বৃহস্পতিবার ১৮ আষাঢ় ১৪২৭, ০২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনা আক্রান্ত হওয়ার অপবাদ সইতে না পেরে আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা, ২৫ মার্চ ॥ গাইবান্ধার গোবিন্দগঞ্জ করোনা আক্রান্ত অপবাদ সইতে না পেরে জাহিদুল ইসলাম (৩৬) নামে এক ব্যক্তির আত্মহত্যার ঘটনা ঘটেছে। বুধবার পুলিশ উপজেলার রামচন্দ্রপুর থেকে জাহিদুলের লাশ উদ্ধার করে। সে হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। জানা গেছে, জাহিদুল ইসলাম গত দেড় মাস ধরে ঢাকায় রাজমিস্ত্রির কাজ করত। গত দুইদিন আগে সে গ্রামের বাড়ি রামচন্দ্রপুরে আসে। সর্দি-জ্বরে আক্রান্ত জাহিদুল বাড়িতে আসলে এলাকার লোকজন তাকে করোনা আক্রান্ত বলে সন্দেহ করে। তার শরীর আগের চেয়ে অনেক শুকিয়ে যাওয়ায় সে নিজেই বিচলিত ছিল। এলাকার লোকজনের এই করোনা আক্রান্ত অপবাদ সইতে না পেরে মঙ্গলবার রাতে তার বাড়ি থেকে প্রায় আধা কিলোমিটার দূরে আলাই নদীর তীরে একটি গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে জাহিদুল। গোবিন্দগঞ্জ থানার এসআই মামুন জানান, পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেছে। লাশের সুরতহাল করে শরীরে কোন আঘাতের চিহ্ন না পাওয়ায় এবং কারও কোন অভিযোগ না থাকায় পরিবারের দাবির প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেয়া হয়েছে।

এক্সপ্রেসওয়ে ব্যারিকেড দিয়ে দক্ষিণাঞ্চলের যাত্রী ফিরিয়ে দিয়েছে প্রশাসন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়েতে ব্যারিকেড দিয়ে দক্ষিণাঞ্চলমুখী যাত্রীদের ফিরিয়ে দিচ্ছে প্রশাসন। বুধবার দুপুর ২টার দিকে সরকারের ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে প্রশাসন শ্রীনগর উপজেলার ছনবাড়ি এলাকায় ফ্লাইওভারের মুখে এই ব্যারিকেড তৈরি করে। এ সময় দক্ষিণাঞ্চলগামী যাত্রীদের বহনকারী ঢাকা-মাওয়া এক্সপ্রেসওয়ে থেকে একাধিক যাত্রীবাহী বাস ঘুরিয়ে দেয়া হয়। মোটরসাইকেল ও প্রাইভেটকারের ক্ষেত্রের একই ব্যবস্থা নিতে দেখা যায়।

শীর্ষ সংবাদ:
পদ্মায় তীব্র স্রোতে ফেরি চলাচল ব্যাহত         ঘুষের কথা স্বীকার করেও নিজেকে ‘নির্দোষ’ বলছেন পাপুল!         মিয়ানমারে খনিতে ধস ॥ নিহত ৫০         আমেরিকায় করোনায় মৃত্যু এক লাখ ২৬ হাজার ॥ চাপে ট্রাম্প         বিশ্বে করোনায় মৃত্যু বেড়ে ৫ লাখ ১৫ হাজার         ব্রাজিলে ৬০ হাজারের বেশি প্রাণহানি         নিউজিল্যান্ডের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ         হংকংয়ের ৩০ লাখ বাসিন্দাকে নাগরিকত্ব দেয়ার ঘোষণা ব্রিটেনের         প্রিয়াঙ্কা গান্ধীকে সরকারী বাংলো ছাড়ার নির্দেশ         খাশোগি হত্যায় অভিযুক্তদের বিচার শুরু করছে তুরস্ক         এখন মাস্ক পরতে রাজি ডোনাল্ড ট্রাম্প         ভারতীয় সেনার গুলিতে বৃদ্ধের মৃত্যুতে উত্তাল কাশ্মীর         ইথিওপিয়ায় বিক্ষোভ-সহিংসতায় নিহত ৮১॥ সেনা মোতায়েন         ইতালিতে বিশ্বের বৃহত্তম মাদকের চালান জব্দ         সিরিয়া বিষয়ক ত্রিদেশীয় অনলাইন শীর্ষ সম্মেলনের যৌথ বিবৃতি         ২০৩৬ সাল পর্যন্ত ক্ষমতায় থাকার অনুমোদন পেলেন পুতিন         চীনা নিরাপত্তা আইনে হংকংবাসীর জীবন শুরু         শুরু হলো পথচলা ॥ নতুন অর্থ বছর         উত্তরে বন্যা পরিস্থিতি স্থিতিশীল, মধ্যাঞ্চলে অবনতি         যত্রতত্র পশুর হাটের অনুমতি দেয়া যাবে না ॥ কাদের        
//--BID Records