বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্বামীর মৃত্যুতে হতবিহ্বল নববধূ

মাত্র বিয়েটা হলো। স্বপ্ন দেখছেন একসঙ্গে বহুদূর যাবেন। বিয়ের ১২ দিনের মাথায় সেই স্বপ্ন ভেঙ্গে চুরমার।

দুপুরে ভাত খেয়ে কাজে বেরিয়েছিলেন সদ্য বিবাহিত ২২ বছরের আশফাক হুসেন। আর বাড়ি ফেরা হয়নি তার। এখন তার মৃতদেহের জন্য পথ চেয়ে বসে রয়েছে গোটা পরিবার। তিন দিন ধরে গায়ে জ্বর নিয়ে ঘরের কোণে পড়ে রয়েছেন ২১ বছরের তসলিন ফাতিমা। ঘুমের মধ্যেও মৃত স্বামীকে হাতড়ে চলেছেন তিনি। স্বামীকে জানার, চেনার সুযোগটাই যে মিলল না! আনন্দবাজার পত্রিকা।

পূর্ব দিল্লী গোকুলপুরীর মুস্তফাবাদের ঘিঞ্জি গলির এক পাশে কোন রকমে মাথা গোঁজার একটা জায়গা। সপরিবারে সেখানেই বাস ছিল অশফাক হোসেনের। পেশায় বিদ্যুতকর্মী তিনি। গত ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-তে উত্তরপ্রদেশের বুলন্দশহরের সাখনিতে তসলিনের সঙ্গে বিয়ে হয় তার।

পরিবার পরিজনকে নিয়ে সবকিছু মেটাতেই বেশ কয়েক দিন লেগে যায়। ভেবেছিলেন সব কিছু মিটিয়েই দিল্লী ফিরবেন।

বিক্ষোভকারীদের কাছ থেকে ক্ষতিপূরণ আদায় করবে পুলিশ

উত্তর প্রদেশের মতো দিল্লীতেও সহিংসতার ঘটনায় বিক্ষোভকারীদের কাছ থেকে সরকারী সম্পত্তি ধ্বংস ও ভাংচুরের ক্ষতিপূরণ আদায় করবে পুলিশ। নাম প্রকাশে অনিচ্ছুক দিল্লী পুলিশের দুই কর্মকর্তা হিন্দুস্তান টাইমসকে বিষয়টি নিশ্চিত করেছেন। এই ক্ষতিপূরণ আদায়ে জরিমানা বা সম্পত্তি বাজেয়াফত করা হতে পারে। ইন্ডিয়া টুডে।

ইতোমধ্যে এ বিষয়ে একটি নির্দেশনা ক্রাইম ব্রাঞ্চের স্পেশাল ইনভেস্টিগেশন টিমস (এসআইটি) ও স্থানীয় পুলিশের কাছে পাঠানো হয়েছে। এতে ক্ষয়ক্ষতি নিরূপণে জনপ্রশাসন ও দিল্লী সরকারের সঙ্গে সমন্বয় করার কথা বলা হয়েছে।

এসআইটিকে টানা চারদিন ধরে অগ্নিসংযোগ, লুটপাট বা সম্পত্তি বিনষ্টকারীদের চিহ্নিত করার দায়িত্ব দেয়া হয়েছে। পুলিশের ধারণা স্থানীয় কিছু অপরাধী এতে জড়িত। জাফরাবাদ, কারদামপুরি, কারাওয়াল নগর, মৌজপুর, ভজনপুর ও অন্যান্য এলাকার পরিস্থিতির সুবিধা নিয়েছে চিহ্নিত অপরাধীরা।

শীর্ষ সংবাদ:
বিধিনিষেধে তোয়াক্কা নেই ॥ করোনা সংক্রমণ বেড়েই চলেছে         অগ্রযাত্রা কেউ থামিয়ে দিতে পারবে না         চিকিৎসার নামে অপচিকিৎসা         ঢাকা, রাঙ্গামাটির পর ঝুঁকিপূর্ণ আরও ১০ জেলা         বিএনপি-জামায়াতের লবিস্ট নিয়োগ তদন্তে গোয়েন্দারা         লাভজনক থেকে রুগ্ন ॥ গাজী ওয়্যারসের আধুনিকায়ন প্রকল্পে ২০ কোটি টাকা লোপাট         বিএনপি জনমনে বিভ্রান্তি সৃষ্টির পাঁয়তারা চালাচ্ছে ॥ কাদের         ওমক্রিন প্রতেিরাধে ডসিদিরে র্সবােচ্চ সর্তক থাকার নর্দিশে         শিমুকে সরিয়ে দেয়ার সুযোগ খুঁজতে থাকে ঘাতক স্বামী         দাবি আদায় না হওয়া পর্যন্ত অনশন চলবে         কেটে গেছে শৈত্যপ্রবাহ তিনদিনের মধ্যে বৃষ্টি হতে পারে         অস্ট্রেলিয়ায় চাকরির নামে বিপুল অর্থ আত্মসাত         খাস জমির অর্ধেক উদ্ধার করে ১০ লাখ ভূমিহীনকে আশ্রয় দেয়া সম্ভব         ‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা