বুধবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৭ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথেষ্ট পদক্ষেপ গ্রহণ করেছেন ॥ তোফায়েল

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যথেষ্ট পদক্ষেপ গ্রহণ করেছেন ॥ তোফায়েল

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য,ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যতোদিন পর্যন্ত এই দূর্যোগ শেষ না হবে , আমাদের সাধ্যমতো ততদিন পর্যন্ত গরিব দু:খি মেহনতী মানুষদের সহায্য করা হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ব্যাপারে যথেষ্ট পদক্ষেপ গ্রহণ করেছেন। তোফায়েল আহমেদ আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদ চত্তরে কর্মহীন সাধারণ মানুষের জন্য খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উদ্বোধনকালে টেলি কনফারেন্সে এসব কথা বলেন। তোফায়েল আহমদের ব্যাক্তিগত তহবিল থেকে সদর উপজেলায় সাড়ে ৫ হাজার কর্মহীন অসহায় শ্রমজীবী পরিবারের জন্য খাদ্য সামগ্রী প্রতিটি ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের কাছে দেয়া হয়। তারা সামাজিক দূরত্ব নিশ্চিত করে অসহায়দের বাড়ি বাড়ি গিয়ে ১০ কেজি চাল, ৭ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ২ কেজি ডাল, ১টি সাবান পৌছে দিচ্ছেন।

তোফায়েল আহমেদ বলেন, সারা পৃথিবীতেই করোনা ভাইরাসের একটা মারাত্মক অবস্থা সৃষ্টি হয়েছে। কিন্তু বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যেগ ও গৃহীত পদক্ষেপে আমাদের দেশের মানুষ যত্নবান হয়েছে। নিজেদের নিরাপদে রাখার চেষ্টা করছে। সরকারিভাবে খেটে খাওয়া মানুষজনের জন্য নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রয়েছে।

তোফায়েল আহমেদ প্রত্যেককে সামাজিক নিরাপদ দূরত্ব বজায় রাখার আহবান জানিয়ে আরো বলেন, এক স্থানে অনেকে জমায়াত হবেন না। জনসাধারণ বাজারে ভির করবেন না। সবকিছু বন্ধ থাকার মানে এই নয় যে এটা ঈদের ছুটির মত সবাই একসাথে আনন্দ-উৎসব করবেন। এমটা যাতে কেউ না করে। এসময় করোনা সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রীর সকল নির্দেশনা পালন করার জন্য সকলের প্রতি আহবান জানান। যাতে প্রত্যেকে নিরাপদ দূরত্ব বজায় রেখে কাজ করে। পরে প্রত্যেক ইউনিয়নের আওয়ামী লীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের কাছে খাদ্য সহায়তার প্যাকেট তুলে দেওয়া হয়। তারা নিজ নিজ এলাকায় গিয়ে প্রত্যেক অসহায় কর্মহীন শ্রমজীবী মানুষের বাড়িতে বাড়িতে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দিবেন। এসময় জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ , সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২১ মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬         আগামী ৩০ মে বাণিজ্যিক বিতান ও মার্কেট খোলা হবে : মো. আরিফুর রহমান         সরকারের বিরুদ্ধে মরচে ধরা সমালোচনার তীর ছুড়ছেন বিএনপি         আগামী ৯ জুন পর্যন্ত মার্চ-এপ্রিলের ভ্যাট রিটার্ন দেয়া যাবে         গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সহসাই অনলাইন সংবাদ পোর্টালের রেজিস্ট্রেশন দেওয়ার হবে : তথ্যমন্ত্রী         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         ছুটির পর স্বাস্থ্যবিধি মেনে শিক্ষাপ্রতিষ্ঠান চালাতে হবে         করোনা ভাইরাস ॥ আক্রান্ত প্রায় ৫৫ লাখ, যুক্তরাষ্ট্রে মৃত্যু লাখ ছুঁই ছুঁই         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         বাউফলে যুবলীগ নেতা খুনের ঘটনায় মেয়র ও সাংবাদিকসহ ৩৫ জনের বিরুদ্ধে মামলা         দৈনিক মৃত্যুতে যুক্তরাষ্ট্রকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         তেলেঙ্গানার কুয়ায় ৯ লাশ পাওয়ার রহস্য উদ্ঘাটন, গ্রেফতার ১         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         লাদাখে মুখোমুখি ভারত ও চীনের সেনাবাহিনী, বাড়াচ্ছে শক্তি        
//--BID Records