মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বোয়ালমারীতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ ॥ আহত ১২

সংবাদদাতা, বোয়ালমারী, ২৯ মার্চ ॥ করোনা আতঙ্কের মধ্যেও ফরিদপুরের বোয়ালমারী উপজেলার পরমেশ্বরদী ইউনিয়নে রবিবার বিকেলে দুই গ্রামবাসীর মধ্যে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ঘণ্টাব্যাপী সংঘর্ষে আহত হয়েছে ১২ জন। আহতদের মধ্যে রবিউল শেখ (৩৬) ও আইয়ুব আলী শেখকে (৩০) ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। সংঘর্ষের খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় সংঘর্ষ স্থল থেকে ১০ জনকে আটক করে পুলিশ। আটককৃতরা হলো, ধুলজোড়া গ্রামের শাহজাহান মোল্যা (৫৫), পরমেশ্বরদী গ্রামের আমির হোসেন (৩০), মালিখালী গ্রামের রিদয় শেখ (১৮), ধুলজোড়া গ্রামের হাফিজুর রহমান (৫০), আবজাল শরীফ (৩০), ডহরনগর গ্রামের জলিল শেখ (২৫), হান্নান শেখ (৬৫), নাজির শেখ (২০), রুপাপাত গ্রামের রবিউল শেখ (১৮) ও মালিখালী তারা শেখ (৫০)। এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার বিকেলে ডহরনগর মাঠে মালিখালী গ্রামের আইয়ুব আলী শেখ ও আমিনুর শেখ পাওয়ারটিলার দিয়ে জমি চাষ করছিল।

এ সময় পাশের জমি থেকে পেঁয়াজ তুলছিল ডহরনগর গ্রামের শাম শেখ। জমি চাষ করার সময় ক্ষেতের ধুলা বাতাসে উড়ে শাম শেখের গায়ে লাগে। এতেই তিনি ক্ষিপ্ত হয়ে আইয়ুব আলী শেখের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েন। ওই ঘটনার সূত্র ধরে ওইদিন সন্ধ্যায় দুই গ্রামবাসী সংঘর্ষে লিপ্ত হয়।

হবিগঞ্জে আহত ৩০

নিজস্ব সংবাদদাতা হবিগঞ্জ থেকে জানান, করোনাভাইরাস পরিস্থিতির মাঝেও হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলার জলসুখা ইউনিয়নের নোয়াগড় গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুপক্ষের সংঘর্ষে নারীসহ কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন। এ সংঘর্ষের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ৮ জনকে আটক করা হয়েছে। গ্রামটিতে ইতোপূর্বে আরও ৭টি হত্যাকা-ের ঘটনা ঘটে। শনিবার সন্ধ্যায় এ সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের আজমিরীগঞ্জ ও বানিয়াচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি ও চিকিৎসা প্রদান করা হয়েছে।

জানা যায়, নোয়াগড় গ্রামের আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি সদস্য শাহজাহান মিয়া এবং উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আক্তার হোসেনের মাঝে দীর্ঘদিন যাবৎ এলাকায় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছে। প্রতি বছরই তাদের মাঝে ঝগড়া হয়। এই বিরোধ নিয়ে গত কয়েক বছরে ৭টি হত্যার ঘটনাও ঘটে।

পূর্বের বিরোধের জের হিসেবে শনিবার সন্ধ্যায় উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ১৩ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা         অপরাধের ধরন-মাধ্যম প্রতিনিয়ত পরিবর্তন হচ্ছে : এনটিএমসি পরিচালক         হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় বহিরাগতরাও অংশ নিয়েছিল ॥ স্পিকার         মেয়র আতিকের বিরুদ্ধে করা মামলার আবেদন খারিজ         ব্যাক্তির অপরাধে কোন সম্প্রদায়কে দায়ী করা যাবে না ॥ শিক্ষামন্ত্রী         কুমিল্লার ঘটনার মুলহোতা পলাতক, শিগগিরই গ্রেফতার ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         পা থেকে মাথা পর্যন্ত অসাম্প্রদায়িক চেতনার মূল্যবোধে সজ্জিত হতে হবে ॥ ইনু         দুর্নীতির মামলার ভয় দেখিয়ে চিকিৎসকের ৯৫ লাখ টাকা আত্মসাত ॥ গ্রেফতার ২         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের দ্রুত খুঁজে বের করা হবে’         অপরাধী শনাক্তে সক্ষমতা বাড়ল র‍্যাবের         যবিপ্রবিতে ফিজিওথেরাপি চিকিৎসায় রোবোটিক্স প্রযুক্তি ব্যবহার শীর্ষক সেমিনার         সাম্প্রদায়িক সন্ত্রাস রুখে দেওয়ার প্রত্যয় আ.লীগের         হামলাকারীদের দ্রুত শাস্তির আওতায় আনতে প্রধানমন্ত্রীর নির্দেশ         হাজারো রাজনৈতিক বন্দিকে মুক্তি দিল মিয়ানমারের সামরিক জান্তা         সিরাজগঞ্জে ৬ ডাকাত গ্রেফতার ॥ গুলিসহ ২ রিভালবার উদ্ধার         দেশে বসেই বিদেশিদের পাসপোর্ট করতেন তিনি