বৃহস্পতিবার ৭ কার্তিক ১৪২৭, ২২ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সালমানকে দেখতে ৬০০ কিলোমিটার পাড়ি দিলেন ভক্ত

সালমানকে দেখতে ৬০০ কিলোমিটার  পাড়ি দিলেন ভক্ত

অনলাইন ডেস্ক ॥ প্রিয় তারকার জন্য ভক্তের পাগলামি নতুন কোনো বিষয় নয়। এবার বলিউড সুপারস্টার সালমান খানের সাক্ষাৎ লাভের আশায় ৬ দিন ধরে ৬০০ কিলোমিটার সাইকেল চালিয়ে পূর্ব ভারতের গুয়াহাটি পৌঁছেছেন সালমানের এক ভক্ত।

রাত পোহালেই আসামের গুয়াহাটিতে বসছে ভারতের অন্যতম শীর্ষ চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২০। বলিউডের নামজাদা সব তারকা উপস্থিত হবেন এই অনুষ্ঠানে। এদিন দেখা যাবে সুপারস্টার সালমান খানকেও।

প্রিয় অভিনেতা সালমান খানকে এক পলক সরাসরি দেখতে সুদূর তিনসুকিয়া শহর থেকে ৬০০ কিলোমিটার সাইকেল চালিয়ে গুয়াহাটি এসে পোঁছান ভূপেন লিকসন নামের এক ভক্ত।

১৩ ফেব্রুয়ারি গুয়াহাটি পৌঁছে ভারতীয় সংবাদমাধ্যমকে ভূপেন বলেন, আমি জগুন (তিনসুকিয়া) থেকে ৮ ফেব্রুয়ারি সাইকেলে যাত্রা শুরু করি। গুয়াহাটিতে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে সালমান খান আসবেন। তার সঙ্গে সাক্ষাৎ করার জন্যই আমি এত পথ পাড়ি দিয়ে এসেছি।

৫২ বছর বয়সী সাইক্লিস্ট ভূপেন ইতোপূর্বে বড় একটি রেকর্ড গড়েছেন। মাত্র ৬০ মিনিটে ৪৮ কিলোমিটার সাইকেল চালিয়ে ইন্ডিয়া বুক অব রেকর্ডসে নাম লিখেছেন তিনি। মজার ব্যাপার হলো, এই ৬০ মিনিটে তিনি সাইকেলের হ্যান্ডেল স্পর্শ করেননি। রেকর্ডটা এজন্যই। এবার প্রিয় অভিনেতার জন্য ৬০০ কিলোমিটার পাড়ি দিয়ে আবারও আলোচনায় এলেন তিনি।

আসামের রাজধানী শহর গুয়াহাটিতে ৬৫তম অ্যামাজন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২০ অনুষ্ঠিত হবে ১৫ ফেব্রুয়ারি।

শীর্ষ সংবাদ:
নিরাপদ হয়নি সড়ক ॥ উদ্যোগের কমতি নেই         সাগর ও নদীতে ভাসছে ২০ লাখ টন পণ্য ॥ উৎকণ্ঠায় ব্যবসায়ীরা         ধর্ষণের অপরাধে সালিশ কেন অবৈধ নয়?         বাইডেনকেই পছন্দ ভোটারদের         রাতারাতি বড়লোক হওয়ার চিন্তা করবেন না         স্কুলে বার্ষিক পরীক্ষা হচ্ছে না, অটো প্রমোশন         বগুড়া থেকে ঢাকায় পৌঁছা যাবে সাড়ে ৩ ঘণ্টায়         দেশে করোনায় আরও ২৪ জনের মৃত্যু         করোনার বাংলাদেশী ভ্যাকসিনের ট্রায়ালের দিনক্ষণ অনিশ্চিত         এসআই আকবর এখনও লাপাত্তা, হাসান সাসপেন্ড         সৌর সেচে ঝুঁকছে কৃষক, হাসছে ফসলের মাঠ         মীরসরাই-কক্সবাজার ২৩০ কিমি মেরিন ড্রাইভ সড়ক হচ্ছে         সাতক্ষীরা ও গাইবান্ধায় দুই স্কুলছাত্রী ধর্ষণের শিকার         সম্প্রীতির বন্ধন অটুট রেখে সমৃদ্ধ বাংলাদেশ গড়ার আহ্বান প্রধানমন্ত্রীর         দুর্গোৎসবের কার্যক্রম স্বাস্থ্যবিধি মেনে পালনের আহ্বান রাষ্ট্রপতির         লাইফ সাপোর্টে ব্যারিস্টার রফিক-উল হক         কক্সবাজারের সড়ক উন্নয়নে ২৭৪ কোটি টাকা অনুমোদন         বিএনপির অপকৌশলে ভোটার উপস্থিতি কম ॥ কাদের         মাধ্যমিকের বার্ষিক পরীক্ষা হচ্ছে না         মোস্তাক-জিয়ার মরণোত্তর বিচার হবে : তথ্য প্রতিমন্ত্রী