সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে ২০ মিনিটেই খাদ্য সহায়তা

  • কর্মহীনদের জন্য হটলাইন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ করোনা পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সহায়তা দিতে হটলাইন চালু করেছেন জেলা প্রশাসক মোঃ হামিদুল হক। খাদ্য সহায়তা না পেলে তার দফতরের নম্বরে ফোন করার আহ্বান জানিয়েছেন তিনি। শুক্রবার রাতে তিনি তার ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়ে করোনায় কর্মহীনদের প্রতি এ আহ্বান জানান। ফেসবুকে তিনি লিখেন, প্রিয় রাজশাহীবাসী, খাদ্য সহায়তা প্রয়োজন এমন কোন পরিবার এখন পর্যন্ত সরকারী/বেসরকারী খাদ্য সহায়তা না পেলে নি¤েœাক্ত নম্বরে নাম ঠিকানা ও মোবাইল নম্বরসহ কল বা এসএমএস করুন। জেলা প্রশাসন আপনার পাশেই আছে। সেখানে মোবাইল নং ০১৭১৭৬০৯০৫৩ তুলে ধরা হয়।

জেলা প্রশাসকের দফতর থেকে জানানো হয়েছে, রাজশাহীতে পর্যাপ্ত খাবার মজুদ রয়েছে। কেউ অনাহারে থাকবে না। মধ্যম শ্রেণীর ব্যক্তিরা যারা লাইনে দাঁড়িয়ে খাবার নিতে পারবেন না বা যারা চাইতে পারেন না তারাও জেলা প্রশাসকের দফতরে ফোন করলেই খাবার পৌঁছে যাবে তাদের বাড়িতে। এদিকে নম্বরটি প্রকাশ করার পর জেলার বাঘা উপজেলার এক ছাত্র এসএমএস করার ২০ মিনিট পর ত্রাণ পেয়েছেন। উপজেলার আমোদপুর গ্রামের কলেজ পড়ুয়া যুবক মামুনের বাবা করোনা সঙ্কটে কাজে যেতে না পারায় মানবেতর জীবন যাপন করছিলেন। এ অবস্থায় শুক্রবার রাতে জেলা প্রশাসকের ফেসবুকের পোস্ট পড়ে ত্রাণের জন্য এসএমএস করে মামুন। মামুন হোসেন জানান, এসএমএস এ লিখেন, স্যার আমার বাবা একজন দিনমজুর।

শীর্ষ সংবাদ:
হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট