মঙ্গলবার ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ০২ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিপণিবিতান খোলার দাবি

সংবাদদাতা, সাভার, ১৯ মে ॥ প্রশাসনের নির্দেশে দুটি বিপণিবিতান খোলা রাখার সিদ্ধান্তে অন্য বিপণিবিতানের ব্যবসায়ী ও কর্মচারীরা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেছেন। মঙ্গলবার সকালে সাভার মডেল থানাধীন ঢাকা-আরিচা মহাসড়কের সাভার নিউমার্কেটের সামনে রাস্তা অবরোধ করে তাদের বিপণিবিতান খোলার দাবিতে বিক্ষোভ করেন বন্ধ থাকা বিপণিবিতানের ব্যবসায়ীরা। ব্যবসায়ীরা জানান, শনিবার সাভার উপজেলা প্রশাসন স্থানীয় বিপণিবিতানগুলো স্বাস্থ্যবিধি না মানায় বন্ধের আদেশ জারি করে। সেই মোতাবেক উপজেলার সব বিপণিবিতান ব্যবসায়ীরা বন্ধ রাখেন। কিন্তু হঠাৎ করেই সোমবার পুনরায় সিদ্ধান্ত হয় শুধু পৌর এলাকার সাভার সিটি সেন্টার ও হেমায়েতপুরের লালন টাওয়ার নামের দুটি বিপণিবিতান ব্যতীত অন্য সব বিপণিবিতান বন্ধ থাকবে। উপজেলা প্রশাসনের এমন সিদ্ধান্তে ক্ষোভে ফেটে পড়েন বন্ধ থাকা বিপণিবিতানগুলোর ব্যবসায়ী ও কর্মচারীরা।

অসচ্ছল পরিবারে ঈদ উপহার

নিজস্ব সংবাদদাতা, মাগুরা, ১৯ মে ॥ মাগুরা শহরের ভায়না এলাকার ৩ শতাধিক অসচ্ছল পরিবারের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী দিয়েছে শিক্ষাবিদ কামরুজ্জামান চাঁদ।

মঙ্গলবার সকাল ১১টায় শহরের ভায়না এলাকায় তার বাড়ির সামনে পরিবারের মাঝে বস্ত্র ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঈদ উপহার তুলে দেন হতদরিদ্র মানুষের হাতে। প্রতিটি পরিবারের হাতে তুলে দেয়া হয় বাচ্চাদের জামা কাপড়সহ চাল, ডাল, লবণ, তেল, সেমাই, চিনি, সাবান।

শীর্ষ সংবাদ:
রেড, ইয়েলো, গ্রীন ॥ করোনা ঠেকাতে তিন জোনে ভাগ হচ্ছে         মানব পাচারকারী চক্রের অন্যতম হোতা হাজী কামাল গ্রেফতার         করোনায় আয় কমেছে ৭৪ শতাংশ পরিবারের ॥ ১৪ লাখের বেশি প্রবাসী শ্রমিক বেকার         পরিস্থিতির অবনতি হলে কঠিন সিদ্ধান্ত ॥ কাদের         ৬০ বছরের বেশি বয়সী রোগীর মৃত্যুহার সর্বোচ্চ         করোনা মোকাবেলায় ৪ প্রকল্প একনেকে উঠছে আজ         ১০ হাজার কোটি টাকার জরুরী তহবিল         স্বাস্থ্যবিধি মানা না মানার চিত্র         একসঙ্গে ২৫ শতাংশের বেশি কর্মীর অফিসে থাকা মানা         সঙ্কট মোকাবেলায় খাদ্য উৎপাদন আরও বাড়াতে হবে         চলমান ক্ষুদ্র ও বৃহৎ উন্নয়ন প্রকল্পের মেয়াদ বাড়ছে         শাহজালালসহ তিন বিমানবন্দর চেনা রূপে         গুজব রটনাকারীদের গ্রেফতারে বিশেষ অভিযান         কর্তব্যে অবহেলা করলে চাকরিচ্যুতি         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ২২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩৮১         জনগণের স্বার্থে যেকোনো সময়ে ঝটিকা পরিদর্শনে যাবো : মেয়র তাপস         অফিসে ২৫ শতাংশের বেশি কর্মকর্তার উপস্থিতে মানা         করোনা : প্রশাসনিক কাজে শিক্ষা প্রতিষ্ঠানের অফিস খোলার অনুমতি         সারাদেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে : স্বাস্থ্যমন্ত্রী         আগামী ১৫ জুনের মধ্যে হজের বিষয়ে সিদ্ধান্ত        
//--BID Records