শুক্রবার ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কর্ণফুলী থেকে ২ লাখ ইয়াবা উদ্ধার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ কর্ণফুলী নদীর পতেঙ্গা এলাকা থেকে ২ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে কোস্টগার্ড। জব্দ করা হয়েছে ইয়াবা পাচারে ব্যবহৃত বোট। শুক্রবার ভোরে কোস্টগার্ড সদস্যরা পতেঙ্গা ১৫ নম্বর ঘাট সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে এ মাদক দ্রব্য উদ্ধার করে।

কোস্টগার্ড পূর্বজোনের স্টাফ অফিসার কমান্ডার সাইফুল ইসলাম জানান, একটি বোটে ইয়াবা ট্যাবলেট বহন করা হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে ১৫ নম্বর ঘাট এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এতে উদ্ধার হয় ২ লাখ পিস ইয়াবা ট্যাবলেট।

তবে অভিযানে কোন পাচারকারীকে আটক করা সম্ভব হয়নি। আঁচ করতে পেরে তারা ইয়াবা রেখে সটকে পড়ে। কিন্তু পরিবহনের সঙ্গে সংশ্লিষ্ট ২ কারবারিকে শনাক্ত করা গেছে। তাদের গ্রেফতারে কোস্টগার্ডের অভিযান চলছে। আটক ইয়াবার ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রোহিঙ্গা ক্যাম্পে ১৬ কক্ষ পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ১৬ আশ্রয় কক্ষ, দোকান ও অফিস। শুক্রবার বেলা ১১টায় রান্না ঘরের চুলা থেকে ডি-৫ ব্লকে অগ্নিকা-ের এ ঘটনা ঘটে।

উখিয়া কুতুপালং আন-রেজিস্টাট ক্যাম্প সভাপতি মোঃ নুর জানান, উখিয়ার ফায়ার সার্ভিসকে খবর দেয়ার পরও তারা ঘটনাস্থলে পৌঁছতে দেরি করায় ক্যাম্পের ১৬ কক্ষ, দোকান অফিস পুড়ে যায়। উখিয়ার ফায়ার সার্ভিসের স্টেশন কমন্ডার এমদাদুল হক জানান, তারা রোহিঙ্গা ক্যাম্পে দ্রুত পৌঁছে আগুন নিয়ন্ত্রণে না এলে পুরো ক্যাম্প পুড়ে যেত।

শীর্ষ সংবাদ:
ঢাকা টেস্টে লড়াই করছে সাকিব আর লিটন         সীমান্তে মাদক ও মানবপাচার রোধে কাজ করছে বিজিবি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বরিশালে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত         সন্ত্রাসীদের হামলায় বুরকিনা ফাসোয় নিহত ৫০         বাজারে ডিমসহ বেড়েছে আটা, সবজি ও মুরগির দাম         অভিনেত্রী মঞ্জুষা নিয়োগীর ঝুলন্ত মরদেহ উদ্ধার         মিয়ানমারে বেসামরিক নাগরিকদের সুরক্ষা একটি গুরুতর চ্যালেঞ্জ ॥ রাবাব ফাতিমা         প্রেস ক্লাবের সামনে বিএনপির নেতাকর্মীরা ॥ সতর্ক অবস্থানে পুলিশ         নীলফামারীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, আহত ৩২         পাক সরকারের রাষ্ট্রদ্রোহ মামলার আসামির নাম মুক্তিযোদ্ধার তালিকায় নেই         ইমরান খানসহ তেহরিক নেতাদের বিরুদ্ধে দুটি মামলা         বালিয়াতলীর ফেরি পারাপার নয় বছর ধরে বন্ধ         মুশফিকের আউটের পর সাকিব নেমেই আক্রমনাত্মক         আজ থেকে ৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শুরু হয়েছে         পেরুতে ৭ দশমিক ২ মাত্রার শক্তিশালী ভূমিকম্প অনুভূত         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন এক হাজার ৪১৩ জন         অবৈধ ক্লিনিকের দৌরাত্ম্য ॥ ভুল চিকিৎসায় প্রতিনিয়ত মৃত্যু         ভবিষ্যত প্রজন্মের জন্য উন্নত জীবন নিশ্চিত করতে চাই         জঙ্গী নেতা আবদুল হাই যেভাবে ১৭ বছর আত্মগোপনে ছিলেন         জামিনে মুক্ত দুর্ধর্ষ অপরাধীদের ওপর চলবে নজরদারি