে রানাকে আটক করা হয় এবং অপর ৩ জন মাদক ব্যবসায়ী পালিয়ে যায়। এসময় রানাকে তল্লাশি করে ৯ পিস ইয়াবা উদ্বার করা হয়।

কোস্টগার্ডের পাথরঘাটা ষ্টেশনের কমান্ডার লেফটেন্যান্ট মেহেদী জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি বরগুনার সদর উপজেলার নলটোনা এলাকায় গাঁজা বিকিকিনি হচ্ছে। এসময় পাথরঘাটা ষ্টেশনের কোস্টগার্ড ও পুলিশ যৌথ অভিযান চালিয়ে মাদক ব্যাবসায়ী রানা সিকদারকে আটক করা হয়। পরে তাকে তল্লাশী করে ৯ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

শীর্ষ সংবাদ:
‘দুর্নীতির বীজ বপন করে গেছে ৭৫ পরবর্তী অবৈধ সরকারগুলো’         নোয়াখালীতে ধর্ষণ ও নির্যাতনের ঘটনায় লজ্জিত ওবায়দুল কাদের         পদ্মা সেতুর ৫ হাজার ১০০ মিটার দৃশ্যমান         করোনায় আক্রান্ত স্লোভেনিয়ার পররাষ্ট্রমন্ত্রী         মার্কিন ভাইস প্রেসিডেন্টের চিফ অব স্টাফের করোনা শনাক্ত         ডেঙ্গুতে চিকিৎসকের মৃত্যু         দেশে ফিরছে নৌবাহিনীর যুদ্ধ জাহাজ ‘বিজয়’         হাউস ও সিনেট নির্বাচনেও উত্তাপ ছড়াচ্ছে         ভারতে করোনায় মৃত্যু আরও ৫৭৮, শনাক্ত ৫০ হাজার         মধ্যপ্রাচ্য থেকে নৌ উপস্থিতির অবসান ঘটাবে অস্ট্রেলিয়া         ভারতে পাক গুপ্তচর আটক         বিশ্বে করোনায় মৃত্যু প্রায় সাড়ে ১১ লাখ         আগাম ভোট দিলেন ট্রাম্প         সীমান্তে আর কোনো গোলাগুলি হবে না ॥ আলিয়েভ         কারওয়ান বাজারের বিডিবিএল ভবনে আগুন নিয়ন্ত্রণে         বাইডেনের পুরো পরিবারকেই দুর্নীতিবাজ আখ্যা দিলেন ট্রাম্প         আল-কায়েদার 'সেকেন্ড-ইন-কমান্ড' নিহত         ক্যামেরুনে বিদ্যালয়ে ঢুকে ৬ শিশুকে গুলি করে হত্যা         ভারতে দাড়ি রাখায় মুসলিম পুলিশ সদস্যকে বরখাস্ত!         কাবুলে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১৮