মঙ্গলবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কী আছে সিলভার ভাগ্যে?

কী আছে সিলভার ভাগ্যে?

স্পোর্টস রিপোর্টার ॥ ডেভিড সিলভার সঙ্গে স্বল্পমেয়াদে চুক্তি বাড়ানোর ব্যাপারে আশাবাদ ব্যক্ত করেছে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। আর সেটা সম্ভব হলে অন্তত মৌসুমের শেষ পর্যন্ত সিলভাকে দলে পাওয়া যাবে। আগামী ৩০ জুন সিলভার ম্যানচেস্টার সিটির সঙ্গে চুক্তি শেষ হয়ে যাওয়ার কথা। যদিওবা এর মধ্যেই অবশ্য তার সাবেক ক্লাব ভ্যালেন্সিয়ার সঙ্গে যোগাযোগের ইঙ্গিত পাওয়া গেছে।

করোনার কারণে বন্ধ হয়ে যাওয়ার কারণে মৌসুমের ক্ষতি পুষিয়ে নেয়ার জন্য পুরো গ্রীষ্মজুড়েই ম্যাচ আয়োজনের পরিকল্পনা করছে ইংল্যান্ড। সিটি চাচ্ছে ৩৪ বছর বয়সী এই মিডফিল্ডারকে মৌসুমের শেষ পর্যন্ত দলে ধরে রাখতে। সে কারণেই স্বল্পমেয়াদে চুক্তি বাড়ানোর চিন্তাভাবনা রয়েছে। যদিও মৌসুম শেষ করার চূড়ান্ত সিদ্ধান্ত না আসা পর্যন্ত সিলভার চুক্তি নিয়ে আনুষ্ঠানিক কোন সমঝোতা হবে না বলেই ক্লাব সূত্র নিশ্চিত করেছে। তবে একটি সূত্র জানিয়েছে সিলভাও সিটিতে থাকতে চান। বিশেষ করে এখনও যেহেতু সিটিজেনদের চ্যাম্পিয়ন্স লীগের শিরোপা জেতার সম্ভাবনা রয়েছে। এই একটি শিরোপাই এখনও সিলভা জয় করতে পারেননি।

এদিকে, ফিফা এক গাইডলাইনে জানিয়েছে যাদের চুক্তি ৩০ জুন শেষ হয়ে যাচ্ছে সেগুলো অবশ্যই মৌসুমের শেষ পর্যন্ত স্বাভাবিক নিয়ম মেনেই বৃদ্ধি করা যাবে। কিন্তু এতে অবশ্যই ক্লাব ও সংশ্লিষ্ট খেলোয়াড়ের সম্মতি থাকতে হবে। ইংলিশ প্রিমিয়ার লীগে সিটির হাতে আছে আরও ১০ ম্যাচ। এছাড়াও এফএ ও চ্যাম্পিয়ন্স লীগের গুরুত্বপূর্ণ ম্যাচ তো আছেই। পেপ গার্ডিওলার দল চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর প্রথম লেগের লড়াইয়ে রিয়াল মাদ্রিদের বিপক্ষে ২-১ গোলে জয়ী হয়। ইতিহাদ স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য দ্বিতীয় লেগের ম্যাচটি অপেক্ষায় আছে। সিটিজেনদের হয়ে গত ১০ বছরে সিলভা ১১টি বড় শিরোপা জয় করেছেন। যার মধ্যে রয়েছে চারটি প্রিমিয়ার লীগ।

শীর্ষ সংবাদ:
রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত        
//--BID Records