বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভালুকায় সড়কে পুলিশ সদস্য নিহত

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ১৯ এপ্রিল ॥ সড়ক দুর্ঘটনায় সুলতান আহম্মেদ (৩২) নামে এক পুলিশ সদস্য নিহত অপর এক সদস্য সাদ্দাম হোসন (৩০) গুরুতর আহত হয়েছে। শনিবার রাত ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভরাডোবা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উযায়ের আল মাহমুদ আদনান জানান, রাতে ভালুকার ভরাডোবা এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝে উল্টে ডিভাইডারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পুলিশ সদস্য মোটরসাইকেল আরোহী সুলতান ও সাদ্দাম গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সুলতান আহম্মেদ রাতেই মারা যান।

বগুড়ায় অটোরিক্সা চালক

স্টাফ রিপোর্টার বগুড়া অফিস থেকে জানান, বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুরের ধুনকু-ি এলাকায় রবিবার সকালে মাইক্রেবাসের ধাক্কায় এক অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। তার নাম শহীদুল ইসলাম (৩৮)। সে শেরপুরের বনমরিচা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে। বগুড়া থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে শেরপুরের চান্দাইকোনাগামী অটোরিক্সার সংঘর্ষ হয়। মাইক্রোবাসের ধাক্কায় অটোরিক্সা চালকের মৃত্যু হয়।

সীতাকুন্ডে পেট্রোল পাম্প কর্মকর্তা

নিজস্ব সংবাদদাতা সীতাকুন্ড থেকে জানান, সড়ক দুর্ঘটনায় মোঃ আজগর আলী (৪৬) নামে এক পেট্টোল পাম্প কর্মকর্তার মৃত্যু হয়েছে। শনিবার রাতে উপজেলার ভাটিয়ারি বিএন সোনারগাঁও পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজগর বিএন সোনারগাঁও পেট্রোল পাম্পের হিসাব রক্ষক পদে কর্মরত ছিলেন এবং চট্টগ্রাম জেলার রাউজান থানার বাসিন্দা।

সিরাজগঞ্জে কিশোর

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ থেকে জানান, কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের আঞ্চলিক সড়কে ওষুধ কোম্পানির গাড়ির ধাক্কায় রহমান মন্ডল (১২) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত রহমান উপজেলার চৌবাড়ি গ্রামের আলকাস মন্ডলের ছেলে। কামারখন্দ থানার (ওসি) হাবিবুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুরে স্কয়ার ফার্মাসিটিক্যাল ওষুধ কোম্পানির একটি গাড়ি উপজেলার কৃষ্ণচুড়া এলাকায় পৌঁছে একটি বাইসাইকেলকে চাপা দেয়।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ