শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সলঙ্গায় ৫ ব্যবসায়ীর ৭ লাখ টাকা জরিমানা

সলঙ্গায় ৫ ব্যবসায়ীর ৭ লাখ টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ র‌্যাবের ভ্রাম্যমান আদালত অতিরিক্ত মূল্যে চাল বিক্রি ও মেয়াদোত্তীর্ণ ওষুধ রাখার দায়ে সিরাজগঞ্জের সলঙ্গায় ৫ ব্যবসায়ীকে ৭ লাখ টাকা জরিমানা করেছেন। আজ বুধবার দুপুরে র‌্যাব-১২ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান সিনিয়র সহকারী পরিচালক ও মিডিয়া অফিসার এম এম এইচ ইমরান। অর্থদন্ডপ্রাপ্ত চাল ব্যবসায়ীরা হলেন, সলঙ্গা বাজারের আজিজ মেডিকেল হলের মালিক মো. আলী মাসুদ স্কয়ার মেডিকেল হলের আলী আহসান, শরিফ মেডিকেল হলের মালিক সাইফুল ইসলাম এবং মা ট্রেডার্সের মালিক আব্দুল মালেক ও ভাই ভাই ট্রেডার্সের মালিক আব্দুল হান্নান।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, রায়গঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুবির কুমার দাস এর নেতৃত্বে মঙ্গলবার রাতে সলঙ্গা বাজারে অভিযান চালায় র‌্যাব। এ সময় তিনটি মেডিকেল হলে ২৪ হাজারেরও বেশী মেয়াদোত্তীর্ণ, রেজিষ্টার বিহীন ও সরকারী ওষুধ জব্দ করা হয়। পরে ভ্রাম্যমান আদালতের বিচারক ওই তিন ওষুধের দোকান মালিককে ২ লাখ করে মোট ৬ লাখ টাকা অর্থদন্ড দেন। এরপর একই এলাকায় ভোক্তাদের কাছ থেকে অতিরিক্ত মূল্য নেয়ার অপরাধে দুটি চালের দোকান মালিককে ৫০ হাজার করে ১ লাখ টাকা জরিমানা করা হয়।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records