মঙ্গলবার ৭ আশ্বিন ১৪২৭, ২২ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

কুমিল্লায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত ২

অনলাইন রিপোর্টার ॥ কুমিল্লায় ‘ডাকাত ধরতে’ পুলিশের অভিযান চলাকালীন কথিত বন্দুকযুদ্ধে দুইজন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১টার দিকে সদর উপজেলার পালপাড়া এলাকার লোহারপুলের পাশে গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে জেলা গোয়েন্দা পুলিশের এসআই পরিমল দাসের ভাষ্য।

নিহতরা হলেন- সদর উপজেলার ভাটপাড়া এলাকার মৃত আক্তারুজ্জামানের ছেলে আরিফুজ্জামান মো. ইমন (৪০) এবং আড়াইওরা এলাকার নিরু মিয়ার ছেলে মো. জাহাঙ্গীর (২৮)।

পুলিশ বলছে, নিহত দুজনই ‘ডাকাত দলের সদস্য’। তাদের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে।

এসআই পরিমল বলেন, ‘সশস্ত্র ডাকাতরা’ পালপাড়া লোহারপুলের পাশে জড়ো হয়েছে খবর পেয়ে কোতোয়ালি মডেল থানা পুলিশ এবং জেলা ডিবি পুলিশ সেখানে যৌথ অভিযানে যায়।

“পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল এলোপাতাড়ি গুলি শুরু করে। আত্মরক্ষার্থে পুলিশও তখন পাল্টা গুলি চালায়। গোলাগুলি থামলে সেখানে ইমন ও জাহাঙ্গীরকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।”

গুলিবিদ্ধ দুজনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন বলে জানান এসআই পরিমল।

তিনি বলেন, ঘটনাস্থল থেকে একটি এলজি, দুটি রামদা, একটি ছুরি ও একটি তালা ভাঙার কাটার উদ্ধার করেছে পুলিশ।

পুলিশের এসআই শাহীন কাদির, এএসআই জহিরুল ও কন্সটেবল মোল্লা আব্দুস সবুরও এ অভিযানে আঘাত পেয়েছেন বলে ডিবির পক্ষ থেকে জানানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ         একনেকে ১২৬৬ কোটি খরচে ৫ প্রকল্প অনুমোদন         করোনা ভাইরাসে মৃতের সংখ্যা পাঁচ হাজার ছাড়াল, নতুন শনাক্ত ১৫৫৭         মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর মায়ের দাফন সম্পন্ন         বিশ্বাসযোগ্য ও বাস্তবসম্মত রোডম্যাপ তৈরি করুন ॥ জাতিসংঘে শেখ হাসিনা         নুরের বিরুদ্ধে অপহরণ-ধর্ষণ ও ডিজিটাল আইনে আরেক তরুণীর মামলা         নারায়ণগঞ্জে বিস্ফোরণ ॥ আরও একজনের মৃত্যু         ব্যাংকিং খাত তদারকি ও খেলাপি ঋণ কমাতে ১০ সুপারিশ টিআইবির         ডা. সাবরিনার জামিন নামঞ্জুর         সাগরে লঘুচাপ ॥ ভারী বৃষ্টি, সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         করোনা টিকার সমবণ্টনে ১৫৬ দেশের চুক্তি         আমরা প্রথম দেশে অ্যান্টিবডি তৈরি করি ॥ ড. জাফরুল্লাহ চৌধুরী         কক্সবাজার জেলা পুলিশের ৭ শীর্ষ কর্মকর্তাকে একযোগে বদলি         শীতের সময় করোনা মোকাবেলায় বাংলাদেশ সরকারের পরিকল্পনা কী ?