রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভালুকায় সড়কে পুলিশ সদস্য নিহত

নিজস্ব সংবাদদাতা, ভালুকা, ১৯ এপ্রিল ॥ সড়ক দুর্ঘটনায় সুলতান আহম্মেদ (৩২) নামে এক পুলিশ সদস্য নিহত অপর এক সদস্য সাদ্দাম হোসন (৩০) গুরুতর আহত হয়েছে। শনিবার রাত ১০টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভরাডোবা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উযায়ের আল মাহমুদ আদনান জানান, রাতে ভালুকার ভরাডোবা এলাকায় ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের মাঝে উল্টে ডিভাইডারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে পুলিশ সদস্য মোটরসাইকেল আরোহী সুলতান ও সাদ্দাম গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠালে চিকিৎসাধীন অবস্থায় সুলতান আহম্মেদ রাতেই মারা যান।

বগুড়ায় অটোরিক্সা চালক

স্টাফ রিপোর্টার বগুড়া অফিস থেকে জানান, বগুড়া-ঢাকা মহাসড়কের শেরপুরের ধুনকু-ি এলাকায় রবিবার সকালে মাইক্রেবাসের ধাক্কায় এক অটোরিক্সা চালকের মৃত্যু হয়েছে। তার নাম শহীদুল ইসলাম (৩৮)। সে শেরপুরের বনমরিচা গ্রামের মৃত রইস উদ্দিনের ছেলে। বগুড়া থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের সঙ্গে শেরপুরের চান্দাইকোনাগামী অটোরিক্সার সংঘর্ষ হয়। মাইক্রোবাসের ধাক্কায় অটোরিক্সা চালকের মৃত্যু হয়।

সীতাকুন্ডে পেট্রোল পাম্প কর্মকর্তা

নিজস্ব সংবাদদাতা সীতাকুন্ড থেকে জানান, সড়ক দুর্ঘটনায় মোঃ আজগর আলী (৪৬) নামে এক পেট্টোল পাম্প কর্মকর্তার মৃত্যু হয়েছে। শনিবার রাতে উপজেলার ভাটিয়ারি বিএন সোনারগাঁও পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজগর বিএন সোনারগাঁও পেট্রোল পাম্পের হিসাব রক্ষক পদে কর্মরত ছিলেন এবং চট্টগ্রাম জেলার রাউজান থানার বাসিন্দা।

সিরাজগঞ্জে কিশোর

স্টাফ রিপোর্টার সিরাজগঞ্জ থেকে জানান, কামারখন্দ উপজেলার রায়দৌলতপুর ইউনিয়নের আঞ্চলিক সড়কে ওষুধ কোম্পানির গাড়ির ধাক্কায় রহমান মন্ডল (১২) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। নিহত রহমান উপজেলার চৌবাড়ি গ্রামের আলকাস মন্ডলের ছেলে। কামারখন্দ থানার (ওসি) হাবিবুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার দুপুরে স্কয়ার ফার্মাসিটিক্যাল ওষুধ কোম্পানির একটি গাড়ি উপজেলার কৃষ্ণচুড়া এলাকায় পৌঁছে একটি বাইসাইকেলকে চাপা দেয়।

শীর্ষ সংবাদ:
‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ         করোনা : সুইজারল্যান্ড না গিয়ে দেশে ফিরলেন স্বাস্থ্যমন্ত্রী         আন্তর্জাতিক মানের নতুন একটি বিমানবন্দর নির্মাণের পরিকল্পনা         তেজগাঁওয়ে ঠিকাদারের কাছে চাঁদা দাবির অভিযোগ         টঙ্গীতে পুড়ে যাওয়া বস্তির একটি মানুষও না খেয়ে থাকবে না ॥ রাসেল         মসজিদে বুথ বানিয়ে ভোটগ্রহণে সমালোচনার ঝড় চলছে (ভিডিও)         তথ্য প্রতিমন্ত্রী মুরাদ যখন রকস্টার ! (ভিডিও)