বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে ছেলের হাতে বাবা খুন

স্টাফ রিপোর্টার, সিলেট অফিস ॥ গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের সুনামপুর গ্রামে ছেলের হাতে বাবা খুন হয়েছেন। হামলায় আহত মা কে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকালে এই ঘটনাটি ঘটে। জানা গেছে, গ্রামের আবদুল করিম খান ওরফে ঠাকুর মনাই (৬০)-এর ছেলে রাহেল আহমদ (৩৫) বাড়ির সামনের কয়েকটি গাছ কাটতে যায়। এ সময় বাবা আবদুল করিম খান ওরফে ঠাকুর মনাই এবং মা মিনারা বেগম (৪৫) রাহেলকে গাছ কাটতে নিষেধ করেন। এ নিয়ে সে মা-বার সঙ্গে বাগ্বিত-ায় লিপ্ত হয়। একপর্যায়ে রেগে গিয়ে রাহেল হাতে থাকা কোদাল ও দা দিয়ে মা-বাবাকে উপর্যুপরি কোপাতে থাকে। এ সময় তারা মাটিতে লুটিয়ে পড়েন এবং তাদের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে রাহেলের হাত থেকে তাদেরকে উদ্ধার করেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত ডাক্তার ঠাকুর মনাইকে মৃত ঘোষণা করেন এবং মিনারা বেগমের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।

সাতক্ষীরায় আসামির গুলিবিদ্ধ লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার সাতক্ষীরা থেকে জানান, একাধিক হত্যা মামলার আসামি অহেদ আলী গাজীর (৫২) গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার ভোরে সদর উপজেলার ধুলিহর এলাকার একটি আমবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। এ সময় উদ্ধার করা হয় একটি ওয়ান শূটারগান ও দুই রাউন্ড গুলি। পুলিশের দাবি দু’দল সন্ত্রাসীর গোলাগুলির মুখে ওই ব্যক্তি নিহত হয়েছেন। নিহত অহেদ আলী গাজী ধুলিহর ইউনিয়নের তমালতলা গ্রামের মৃত নবাত আলী গাজীর ছেলে। সদরথানা পুলিশ জানায়, তার বিরুদ্ধে ২০১৩ সালে সাতক্ষীরা সিটি কলেজ প্রভাষক মামুন হত্যা এবং ২০১৯ সালে আওয়ামী লীগ নেতা নজরুল হত্যাসহ ৬টি মামলা রয়েছে।

নীলফামারীতে ছাত্র

স্টাফ রিপোর্টার নীলফামারী থেকে জানান, সৈয়দপুর উপজেলায় অনার্স পড়ুয়া এক শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের হুগলীপাড়ায় বাদলের লিচু বাগান থেকে বিধান চন্দ্র (২৫) নামে যুবকের লাশটি উদ্ধার করা হয়। সে সৈয়দপুর সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান (অনার্স) তৃতীয় বর্ষের ছাত্র ও উক্ত ইউনিয়নের বালাপাড়া শান্তিপাড়ার প্রফুল্ল চন্দ্র ঘটুর ছেলে। বিধানের শরীরে অনেক আঘাতে চিহ্ন ও পা দুটি দড়ি দিয়ে বাঁধা ছিল। ধারণা করা হচ্ছে প্রেমঘটিত কারণে তাকে পরিকল্পিতভাবে পিটিয়ে হত্যা করা হয়েছে। তাছাড়া সুরতহাল রিপোর্টের সময় শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে।

মাগুরায় ব্যবসায়ী

নিজস্ব সংবাদদাতা মাগুরা থেকে জানান, শুক্রবার সকালে শ্রীপুর উপজেলার ঘাসিয়াড়া গ্রামের গোরস্তান এলাকার পুকুরপাড়ের একটি কাঁঠাল গাছ থেকে বাবলু সাহা (৫৫) নামে এক চাউল ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে ফরিদপুরের মধুখালী উপজেলার মচলন্দপুর গ্রামের পরেশ চন্দ্র সাহার ছেলে।

বাগেরহাটে কৃষক

স্টাফ রিপোর্টার বাগেরহাট থেকে জানান, মোরেলগঞ্জে সালাম হাওলাদার (৫৫) নামে এ কৃষককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার সকালে তাকে মারপিট করার পর হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। উপজেলার জিউধরা ইউনিয়নের সোমাদ্দারখালী গ্রামে মৎস্য ঘের নিয়ে বিরোধের জেরে এ ঘটনা ঘটে।

লালমনিরহাটে শিশু ও গৃহবধূ

নিজস্ব সংবাদদাতা লালমনিরহাট থেকে জানান, আদিতমারী উপজেলায় পৃথক দুটি ঘটনায় নিখোঁজের একদিন পর পুকুরে ভেসে উঠল এক গৃহবধূ ও এক শিশুর মরদেহ। শুক্রবার সকাল ১০টায় উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপারহাট ও মহিষখোচা ইউনিয়নের গোবর্দ্ধন স্প্যার বাঁধ এলাকায় পৃথক পুকুর থেকে মরদেহ দুটি ভেসে উঠলে গ্রামবাসী উদ্ধার করে। পরে থানা পুলিশকে খবর দেয়া হয়। পুলিশ এসে লাশ দুটির ময়নাতদন্ত করেছে। মৃতরা হলেন- উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপারহাট গ্রামে প্রফুল্য চন্দ্রের স্ত্রী গৃহবধু জয়মালা রানী (৪০)। শিশুটি একই উপজেলার মহিষখোচা ইউনিয়নের উত্তর কচুমুড়া গ্রামের ইউনুস আলীর ছেলে জীম মিয়া (৭)।

শীর্ষ সংবাদ:
‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ         জাতীয় সংসদের জন্য ২০২২-২০২৩ অর্থবছরের বাজেট অনুমোদন         দিনাজপুরে ঘুষের ৮০ হাজার টাকাসহ কর্মকর্তা আটক         দায়িত্ব গ্রহণ করলেন ফায়ার সার্ভিসের নবনিযুক্ত মহাপরিচালক         আপনারা যুদ্ধাপরাধীদের সঙ্গে নির্বাচনে অংশ নেবেন না ॥ জাফর ইকবাল         মাঙ্গিপক্স ভাইরাসের বিস্তার ঠেকানো সম্ভব ॥ বিশ্ব স্বাস্থ্য সংস্থা         দেশের অন্তত: ৩০ শতাংশ মানুষ ভুগছে থাইরয়েডে         ইউক্রেনে নিহত হাদিসুরের পরিবার পাচ্ছে ৫ লাখ ডলার         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩০ জনের করোনা শনাক্ত, মৃত্যু নেই         টাকা আত্মসাতের দায়ে সোনালী ব্যাংকের সাবেক এমডিসহ ৯ জনের কারাদণ্ড         পদ্মা সেতু হওয়ায় বিএনপির বুকে বড় জ্বালা ॥ কাদের         কামরাঙ্গীরচরে দুই যুবকের রহস্যজনক মৃত্যু         সাড়ে তিন কোটি টাকা আত্মসাত করেন চক্রটি         শাহরাস্তিতে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে হোটেলে, নিহত ১         নিত্যপণ্যের দাম বাড়ছে কিন্তু আমার আয় বাড়েনি         সংযুক্ত আরব আমিরাতেও প্রথম মাঙ্কিপক্স আক্রান্ত রোগী শনাক্ত