বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

১২ হাজার অসহায় পরিবারের পাশে আব্বাস দম্পতি

স্টাফ রিপোর্টার ॥ মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে কাজ হারানো ১২ হাজার অসহায় পরিবারের পাশে দাঁড়ানোর উদ্যোগ নিয়েছে মির্জা আব্বাস দম্পতি।

বৃহস্পতিবার থেকে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও তার স্ত্রী, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস তাদের সংসদীয় আসন ঢাকা-৮ ও ঢাকা-৯ এলাকার অসহায় মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন। তাদের দেয়া খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ও লবণ। বৃহস্পতিবার মির্জা আব্বাস ও আফরোজা আব্বাস রাজারবাগ, শান্তিনগর, চামেলিবাগ, পল্টন, বায়তুল মোকাররম, স্টেডিয়াম ও গুলিস্তান এলাকায় অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন। তাদের সংসদীয় আসনের অন্য এলাকাগুলোতেও পর্যায়ক্রমে অসহায়দের মাঝে ত্রাণসামগ্রী পৌঁছে দেয়া হবে বলে জানানো হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ যুবদলেরর সভাপতি রফিকুল আলম মজনুর তত্ত্বাবধানে মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের পক্ষে বৃহস্পতিবার ত্রাণসামগ্রী বিতরণের দায়িত্ব পালন করেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি আনভীর আদেল খান বাবু, পল্টন থানা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এসএম আব্বাস, যুগ্ম সাধারণ সম্পাদক মুঈদুজ্জামান ও সাংগঠনিক সম্পাদক এমরান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি